বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদু-দিদিমা,মামা-মামিমা- সবাই সুপারস্টার, শীঘ্রই বলিউডে আসছে এই খুদে, চিনলেন?
অগস্ত্য নন্দার ছেলেবেলার ছবি
অগস্ত্য নন্দার ছেলেবেলার ছবি

দাদু-দিদিমা,মামা-মামিমা- সবাই সুপারস্টার, শীঘ্রই বলিউডে আসছে এই খুদে, চিনলেন?

  • ২১-এ পা দিল বলিউডের নামজাদা পরিবারের এই সন্তান। জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসছে সে। চিনতে পারছেন? 

মাথায় গেরুয়া পাগড়ি, পরনে সাদা-সোনালি শেরওয়ানি, কপালে লাল তিলক- একদম রাজকীয় লুকে বসে রয়েছে এক খুদে। আজ ২১-এ পা দিল বলিউডের এই স্টারকিড। মামার বাড়ির সকলেই সুপারস্টার, কম যায় না মা-ও। দাদুর নয়নের মণি এই বাচ্চা, চিনতে পারলেন? এই খুদে আর কেউ নয়, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। মঙ্গলবার ২১ বছরে পা দিল বচ্চন কন্যা শ্বেতা নন্দা বচ্চনের একমাত্র পুত্র। 

এদিন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছে অগস্ত্য। তাঁর ছোটবেলা থেকে একটু একটু করে বড় হয়ে উঠবার লেন্সবন্দি মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন মা শ্বেতা। প্রত্যেকটি ছবিই কথা বলে, মা-ছেলের ভালোবাসা উপচে পড়ছে সেখানে। কোথাউ ছেলেকে আদর করে জড়িয়ে রয়েছেন শ্বেতা, কখনও আবার মায়ের হাত শক্ত করে ধরে রয়েছেন অগস্ত্য। ছবির ক্যাপশনে শ্বেতা লিখেছেন, ‘২১তম জন্মদিনের শুভেচ্ছা’। 

অন্যদিকে 'মামু' অভিষেক অগস্ত্যর এই মিষ্টি ছবি শেয়ার করে লিথেছেন, ‘তুই একজন সুন্দর, দয়ালু, প্রেমে ভরপুর, দায়িত্বশীল, যত্নবান মানুষে পরিণত হয়েছিস। তবে দয়া করে মামুর জামাকাপড় আর জুতো পরাটা বন্ধ কর, আর নিজে কেন। লাভ ইউ’। 

বচ্চন কন্যা শ্বেতার দুই সন্তান- নভ্যা নাভেলি নন্দা ও অগস্ত্যা। এদিন দিদিও ছোট ভাইকে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন। 

অগস্ত্য বা বচ্চন পরিবারের তরফে এখনও এই নিয়ে কিছুই জানানো হয়নি, তবে বলিউডে জোর চর্চা, জোয়া আখতারের আসন্ন নেটফ্লিক্স ছবিতে দেখা মিলবে বচ্চনের নাতির। আর্চি কমিক্স নির্ভর এই ছবিতে থাকবেন শাহরুখ কন্যা সুহানা খানও। 

বন্ধ করুন