বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৭ বছর পর OTT-তেও! এবার ZEE5 প্রিমিয়ামেও দেখতে পাবেন 'Friends: The Reunion'
১৭ বছর পর 'রিইউনিয়ন' হতে চলেছে 'ফ্রেন্ডস'-দের!
১৭ বছর পর 'রিইউনিয়ন' হতে চলেছে 'ফ্রেন্ডস'-দের!

১৭ বছর পর OTT-তেও! এবার ZEE5 প্রিমিয়ামেও দেখতে পাবেন 'Friends: The Reunion'

  • ২০০৪ সালে 'ফ্রেন্ডস'এর শেষ সিজন সম্প্রচারিত হওয়ার প্রায় ১৭ বছর পর চলতি মাসের ২৭ তারিখে শুরু হতে চলেছে 'ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন'।

ফ্রেন্ডস ভক্তদের জন্য আরো একটি সুখবর। এবার ওটিটি প্ল্যাটফর্ম ZEE5 প্রিমিয়ামে দেখতে পাবেন মার্কিনি শো 'ফ্রেন্ডস'। ২০০৪ সালে 'ফ্রেন্ডস'এর শেষ সিজন সম্প্রচারিত হওয়ার পর প্রায় ১৭ বছর পর চলতি মাসের ২৭ তারিখে শুরু হতে চলেছে 'ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন'। এইচবিও ম্যাক্স-এ দেখা যাবে এই 'রিইউনিয়ন স্পেশ্যাল' শো। পাশাপাশি ৪৯৯ টাকায় ZEE5 প্রিমিয়ামে সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন ছোটপর্দায় সবচেয়ে বেশি আলোচিত ও বিখ্যাত বন্ধুদের এই শো।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে ফ্রেন্ডস: দ্য রিউনিয়ন’-এর ট্রেলার। HBO-র তরফে ট্রেলার মুক্তি পেতেই উচ্ছ্বাসের জোয়ার নেট দুনিয়ায়। বহু প্রতিক্ষীত এই এপিসোডে দেখা মিলবে ফ্রেন্ডসের ছয় মুখই-- জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স,ম্যাথিউ পেরি, লিজা কুড্রো, ডেভিড স্কিমার এবং অবশ্যই ম্যাট লেব্লাঙ্ক।

ছয় বন্ধুকে জোয়ি, মনিকা, র‌্যাচেল, রস, চ্যান্ডলার ও ফিবি-কে দেখা যাবে FRIENDS-এর স্মৃতিবিজড়িত বিভিন্ন সেটে ঘুরে বেড়াতে। আর তা নিয়ে নিজেদের মজার মজার অভিজ্ঞতা শেয়ার করতে। শুধু তাই নয়, ডেভিডের সঙ্গে trivia night-এও অংশ নেবেন অন্য পাঁচজন। দশ সিজনের সঙ্গে যুক্ত নানা তথ্য় আদৌ কতটা স্মৃতিতে আছে, তাই খুঁজে দেখবেন ডেভিড!

২০০৪ সালে 'ফ্রেন্ডস' এর শেষ সিজন সম্প্রচারিত হওয়ার পর প্রায় ১৭ বছর পর চলতি মাসের ২৭ তারিখে শুরু হতে চলেছে 'ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন'। ভারতে ZEE5 প্রিমিয়ামের পাশাপাশি এইচবিও ম্যাক্স-এ দেখা যাবে এই 'রিইউনিয়ন স্পেশ্যাল' শো।

 

বন্ধ করুন