বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে ডাহা ফেল করেও ওটিটি-তে 'হিট'! আপনিও কি দেখেছেন ছবিগুলি?

বক্স অফিসে ডাহা ফেল করেও ওটিটি-তে 'হিট'! আপনিও কি দেখেছেন ছবিগুলি?

বেশ কিছু ছবি প্রেক্ষাগৃহে সফল না হলেও ওটিটি-তে ছাপ রেখেছে।

বেশ কিছু ছবি আছে, যেগুলি ভালো ব্যবসা না করেও ওটিটি-র সুবাদে দর্শক-মন জয় করেছে। এক ঝলকে দেখে নেওয়া যাক সেই তালিকা।

বক্স অফিসে ভালো ফল করতে পারেনি সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সাবাশ মিঠু’। তবে নেটফ্লিক্সে 'ট্রেন্ডিং'-এর তালিকায় নিজের জায়গা করে নিয়েছিল ছবিটি। অর্থাৎ দর্শক টিকিট কেটে প্রেক্ষাগৃহে না গেলেও ওটিটি-তে এই ছবি দেখে নিয়েছেন। মিতালি রাজের জীবনীচিত্রের মত এমন বেশ কিছু ছবি আছে, যেগুলি ভালো ব্যবসা না করেও ওটিটি-র সুবাদে দর্শক-মন জয় করেছে। এক ঝলকে দেখে নেওয়া যাক সেই তালিকা।

মরবিয়াস

মার্ভেলের এই ছবিটির ভাঁড়ার বক্স অফিসে ফুলেফেঁপে ওঠেনি। তবে নেটফ্লিক্সে এই ছবি জনপ্রিয়তা পায়। ওই নির্দিষ্ট প্ল্যাটফোর্টর্মের বিশ্ব জোড়া সেরা ১০ ছবির তালিকায় জায়গা করে নিয়েছিল মার্ভেলের 'মরবিয়াস'।

ধাকড়

কঙ্গনা রানাউতের স্বপ্নের ছবি ছিল 'ধাকড়'। কিন্তু বক্স অফিসে ছবিটি মুখ থুবড়ে পড়ে। তবে জি ফাইভে 'ধাকড়' দেখেছেন অগুনতি দর্শক। সেই প্ল্যাটফর্মে এক সপ্তাহে ৬০০ লক্ষ মিনিট ধরে দেখা হয়েছে এই ছবি।

রাষ্ট্র কবচ ওম

আদিত্য রায় কাপুরের ছবিটি ভালো ব্যবসা করতে পারেনি। তবে ওটিটি-তে দর্শক এই ছবি দেখেছেন।

খুদা হাফিজ: চ্যাপ্টার ২- অগ্নিপরীক্ষা

বিদ্যুৎ জামওয়াল এই অ্যাকশন থ্রিলারটি বক্স অফিসে ছাপ ফেলতে পারেনি। প্রায় ৩০ কোটি টাকা দিয়ে তৈরি এই ছবির ভাঁড়ারে আসে মাত্র ১৪ কোটি। অথচ ওটিটি-তে এই ছবি সফল। জানা গিয়েছে, জি ফাইভে অসংখ্য দর্শক এই ছবিটি দেখেছেন।

চলতি বছরে বেশ কিছু বড় বাজেটের ছবি বক্স অফিসে সফল হয়নি। অক্ষয় কুমার, আমির খানের মত তারকারাও দর্শকের মন হয়ে ব্যর্থ হয়েছে। তবে 'ভুল ভুলাইয়া ২', 'ব্রহ্মাস্ত্র'-র মত ছবিগুলি বক্স অফিসে বলিউডের খোঁড়া কাটিয়েছে। তবে যে সব ছবির জন্য প্রেক্ষাগৃহে ভিড় জমেনি, ওটিটি-র সুবাদে সেগুলি পৌঁছে গিয়েছে দর্শকের কাছে।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.