বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌমিত্র-স্বাতীলেখার 'বেলাশুরু' থেকে 'হামি ২', শিবপ্রসাদ-নন্দিতার ছবির রিলিজ ডেট প্রকাশ্যে

সৌমিত্র-স্বাতীলেখার 'বেলাশুরু' থেকে 'হামি ২', শিবপ্রসাদ-নন্দিতার ছবির রিলিজ ডেট প্রকাশ্যে

আসছে বেলাশুরু

শিবপ্রসাদ-নন্দিতার প্রযোজনা সংস্থার তরফে আগামী বছর বাংলা সিনেপ্রেমীদের জন্য থাকছে একঝাঁক চমক। দিনক্ষণ ঘোষণা হয়ে গেল আজ। 

তাঁদের ‘বেলাশেষ’ হয় না, তাঁদের শুরুই বেলাশুরু। সোমবার ছিল সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রথম প্রয়াণ বার্ষিকী। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির দুই মহীরূহকে মাত্র দু-মাসের ব্যবধানে আমরা হারিয়েছি। গত বছর ১৫ই নভেম্বর প্রয়াত হন সৌমিত্র চট্টোপাধ্যায়, মাস কয়েক পর চলে যান তাঁর ‘বেলাশেষে’, ‘বেলাশুরু’-র নায়িকা স্বাতীলেখা সেনগুপ্ত। এরপর দীর্ঘসময় ধরে শেষবারের মতো এই জুটিকে বড় পর্দায় দেখতে অপেক্ষায় থেকেছে দর্শকরা, সেই ইচ্ছে অবশেষে পূরণ হতে চলেছে। মঙ্গলবার সেই সুখবরটা দিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। 

করোনার প্রকোপ একটু একটু করে কমছে, ক্রমেই ছন্দে ফিরছে জনজীবন। সিনেমা হল খুলেছে আগেই, একটু একটু করে বাড়ছে দর্শক আসনের সংখ্যাও। আপতত ৭০% দর্শক আসন ভরবার অনুমতি রয়েছে রাজ্যে। মাসখানেকের মধ্যে পরিস্থিতি আরও খানিকটা স্বাভাবিক হবে আশাবাদী পরিচালক-প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাই এদিন একসঙ্গে নিজেদের প্রযোজনা সংস্থার আসন্ন চারটি ছবির মুক্তির তারিখ ঘোষণা করলেন এই পরিচালক-প্রযোজক। 

আগামী ৪ঠা ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘উন্ডোজ প্রোডাকশন’-এর ‘বাবা, বেবি ও’। এই ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। চল্লিশের গণ্ডি পার করা সিঙ্গল ফাদার যিশু সেনগুপ্ত ও তাঁর দুই যমজ সন্তানের গল্প এই ছবি। ছোট বাচ্চা পছন্দ নয়, এমন মেয়ে (শোলাঙ্কি) যখন যমজ সন্তানের বাবার প্রেমে পড়বে তখন কী কাণ্ড ঘটবে সেই নিয়েই এই ছবির কাহিনি এগোবে। 

এরপর গরমের ছুটিতে আসছে ‘বেলাশুরু’। সৌমিত্র-স্বাতীলেখা জুটির এই ছবি কিন্তু কোনওভাবেই ‘বেলাশেষে’র সিক্যুয়েল বা প্রিকুয়েল নয়। শিবপ্রসাদ-নন্দিতা পরিচালিত এই ছবিতে ফুটে ওঠবে একদম নতুন এক পরিবারে গল্প। যদিও বেলাশেষের প্রায় সব অভিনেতারাই বেলাশুরুরও অংশ। ২০ শে মে মুক্তি পাবে দুই প্রৌঢ় দম্পতির ভালোবাসার গল্প ‘বেলাশুরু’। 

অন্যদিকে জুন মাসের ১৭ তারিখ মুক্তি পাবে ‘লক্ষ্মীছেলে’। এই ছবির সবচেয়ে বড় আকর্ষণ পিতাপুত্র জুটি। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে পুত্র উজান গঙ্গোপাধ্যায়। প্রযোজনা সংস্থার বছর শেষের চমক ‘হামি ২’। ২০২২-এর বড়দিনে ছোটদের জন্য ‘হামি ২’ নিয়ে আসছেন পরিচালক ডুয়ো। 

করোনাপর্ব শুরুর ঠিক আগে মুক্তি পেয়েছিল উইন্ডোজ প্রোডাকশনের ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’। এই ছবি নিয়ে চর্চার শেষ নেই। দেশে-বিদেশে প্রশংসা কুড়িয়েছে এই ছবি। চলতি বছরে প্রযোজনা সংস্থার একটি ছবিও মুক্তি পায়নি, তবে আগামী বছর একগুচ্ছ চমক নিয়ে হাজির হচ্ছেন শিবপ্রসাদ-নন্দিতা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

অভিষেকেই ৭ উইকেট, ODI-এ সর্বকালের রেকর্ড ভেঙে ইতিহাস স্কটল্যান্ডের অনামী পেসারের দরজায় কড়া নাড়লে পাশে থাকব, মমতার বাংলাদেশ নিয়ে মন্তব্যের রিপোর্ট তলব বোসের MPতে জীবন্ত অবস্থায় দুই মহিলাকে অর্ধেকাংশ পুঁতে দেওয়ার ঘটনায় পদক্ষেপে NCW মেয়ে রিয়া ও তাঁর শ্বশুরবাড়ির সঙ্গে ছবি দিলেন পল্লবী, চিনুন প্রসেনজিতের ভাগ্নীকে কলকাতা চলচ্চিত্র উৎসবে নতুন ভূমিকায় প্রসেনজিৎ, রাজের ফেলে যাওয়া আসনে কে? জিতু তো অতীত, কার মঙ্গলকামনায় শ্রাবণ মাসে দার্জিলিঙের মহাকাল মন্দিরে নবনীতা? চার তৃণমূল কংগ্রেস সাংসদের ঝাঁঝালো বক্তব্যে সরগরম সংসদ, কী দাবি তুললেন তাঁরা?‌ আসবে টাকা, বাড়বে সঞ্চয়, হবে দেশ-বিদেশে ভ্রমণ! চতুর্গ্রহী যোগে লাভবান কারা? 2030 Women’s T20 World Cup-এ এক লাফে দল সংখ্যা বেড়ে হচ্ছে ১৬টি ডিভোর্সের আগেই দেবলীনা ‘এক্স’, তথাগতর 'আধপোড়া কৃমি’ বিবৃতি নিয়ে জবাব স্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.