বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipta-Soumya Reception:পাতুরি-মটন বিরিয়ানি থেকে কেশর জিলিপি! সুদীপ্তা-সৌম্যর বৌভাতের মেনু জিভে জল আনবে

Sudipta-Soumya Reception:পাতুরি-মটন বিরিয়ানি থেকে কেশর জিলিপি! সুদীপ্তা-সৌম্যর বৌভাতের মেনু জিভে জল আনবে

মেনুতে কী কী থাকল? (ছবি-ফেসবুক)

Sudipta-Soumya Reception Menu: কোনটা ছেড়ে কোনটা খাবেন? আড়াই হাজার অতিথির জন্য এলাহি মেনু। পাতে রইল মোগলাই থেকে 

রাজকীয় কায়দায় বিয়ে সেরেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য় বক্সী। বিয়ের পর্ব মেটবার পর বৃহস্পতিবার ছিল নবদম্পতির রিসেপশনের পালা। ধুমধাম করে বক্সী খানদানের বউমাকে স্বাগত জানালেন তৃণমূল নেত্রী স্মিতা বক্সী। আমন্ত্রিতের সংখ্যা ছিল প্রায় আড়াই হাজার। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব হাজির ছিল নবদম্পতিকে আর্শীবাদ জানাতে।

চন্দ্রিমা ভট্টাচার্য, মদন মিত্র, অরূপ বিশ্বাসরা পৌঁছেছিলেন সৌম্য-সুদীপ্তার রিসেপশনে। টলিপাড়ার পরিচিত মুখেদেরও দেখা মিলল এদিন। জুন মালিয়া, সোহম চক্রবর্তীরা পৌঁছেছিলেন সুদীপ্তার রিসেপশনের গ্র্যান্ড আসরে। ভেন্যুর সাজসজ্জা থেকে অতিথি আপ্যায়ন কোনওকিছুতেই খামতি রাখেনি সুদীপ্তার শ্বশুরবাড়ি।

বিয়েবাড়ি বলে কথা! কব্জি ডুবিয়ে খাওয়া-দাওয়া হবে না তা কখনও হয়? স্টার্টার থেকে ডেজার্ট সবেতেই থাকল চমক। মূলত বাঙালি, মোগলাই এবং কন্টিনেন্টাল খাবারের মেলবন্ধন চোখে পড়ল মেনুতে। আমিষ-নিরামিষ দুই ধরণের ব্যবস্থাই ছিল। শুরুতেই ছিল হরেক রকমের স্যালাড। তালিকা বেশ দীর্ঘ — স্প্রাউট স্যালাড, ফ্রেশ গ্রিন স্যালাড, পেঁপে আর বাদামের স্যালাড, ম্যাকরনি পাস্তা স্যালাড, রাশিয়ান স্য়ালাড। ভেজ কাউন্টারে ছিল দই বড়া, লুচি, ছোলার ডাল, বেগুনি বাসন্তী, কাশ্মীরি আলুরদম, কড়াই পনির, কর্ন মেথি মালাই, মশালা কুলচা, বেবি নান,লাচ্ছা পরোটা, তন্দুরি রুটি, অমৃতসরি চানা, ডাল মাখনি, কড়াইশুঁটি দিয়ে পোলাও, তওয়া ভেজ, আমের চাটনি, পাঁপড়। এছাড়াও ছিল পাস্তার আলাদা কাউন্টার।

নন-ভেজের তালিকা দেখলে জিভে জল আসতে বাধ্য। নানা রকমের কবাবে আপনার দিলখুশ হয়ে যাবে। ছিল মুর্গ রেশমি কবাব, মটন শামি কবাব, ফিশ ফিংগার, গোল্ডেন ফ্রায়েড প্রন টেম্পুরা, পনীর আচারি টিক্কা, দই কবাব, কর্ন চিজ বল, ওক টোসড বেবি কর্ন। নিরামিষ মেনুর পাশাপাশি আমিষ কাউন্টারে ছিল ভেটকি পাতুরি, মুর্গ বাটার মশালা, মটন কষা এবং মটন দম বিরিয়ানি।

মিষ্টি মুখ করাতে শেষপাতে মেনুতে থাকল কেশর জিলিপি, বেকড রসোগোল্লা, ম্যাংগো রসমালাই, স্টবেরি সন্দেশ, সিজলিং ব্রাউনি, মিক্স ফ্রুট কেক, ফালুদা কুলফি।

নিকো পার্কের ইস্টসাইড প্যাভেলিয়ানের বসেছিল সুদীপ্তা-সৌম্যর রিসেপশনের আসর। হালকা গোলাপি লেহেঙ্গায় ঝলমল করছেন সুদীপ্তা। অন্যদিকে একই রঙা আনারকলি-শেরওয়ানিতে দেখা মিলল স্মিতা বক্সী পুত্রের।

সুদীপ্তার কথায়, ‘কোনও মেয়ের জীবনের দ্বিতীয় ইনিংস যখন শুরু হয়, তখন এতটাই স্বপ্নের মতো হওয়া উচিত, যা আজকে আমাদের জন্য হয়েছে। আমি সত্যিই সৌভাগ্যবান বক্সী পরিবারের অংশ হয়ে, অনেক ধন্যবাদ জানাতে চাই সকলকে। আমার শ্বশুর মশাই, আমার মাম্মাম (শাশুড়ি), আমার ননদ- সকলের থেকে এতো ভালোবাসা পাচ্ছি, আমি সত্যি সৌভগ্যবতী’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.