বাংলা নিউজ > বায়োস্কোপ > Balijhor: ‘লীনা পিসি মানেই পরকীয়া’, মা-মেয়ে থেকে সোজা সতীন! প্রোমো উলটে গেল ‘বালিঝড়’-এর

Balijhor: ‘লীনা পিসি মানেই পরকীয়া’, মা-মেয়ে থেকে সোজা সতীন! প্রোমো উলটে গেল ‘বালিঝড়’-এর

বদলে গেল সম্পর্কের সমীকরণ

মিনি দিদি এবার তাঁর মায়ের সতীন-কাঁটা! ‘ধুলোকণা’র মা-মেয়ে এবার একই পুরুষের জন্য লড়াই করে মরবে! 

‘কয়েক চামচ ধুলোকণা, খানিক খড়কুটো আর কিছুটা এক্কা দোক্কার মিশেল বালিঝড়’- সিরিয়ালের প্রথম এপিসোড দেখে এমনটাই মত দর্শকদের একটা বড় অংশের। লীনা গঙ্গোপাধ্যায়ের এই নতুন ধারাবাহিকে বেশিরভাগ কলাকুশলী ‘ধুলোকণা’ ও ‘খড়কুটো’ পরিবারের। তাই শুধু ‘সৌগুন’ জুটি বা ‘লালন' নয়, ‘বালিঝড়’-এর কাস্টিং দেখলে মাথা চুলকোতে বাধ্য হবেন আপনি। গুলিয়ে যাবে ঠিক কোন সিরিয়াল দেখছেন! তারই মধ্যে ‘বালিঝড়’-এ সমুদ্র সেন (ভরত কল)-এর স্ত্রী এবং পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কে চমকে গিয়েছে সকলে।

ঝোড়ার মা তথা সমুদ্র সেনের স্ত্রীর চরিত্রে এই ধারাবাহিকে অভিনয় করছেন ময়না মুখোপাধ্য়ায়, অন্যদিকে সমুদ্র সেনের পিএ-র ভূমিকায় রয়েছেন প্রীতি বিশ্বাস। তবে প্রথম এপিসোডই বলে দিয়েছে, প্রীতি এখানে শুধু সমুদ্র সেনের পিএ নন, বরং তাঁদের সম্পর্ক আরও গভীর। স্ত্রী নয়, রাজনৈতিক ব্যক্তিত্ব সমুদ্র সেনের জীবনের সব সিদ্ধান্তে অধিক গুরুত্ব পায় তাঁর পিএ। সেই ঘনিষ্ঠতা কারুর নজর এড়ায়নি। তবে আশ্চর্যের বিষয় হল ধুলোকণাতে মিনি (প্রীতি বিশ্বাস)-র মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল ময়নাকে। সুতরাং আগের সিরিয়ালের মায়ের সতীন-কাঁটা ‘মিনি’ প্রীতি বিশ্বাস।

সুতরাং মহার্ঘ্য-বোড়া-স্রোতের ত্রিকোণ প্রেমই নয়, ঝোড়ার বাবার ত্রিকোণ প্রেমের কাহিনিও উঠে আসবে ‘বালিঝড়’-এ। সিরিয়ালের প্রথম প্রোমোতেও দেখা মিলেছিল মিনিদিদির। তবে সেখানে অনেকেই রাজনৈতিক সভা মঞ্চে প্রীতির মাথায় সিঁদুর লক্ষ্য করেছিল। ভেবেছিল হয়তো বোড়ার দিদি বা সেই স্থানীয় কোনও চরিত্রে রয়েছেন প্রীতি। তবে সিরিয়াল শুরু হতেই গায়েব সিঁদুর। উপরোন্তু জানা গেল ঝোড়ার বাবার আদরের মানুষ সে।

আরও পড়ুন-'গুরুজির ছাত্র বলে..', স্বজনপোষণ বিতর্ক থেকে কাবোর সঙ্গে লড়াই, জবাব পদ্ম পলাশের

লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের এই সিরিয়াল রাজনৈতিক প্রেক্ষাপটে ত্রিকোণ প্রেমের গল্প। সমুদ্র সেনের মেয়ে ঝোড়া ভালোবাসে স্রোতকে (ইন্দ্রাশিস রায়), অথচ সমুদ্র সেন চায় মেয়ে বিয়ে করুক পলিটিক্যাল অ্যানালিস্ট মহার্ঘ্যকে। বাবার চাপে কি নিজের ভালোবাসাকে স্রোতের মতো ভাসিয়ে দেবে ঝোড়া? নাকি প্রতিকূল পরিস্থিতিতেও হাত ধরবে প্রেমিকের। সেই নিয়েই এগোবে এই সিরিয়ালের গল্প। গত ৬ই ফেব্রুয়ারি থেকে সন্ধ্যা ৬টায় সম্প্রচার শুরু হয়েছে ‘বালিঝড়’-এর। প্রতিপক্ষ মিঠাই। 

আরও পড়ুন-হরগৌরী পাইস হোটেলে এন্ট্রি নিচ্ছেন জলসার জনপ্রিয় নায়ক, শঙ্করের দাদাকে চিনলেন?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.