বাংলা নিউজ > বায়োস্কোপ > পেটপুজো, আড্ডা থেকে ছবির প্রচার; টলি তারকাদের পয়লা বৈশাখ জমজমাট
টলি ও টেলি তারকাদের নতুন বছর

পেটপুজো, আড্ডা থেকে ছবির প্রচার; টলি তারকাদের পয়লা বৈশাখ জমজমাট

  • দেব থেকে শ্রাবন্তী, কোয়েল- নববর্ষের শুভেচ্ছা জানালেন টলি তারকারা

নতুন বছর। নতুন শুরু। পয়লা বৈশাখ মানেই হালখাতা, মিষ্টিমুখ আর গানে গানে বর্ষবরণ। আজ সব কাজ ফেলে পরিবারের সঙ্গে একটু আনন্দের মুহূর্ত ভাগ করে নেওয়ার দিন। এই বিশেষ দিনটা কাছের মানুষদের সঙ্গেই কাটাচ্ছেন টলি তারকারা, কেউ কেউ আবার ব্যস্ত ছবির প্রচারেও। কারণ তারিখ আজ পয়লা হলেও কেউ তো আর একলা নন। আর সোশ্যাল মিডিয়ায় নতুন বছরের শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন তাঁরা।

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। ‘গাঁটছড়া’র খড়ি এদিন ব্যস্ত পেটপুজো করতে। তিনি তো বলেই দিলেন ‘পেটপুজো ছাড়া নববর্ষ ভাবাই যায় না’। 

অন্যদিকে দেব-রুক্মিনী ব্যস্ত কিশমিশ-এর প্রচারে। আজ সামনে আসবে ছবির তৃতীয় গান কান্না। আর শহরের এক শপিং মলে সন্ধ্যায় সেই গানের প্রচার। দুপুরে সপরিবারে মহাভোজ সেরেছেন। রাতেও তেমনটাই প্ল্যান। দেবের সঙ্গে রোম্যান্টিক রিল ভিডিয়ো শেয়ার করেই রুক্মিনী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। 

এদিন মিঠাই রানি মানে সৌমিতৃষা কুণ্ডু নিজের ছেলেবেলার ক্রাশ দেবের সঙ্গে ছবি শেয়ার করে নববর্ষের শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন। জি বাংলায় আগামী রবিবার সম্প্রচারিত হবে নববর্ষ স্পেশ্যাল অনুষ্ঠান। তারই শ্যুটিংয়ের ফাঁকে তোলা সেই ছবি।

নতুন বছরের প্রথম দিন প্রকাশ্যে এসেছে প্রসেনজিত চট্টোপাধ্যায়ের আসন্ন ছবি ‘আয় খুকু আয়’-এর টিজার। সেই ছবির ছা-পোষা লুক যেমন নজর কেড়েছে, তেমনই বাঙালি বাবুর সাজে বুম্বাদার বর্ষবরণের শুভেচ্ছাও নজড়কাড়া। এই ছবি দেখে সবার প্রশ্ন, ‘বুম্বাদার বয়স কি কমেছে?’

 

পরিবারের সঙ্গেই নতুন বছরের প্রথম দিনটা কাটাচ্ছেন শুভশ্রী। এদিন পছন্দের শাড়িতে সাজবেন রাজের ‘পরীণিতা’। দুপুরে বাঙালি মেনুতে মহাভোজ সেরেছেন, সন্ধ্যায় থাকছে বৈঠকী আড্ডা।

লাল পেড়ে শাড়িতে সেজে নববর্ষ স্পেশ্যাল বার্তা পোস্ট করলেন শ্রাবন্তী। সেখানে সবচেয়ে নজর কাড়ল নায়িকার মাথার চাওড়া লাল সিঁদুর। অন্যদিকে হলুদা শাড়িতে বৈশাখী সাজে ধরা দিলেন টলি কুইন কোয়েল। তাঁর বার্তা, ‘প্রতিটি মুহূর্ত কাটুক আনন্দে...ভালো থাকুন, সকলকে ভালো রাখুন...শুভ নববর্ষ।’

নতুন বাংলা বছরে কাজ নিয়ে ব্যস্ত অঙ্কুশ। রয়েছেন শহরের বাইরে। খুব শীঘ্রই বড় সুখবর দেবেন এমনটা

বন্ধ করুন