বাংলা নিউজ > বায়োস্কোপ > Twinkle Breastfeeding: ‘ও দুধ দিচ্ছে…’, ছেলেকে ব্রেস্ট ফিডিংয়ে ব্যস্ত; বর অক্ষয়ের কথায় নিজেকে ‘গরু’ ভাবেন টুইঙ্কল!

Twinkle Breastfeeding: ‘ও দুধ দিচ্ছে…’, ছেলেকে ব্রেস্ট ফিডিংয়ে ব্যস্ত; বর অক্ষয়ের কথায় নিজেকে ‘গরু’ ভাবেন টুইঙ্কল!

‘ও দুধ দিচ্ছে…’, ছেলেকে ব্রেস্ট ফিডিং; অক্ষয়ের কথায় নিজেকে ‘গরু’ ভাবেন টুইঙ্কল!

Twinkle Breastfeeding: মাতৃত্বের স্পর্শকাতরতা নিয়ে অকপট টুইঙ্কল। সন্তানকে স্তন্যপান করানো নিয়েও মুখ খুললেন অক্ষয় ঘরণী। নিজের মেয়েবেলার সঙ্গে আজকের বাচ্চা মানুষ করার ফারাক নিয়েও সরব টুইঙ্কল। 

দুই সুপারস্টারের কন্যে। বড়ও বলিউডের নামী সুপারস্টার, তবে আক্ষরিক অর্থে কোনওদিন সফল নায়িকা হতে পারেননি টুইঙ্কল খান্না। রাজেশ-ডিম্পল কন্যা খেলার ছলে অভিনয়ের জগতে এসেছিলেন। শর্তে হেরে অক্ষয় কুমারকে বিয়ে করে চিরকালের মতো অভিনয় কেরিয়ারে ইতি টানেন। তবে টুইঙ্কল একজন সফল লেখিকা, কলমনিস্ট। আরও পড়ুন-‘আমি ক্ষমা চাইছি…’, নেটপাড়ায় ভাইরাল হিরণের ‘মোয়ো মোয়ে’ মূহূর্ত, জবাব দিলেন BJP প্রার্থী!

৪৮ বছর বয়সে লন্ডনের নামী বিশ্ববিদ্যালয় থেকে ফিকশন রাইটিং-এ স্নাতকত্তোর ডিগ্রি লাভ করেছেন টুইঙ্কল। নিজের জগতে সুপারস্টার টুইঙ্কল। মিসেস ফানিবোনস তাঁর সাম্প্রতিক লেখণীতে তুলে ধরেছেন মাতৃত্বের বদল নিয়ে দু-চার কথা। 

সুপারস্টার মায়ের মেয়ে হওয়ার জেরে সবসময় ছেলেবেলায় ডিম্পলকে কাছে পাননি টুইঙ্কল। তবুও পাতের দু-টো রুটি যেন মেয়েরা শেষ করে এবং তাঁদের মাথার বিনুনি যেন সঠিকভাবে বাঁধা থাকে, তা নিশ্চিত করতে ভুলতেন না ডিম্পল। টাইমস অফ ইন্ডিয়ার জন্য লেখা সেই কলমে অক্ষয় ঘরণী আরও লেখেন, দুই সন্তান আরভ ও নিতারার জন্য তিনি একাই একশো। 

মা হওয়ার সুবাদে হাজারটা দায়িত্ব পালন করতে গিয়ে তখন তিনি সন্তানদের থেরাপিস্ট, কখনও ইভেন্ট প্ল্যানার, কখনও স্টাইলিস্ট, কখনও আবার শিক্ষক। মাঝেমধ্যে মোটিভেশন্যাল কোচ কিংবা পুষ্টিবিদের দায়িত্বও হাসিমুখে পালন করতে হয় তাঁকে। 

সময়ের সঙ্গে সঙ্গে বদলাচ্ছে শৈশব। আশি বা নব্বইয়ের দশকে বেড়ে ওঠা ছেলেমেয়েদের সঙ্গে আজকের জেন আলফাদের কোনও মিল নেই। মর্ডান মাদারহুড এবং জেন্টাল পেরেন্টিং নিয়ে বিস্তারিত কথা বলেছেন টুইঙ্কল। তাঁর কথায়, এখনকার মায়েদের বড় দায়িত্ব হল ছেলেমেয়েরা যাতে স্ক্রিনে (মোবাইল বা টিভি কিংবা ল্যাপটপ) কম সময় দেয় তা নিশ্চত করা। তাঁর মাকে কোনওদিন এইসব নিয়ে ভাবতে হয়নি। মেয়েবেলায় কোল্ড ড্রিঙ্কসের বোতলের ছিপি জড়ো করতেই ব্যস্ত থাকতেন তিনি লিখেছেন টুইঙ্কল। 

স্বামী অক্ষয় কুমারকে নিয়েও মজার ঘটনা ভাগ করে নিয়েছেন টুইঙ্কল। নায়িকা লেখেন, একবার পরোক্ষাভাবে টুইঙ্কলকে ‘গরু’ বলে বসেছিলেন অক্ষয়! অভিনেত্রী লেখেন, ২০০২ সালে প্রথম সন্তান আরভের জন্ম দেন তিনি। একজন অতিথি বাড়ি এসে টুইঙ্কলের খোঁজ করলে অক্ষয় জানিয়েছিলেন, ‘ও দুধ দিচ্ছে, এখন আসতে পারবে না’। ছেলেকে বুকের দুধ খাওয়াচ্ছিলেন টুইঙ্কল, সেই কারণে এমন কথা বলেছিলেন নায়ক। টুইঙ্কল লেখেন, ‘তড়িঘড়ি সুন্দরী মহিলা থেকে গরু…. আমার ট্রান্সফরমেশনে সিলমোহর পড়ে গিয়েছিল এই ঘটনায়’। 

সন্তানদের সব ঘটনার জন্য দায়িত্ব বর্তায় মায়েদের কাঁধে। তাঁদের পড়াশোনা থেকে সঠিক কেরিয়ার নির্বাচন,তাঁদের সুস্বাস্থ্য থেকে পোশাক, আচার-ব্যবহার সবকিছুর জিম্মা মায়েদের। তাই মাতৃত্ব মোটেই সহজ নয়, স্পষ্ট জানান টুইঙ্কল। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর প্রেমের সম্পর্কে বিবাদের আশঙ্কা রয়েছে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল জোড়া হামলায় কাঁপল কাশ্মীর, খুন মোদী বন্দনা করা প্রাক্তন সরপঞ্চ, জখম ২ পর্যটক পটল খেতে অনীহা? পুষ্টিগুণ জানার পর ভালোবাসা তৈরি হয়েই যাবে 'রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম রাজনীতি করছে', সাধুর নাম করে বিস্ফোরক মমতা খাড়গের 'হুঁশিয়ারির' পর অধীরকে এবার 'রামের বাড়িতে' আসার আহ্বান সুকান্তর সরকারি কর্মীদের মাথায় পড়ল বাজ, খুশির খবর শুনিয়েও নির্দেশিকা বাতিল ভোটের মাঝে EPL Sheffield United vs Tottenham Hotspur Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Manchester City Football Club vs West Ham United Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন?

Latest IPL News

IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.