বাংলা নিউজ > বায়োস্কোপ > জনপ্রিয় ব্লগার থেকে গৌরবের ভাই! 'গাঁটছড়া' দিয়ে অভিনয় জগতে পা রাখছেন রিয়াজ লস্কর
'গাঁটছড়া' দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু করছেন জনপ্রিয় ব্লগার রিয়াজ লস্কর
'গাঁটছড়া' দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু করছেন জনপ্রিয় ব্লগার রিয়াজ লস্কর

জনপ্রিয় ব্লগার থেকে গৌরবের ভাই! 'গাঁটছড়া' দিয়ে অভিনয় জগতে পা রাখছেন রিয়াজ লস্কর

  • শীঘ্রই ছোট পর্দায় দেখা মিলবে জনপ্রিয় ব্লগার রিয়াজের।

প্রথমবার জুটিতে দেখা যাবে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী শোলাঙ্কি রায়কে। স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’। স্নিগ্ধা বসু-সানি ঘোষ প্রযোজিত ধারাবাহিকে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন দুজনে। ধারাবাহিকে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য প্রমুখ। এই ধারাবাহির দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করছেন জনপ্রিয় ব্লগার রিয়াজ লস্কর।

অভিনেতা সায়ক চক্রবর্তী এবং রিয়াজ লস্কর যৌথ উদ্যোগে মাস খানেক আগে চালু করেছিলেন ইউটিউবে চ্যানেল ‘Let’s start'। সদ্য তাঁদের সাবস্ক্রাইবার সংখ্যা পেরিয়েছে ১ লক্ষের গণ্ডি। এরই মধ্যে নতুন যাত্রা শুরু রিয়াজের। অভিনয় জগতে পা রাখতে চলেছে সে। সৌজন্যে ‘গাঁটছড়া’ ধারাবাহিক। সম্পূর্ণ পারিবারিক গল্প নিয়ে এই ধারাবাহিক। 

ইউটিউব থেকে টেলিভিশন পর্দায় পদার্পণ। সেই সম্পর্কে কথা বলতে গিয়ে হিন্দুস্তান টাইমস বাংলাকে একান্ত সাক্ষাৎকারে রিয়াজ জানিয়েছেন, এটা তাঁর কাছে অনেকটা বড় ব্যাপার। তিনি নিজেও বেশ উচ্ছ্বসিত এই বিষয়। ধারাবাহিকের নিজের চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, ‘ধারাবাহিকে তিন ভাইকে নিয়ে গল্পটা। বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন গৌরব দা (গৌরব চট্টোপাধ্যায়)। তাঁর ভাইয়ের চরিত্রে অভিনয় করছি আমি। মেজ ভাইয়ের চরিত্রে ধারাবাহিকে এক কাকুর ছেলে রয়েছে। আমাকে ধারাবাহিকে ছোট ভাইয়ের ভূমিকায় দেখা যাবে’।

রিয়াজ লস্কর
রিয়াজ লস্কর

রিয়াজ জানিয়েছেন, ইউটিউব থেকে অন্যান্য যে কোনও কাজে, বাড়ি থেকে বরাবরই পরিবাররে সমর্থন পেয়ে এসেছেন তিনি। বিশেষ করে তাঁর বাবা সবথেকে বেশি সমর্থন করেন এইসব বিষয়। নবাগত এই অভিনেতা বলেন, ‘বাবা সব সময় আমাদের ব্লগ দেখতে ভালোবাসত। উনি প্রথম থেকেই প্রচণ্ড সাপোর্ট করেছেন। কাজের জন্য প্রথমে বাড়ি থেকে দূরে থাকার কথা শুনে মা একটু অসন্তোষ প্রকাশ করলেও, এত ভালো সুযোগ পাওয়ার জন্য মা-ও খুব খুশি’। 

রিয়াজ জানিয়েছেন, সিরিয়ালের পাশাপাশি ইউটিউবটাও চালু রাখতে চান তিনি। কারণ এটা তাঁর এবং অভিনেতা সায়ক চক্রবর্তীর 'স্বপ্ন'। সকলের ভালোবাসা পেয়ে এই ইউটিউব চ্যানেল এগিয়ে নিয়ে যাবেন তাঁরা। জানা গিয়েছে, সব কিছু ঠিকঠাক থাকলে নভেম্বরে শুরু হবে ধারবাহিকের শ্যুটিং। 

 

বন্ধ করুন