বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অসম্ভব..এটা মিথ্যা খবর’, নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার 'নাগিন' তারকার পাশে অনিতা-নিয়ারা
গ্রেফতার পার্ল ভি পুরী
গ্রেফতার পার্ল ভি পুরী

‘অসম্ভব..এটা মিথ্যা খবর’, নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার 'নাগিন' তারকার পাশে অনিতা-নিয়ারা

  • ‘ওর মতো ভদ্র ছেলে কম দেখেছি’, অনিতা হাসনন্দানি থেকে ক্রিস্টাল ডিসুজা,নিয়া শর্ম- পার্লের সমর্থনে মুখ খুললেন টেলিভিশন ইন্ডাস্ট্রির নায়িকারা।

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার পার্ল ভি পুরির পাশে টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা। পার্লের এই গ্রেফতারি নিয়ে রীতিমতো সওয়াল করছেন তাঁর একাধিক মহিলা সহকর্মী। অনিতা হাসনন্দানি, ক্রিস্ট্যাল ডিজুজা, নিয়া শর্মার মতো টেলিভিশন ইন্ডাস্ট্রির লিডিং লেডিদের একটাই দাবি পার্লের মতো ভদ্র ছেলে তাঁরা শোবিজ দুনিয়ায় খুব কম দেখেছেন, নিজেদের সোশ্যাল মিডিয়া পোস্টে #istandwithpearl হ্যাশট্যাগ যোগ করছেন তাঁরা। শুধু মহিলা কো-স্টাররাই নন, প্রিন্স নরুলা সহ পার্লের বহু বন্ধুই এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন অভিনেতার। 

এদিন পার্লের গ্রেফতারির ঘটনার খবরকে ‘অসম্ভব’ বলে বাখ্যা করেন অনিতা। ইনস্টাগ্রাম পোস্টে পার্লের সঙ্গে একটি ছবি পোস্ট করে ‘নাগিন’ অভিনেত্রী লেখেন- ‘সকালে উঠে এই অসম্ভব খবরটা দেখলাম, পার্লকে নিয়ে, আমি ওকে চিনি! এটা সত্যি নয়, এটা সত্যি হতে পারে না… সব মিথ্যা। আমি জানি এর পিছনে অনেক কিছু রয়েছে। সত্যিটা সামনে আসবে খুব শীঘ্রই। পার্ল অনেক ভালোবাসা’। 

অভিনেত্রী ক্রিস্টাল ডিসুজাও একই সুরে সুর মেলান। অভিনেত্রীর সাফ কথা, 'পার্লের মতো ভদ্র ছেলে আমাদের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে খুব কম আছে। পুরোদস্তুর জেন্টালম্যান। দয়া করে কোনও অভিযোগের ভিত্তিতে কোনও পরিণতিতে পৌঁছে যাবেন না। সত্যিটা সামনে আসার অপেক্ষা করুন'।

টেলিভিশন দুনিয়ার অন্যতম চর্চিত নায়িকা নিয়া শর্মা পার্লের সমর্থনে গলা ফাটিয়ে বলেন, ‘সুবিধাবাদী মেয়ে ও নারীরা দয়া করে ধর্ষণ, শ্লীলতাহানির মতো গুরুতর অভিযোগকে তোমরা এতটা অসাড় ও ক্যাজুয়াল করে দিও না যাতে সেটা তার আসল গুরুত্বটা হারিয়ে ফেলে। আমি পার্লের পাশে আছি’।

গতকাল রাতে (শুক্রবার) পার্ল ভি পুরি সহ আরও ৫ জনকে  গ্রেফতার করা হয়েছে এক নাবালিকাকে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন সকলে, এই খবর নিশ্চিত করেছেন মুম্বই পুলিশের DCP সঞ্জয় পাটিল। 

পার্ল ‘নাগিন ৩’তে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিল হিন্দি ধারাবাহিকের জগতে। ‘নাগার্জুনা এক যোদ্ধা’, ‘বেপনহা পেয়ার’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘ব্রহ্মরাক্ষস ২’-তে। 

বন্ধ করুন