বাংলা নিউজ > বায়োস্কোপ > জিতের জন্মদিনে জমজমাট সেলিব্রেশন, প্রকাশ্যে এল বাজির ফার্স্ট লুক পোস্টার
জন্মদিনটা কাছের মানুষদের সঙ্গে সেলিব্রেট করলেন জিত 
জন্মদিনটা কাছের মানুষদের সঙ্গে সেলিব্রেট করলেন জিত 

জিতের জন্মদিনে জমজমাট সেলিব্রেশন, প্রকাশ্যে এল বাজির ফার্স্ট লুক পোস্টার

  • জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট দিলেন জিত। প্রকাশ্যে এল বাজির ফার্স্ট লুক পোস্টার। 

আজ টলিউড সুপারস্টার জিতের ৪২তম জন্মদিন। আর নিজের জন্মদিনে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন অভিনেতা। এদিন মু্ক্তি পেল তাঁর আসন্ন ছবির ফাস্ট লুক পোস্টার। যেখানে একদম রাফ অ্যান্ড টাফ অবতারে দেখা মিলল টলিগঞ্জের বসের। চেন খোলা কালো হাফ জ্যাকেটে পোস্টারে দেখা মিলল জিতের। মুখে কালির হালকা দাগ,সঙ্গে চোখে প্রতিশোধের আগুন…এই পোস্টার শেয়ার করে টিম বাজিকে ট্যাগ করেছেন জিত।

আগেই মুক্তি পেয়েছিল ছবির টিজার, এবার সামনে এল পোস্টার। পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে জিতের বিপরীতে দেখা মিলবে মিমির। তামিল ছবি নান্নাকু প্রেমাথোর অফিসিয়্যাল রিমেক এই ছবি। প্রেম,প্রতিশোধ এবং পারিপারিক সম্পর্ক- এই নিয়েই এগোবে ছবির গল্প। বাজিতে জিত-মিমি ছাড়াও রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সব্যসাচী চক্রবর্তী, দেবদূত ঘোষরা।

অন্যদিকে জন্মদিনের দিন নিজের অফিসে কেক কেটে সহকর্মীদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন জিত।করোনার জেরে অনান্য বারের মতো এবছর জন্মদিনে ফ্যানেদের সঙ্গে কোনওরকম সেলিব্রেশন করতে পারেনি তারকা, তাই তাঁদের কাছে ক্ষমা চেয়ে নেন জিত। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় প্রায় পৌনে একঘন্টা ধরে ভক্তদের সঙ্গে লাইভ আড্ডা দিলেন তারকা। সেখানে লাইভ কেক কাটিং পর্বও চলে। 

বার্থ ডে বয়ের দেখা মিলল নীল রঙা জ্যাকেটে, সঙ্গে কার্গো প্যান্ট। এদিন ভক্তদের একঝাঁক প্রশ্নের জবাব দিলেন জিত। এদিন অভিনেতার সাফ কথা- ‘দর্শকই আমার আসল বস’। সকাল থেকে মেয়ের সঙ্গেই সময় কাটিয়েছেন। বাজি কবে মুক্তি পাচ্ছে, সেই প্রশ্নের উত্তর জানতে চান অনুরাগীরা। তবে জিত জানালেন ‘মানুষ এখনও সিনেমা হলে যেতে প্রস্তুত নন, সুইজারল্যান্ড মুক্তির পর আমরা এটা উপলব্ধি করেছি,…তাই কবে বাজি মুক্তি পাবে এখনও আমরা ঠিক করে উঠতে পারছি না’। তবে জিত সকলকে আশ্বস্ত করে বলেন হলে সবরকম সুরক্ষাবিধি মানা হচ্ছে, তাই হলে গিয়ে সিনেমা এনজয় করাটা সম্ভবপর- এটাও জীবনশৈলীর অংশ হতে পারে সহজেই। 

জিত এদিন ফ্যানেদের উদ্দেশে বলেন- আশা করছি আগামী বছর করোনা পরিস্থিতি নর্ম্যাল হয়ে যাবে, এবং সকলে মিলে আরও ভালো করে এবং বড় করে জন্মদিনটা সেলিব্রেট করতে পারব। 

সোশ্যাল মিডিয়াতেও এদিন জিতকে ঘিরে শুভেচ্ছার বন্যা। শ্রাবন্তী, শুভশ্রী, মিমি থেকে আবির,অঙ্কুশ- টলি তারকারা শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের এই হার্টথ্রব নায়ককে।

বন্ধ করুন