বাংলা নিউজ > বায়োস্কোপ > ওহ মাই গড! F.R.I.E.N.D.S Reunion-এর ট্রেলার নিয়ে উচ্ছ্বাস নেট দুনিয়ায়
আর মাত্র দিন কয়েকের অপেক্ষা!
আর মাত্র দিন কয়েকের অপেক্ষা!

ওহ মাই গড! F.R.I.E.N.D.S Reunion-এর ট্রেলার নিয়ে উচ্ছ্বাস নেট দুনিয়ায়

  • ২০২০-র লকডাউন এক হতে দেয়নি ছয় বন্ধুকে। আপাতত, অপেক্ষার অবসান। এখনই দেখে নিন ট্রেলার!

অবশেষে প্রকাশ্যে ‘ফ্রেন্ডস: দ্য রিউনিয়ন’-এর ট্রেলার। HBO-র তরফে ট্রেলার মুক্তি পেতেই উচ্ছ্বাসের ঢল নেমেছে নেট দুনিয়ায়। বহু প্রতিক্ষীত এই এপিসোডে দেখা মিলবে ফ্রেন্ডসের ৬ মুখই-- জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স,ম্যাথিউ পেরি, লিজা কুড্রো, ডেভিড স্কিমার এবং অবশ্যই ম্যাট লেব্লাঙ্ক। 

ছয় বন্ধুকে জোয়ি, মনিকা, র‌্যাচেল, রস, চ্যান্ডলার ও ফিবি-কে দেখা যাবে F.R.I.E.N.D.S-এর স্মৃতিবিজড়িত বিভিন্ন সেটে ঘুরে বেড়াতে আর তা নিয়ে নিজেদের মজার মজার অভিজ্ঞতা শেয়ার করতে। শুধু তাই নয়, ডেভিডের সঙ্গে trivia night-এও অংশ নেবেন অন্য পাঁচজন। দশ সিজনের সঙ্গে যুক্ত নানা তথ্য় আদৌ কতটা স্মৃতিতে আছে, তাই বাজিয়ে দেখবেন ডেভিড!

চেহারায় বয়সের ছাপ পড়লেও মন থেকে সকলেই তরতাজা। কেমন দেখতে হয়েছে বর্তমানে ছয় বন্ধুকে? জেনিফার, কোর্টনি আর লিজা-র লুক বেশ মনে ধরেছে দর্শকদের। কারও কারও মত, তিনজনেই বয়সের সঙ্গে সঙ্গে আরও আকর্ষনীয় হয়েছে। যদিও ম্যাথিউ ওরফে চ্যান্ডলারের ভক্তদের একটু মন খারাপ। কি না, সবার থেকে বয়স বেশি লাগছে! যদিও সাদা-কালো চুলে লেদার জ্যাকেটে একদম স্ব-মহিমায় হাজির ছিলেন রি-ইউনিয়নে। আর ফিবি (লিসা)-কে দেখে কে বলবে কিছুদিন আগেই তাঁর মেয়ে গ্র্যাজুয়েশন শেষ করেছে!

ফ্রেন্ডস-এর এই ছয় তারকাকে লাইভ অডিয়েন্সের সামনে সাক্ষাৎকার নেবেন জেমন করডেন। এদিনের রিউনিয়নে উপস্থিত থাকবেন F.R.I.E.N.D.S-এর অন্যান্য পার্শ্ব-চরিত্র যেমন জেনিস, ম্যাগি হুইলার, ড. রিচার্ড ব্রুক। গ্রুপ হাগ থেকে পুরনো স্মৃতি মনে করে ফেলা চোখের জল, ৬ বন্ধুর নানা ইমোশনের সাক্ষী হতে অবশ্যই চোখ রাখতে হবে এইচবিও-তে ২৭ মে। ট্রেলারের একটা অংশে ম্যাটকে বলতে শোনা গিয়েছে, ‘আমাদের ৬ জনের দেখা হওয়া মানেই যেন মজা! মনেই হয় না এতটা সময় কেটে গিয়েছে।’ সঙ্গে সঙ্গে লিসার উত্তর, ‘হ্যাঁ, খুব ইমোশনাল’!

ডেভিডের সঙ্গে trivia night।
ডেভিডের সঙ্গে trivia night।

সিরিজে সবকিছুতেই বাড়াবাড়ি রকমের উচ্ছ্বাস প্রকাশ করতেন কোর্টনি কক্স  ওরফে মনিকা। তিনি এই রিউনিয়নের খবর টুইট করে লিখেছেন, ‘এসব ঘটনা প্রতিবছর ঘটে না। এমনকী প্রতি ১০ কিংবা ১৫ বছরেও একবার ঘটে না। আমার ভাগ্য ভালো যে ফ্রেন্ডসদের সঙ্গে পুনর্মিলনের সুযোগ পেয়েছি।’ 

আপাতত ‘F.R.I.E.N.D.S’-এর ভক্তরা এই রিউনিয়ন শোয়ের ট্রেলার দেখে জেনিসের মতো করেই নিশ্চয়ই বলেছেন ‘ও মাই গড’!

বন্ধ করুন