২৫ বছর পূর্তিতে পর্দায় ফিরছে ফ্রেন্ডস টিম
২৫ বছর পূর্তিতে পর্দায় ফিরছে ফ্রেন্ডস টিম

ফ্রেন্ডস রিইউনিয়ন: ১৬ বছর পর পর্দায় ফিরছেন জেনিফার অ্যানিস্টন, কর্টনি কক্সরা

  • ১৬ বছরের প্রতীক্ষা শেষ হচ্ছে 'ফ্রেন্ডস' অনুরাগীদের। ফের একসঙ্গে পর্দায় ফিরছে ব়্যাচেল, ফোবে, জোয়েরা। এই মার্কিন টিভি সিরিজের রিইউনিয়নের খবর নিশ্চিত করেছেন

‘হ্যাঁ এটা হচ্ছে...’, ইন্সটাগ্রামে জেনিফার অ্যানিস্টন ও ম্যাথু পেরির এই তিনটি শব্দ ঝড় তুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশ্বজুড়ে লক্ষ লক্ষ ‘ফ্রেন্ডস’ ভক্তের ১৬ বছরের প্রতীক্ষা শেষ হচ্ছে। একসঙ্গে পর্দায় ফিরছে ব়্যাচেল, ফোবে, জোয়েরা।


সদ্যই ২৫ বছর পূর্ন করেছে ফ্রেন্ডস। ১৯৯৪ সালে প্রথম সম্প্রচারিত হয়েছে মার্কিন টিভি সিরিজ ফ্রেন্ডস। এরপর একটানা দশবছর জনপ্রিয়তার শীর্ষে থেকেছে জেনিফার অ্যানিস্টন, কর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্রাঙ্ক, ম্যাথু পেরি, ডেভিড শুইমার অভিনীত এই সিরিজ। ২০০৪ সালে এই সিরিজের শেষ এপিসোড সম্প্রচরিত হয়েছিল।

ফ্রেন্ডসের গোটা টিমের রিইউনিয়ন দর্শক দেখবে ওয়ার্না মিডিয়ার অধীনস্থ এইচবিও ম্যাক্সে। এখনও লেখা হয়নি এই অনুষ্ঠানের চিত্রনাট্য তবে মে মাসে সম্প্রচারিত হবে এই স্পেশ্যাল শো, জানিয়েছেন এইচবিও ম্যাক্সের মুখ্য কনটেন্ট আধিকারিক কেভিন রেইলি। শুধু তাই নয় ফ্রেন্ডসের ২৩৬টি এপিসোডও অর্ন্তভুক্ত হবে এই স্ট্রিমিং সাইটে। আপতত নেটফ্লিক্সে এই টিভি সিরিজ দেখা যায়। আজকের জেনারেশনের কাছেও সমান জনপ্রিয় ফ্রেন্ডস।

ফ্রেন্ডসের পুর্নমিলনী অনুষ্ঠানের খবর সমানে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় খুশির ঝড়। ফ্রেন্ডস সিরিজের নানান ছবি, ভিডিয়ো শেয়ার করে মাইক্রো ব্লগিং সাইটে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন ফ্রেন্ডসের অনুরাগীরা।

ভ্যারাইটি সূত্রে খবর প্রত্যেক অভিনেতাকে ২৫ লক্ষ মার্কিন ডলার পারিশ্রমিক দেওয়া হবে এই স্পেশ্যাল শোয়ে অংশ নেওয়ার জন্য। মে মাসেই যাত্রা শুরু করছে অনলাইট স্ট্রিমিং প্ল্যাটফর্ম এইচবিও ম্যাক্স। এই সফর শুরুর আকর্ষনের কেন্দ্রবিন্দুতে থাকছে ফ্রেন্ডস রিইউনিয়ন।

বন্ধ করুন