ভাইরাল বাদশার গেন্দা ফুল
ভাইরাল বাদশার গেন্দা ফুল

ভাইরাল গেন্দা ফুল: ঝুমা বৌদি থেকে গায়ক পত্নীর শরীরী হিল্লোলে কাত নেটদুনিয়া

তারকা থেকে তারকা পত্নী-টলিগঞ্জের অন্দরে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে বাদশার 'গেন্দা ফুল'। ঘরবন্দি জীবনে উষ্ণতার ছোঁয়া আনতে চটপট দেখে নিন এই নাচ।

বাদশার গেন্দাফুলের সঙ্গে বিতর্ক যতই জড়িয়ে থাক শুরু থেকেই দেশজুড়ে সাড়া ফেলেছে এই গান। শুধু আম জনতাই নয় সেলেব মহলেও সামন জনপ্রিয় 'গেন্দা ফুল'। তাই তো একের পর এক টলি তারকা এই গানে শরীরী হিল্লোলে ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। শুধু তারকাই নন, পিছিয়ে নেই তারকা পত্নীরাও। সম্প্রতি গায়ক অনীক ধরের পত্নী দেবলীনা ধর এই গানে নেচে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন। ফেসবুকে দেবলীনার আপলোড করা ভিডিয়ো নিমেষেই ভাইরাল হয়ে যায়। স্ত্রীর যোগ্যসঙ্গত দিয়েছেন অনীকও। তালে তাল মিলিয়ে নেচেছে দেবলীনার সঙ্গে। আসলে ঘরবন্দি জীবনে বিনোদনের রসদ খুঁজে নিতে এভাবেই নানান উপায় খুঁজে নিচ্ছেন তারকারা।

ভিডিয়ো কালো সিফন শাড়িতে মোহময়ী অবতারে পাওয়া গেল দেবলীনাকে। অনীকের সোয়্যাগও ছিল নজরকাড়া। এই গান নিয়ে দেবলীনা ফেসবুকে লিখেছেন, ‘ কোয়ারানটিনে থাকার সময় এসবই মাথায় আসছে৷ তাই আমার স্বামীকে নিয়ে আমিও একটু পাগলামি করে নিলাম… আমার নিজের যদিও প্রথমে গেন্দা ফুল গানটা পছন্দ হয়নি, কিন্তু ধীরে ধীরে এর রসে ডুব দিলাম। অনীক আই লাভ ইউ’।

দিন কয়েক আগে ঝুমা বৌদি মানে অভিনেত্রী মোনালিসাকেও এই গানে নাচতে দেখা গিয়েছে তাঁর স্বামী বিক্রান্ত সিংয়ের সঙ্গে। লালা-হলুদ শাড়িতে ফের একবার ঠাকুরপোদের ঘুম কেড়েছেন নায়িকা। 

 বাংলা টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ রিয়া গঙ্গোপাধ্যায়। লাল পার, সাদা শাড়িতে সম্প্রতি গেন্দা ফুল গানে নেচেছেন রিয়া। লাল টিপ, খোলা চুল, আটপৌড়ে শাড়িতে বাড়ির ছাদে অভিনেত্রীর 'বড়লোকের বিটিলোর তালে নাচ' দারুণ এনজয় করছেন নেটিজেনরা।



টেলিভিশনের ইরাবতী, মানে অভিনেত্রী মনামি ঘোষও হলুদ-গোলাপি সিফন শাড়িতে এই গানে ঝড় তুলেছেন। নায়িকার শরীরী বিভঙ্গে কুপোকাত তাঁর পুরুষ ভক্তরা। 

গেন্দা ফুল জোয়ারে গা ভাসিয়েছেন টলিগঞ্জের রঙ্গোবতি কন্যা দেবলীনা কুমার। বাদশা-জ্যাকলিন জুটির এই গানে পারফর্ম করা থেকে নিজেকে আটকে রাখতে পারেননি নাচ পাগল দেবলীনা। হ্যাঁ, দেবাশিস কুমার কন্যার প্রথম প্রেমই নাচ। আর সঙ্গে না ডান্স করলেও দেবলীনার এই নাচ শ্যুট করেছেন তাঁর মনের মানুষ, গৌরব চট্টোপাধ্যায়।

বন্ধ করুন