বাংলা নিউজ > বায়োস্কোপ > 'গল্লি বয়' রণবীর ভাসলেন মুম্বই ইন্ডিয়ান্সের ট্রফি জয়ের জোয়ারে, শুভেচ্ছা অভিষেকের
মুম্বই ইন্ডিয়ান্সের জয়ে খুশি বলিউড
মুম্বই ইন্ডিয়ান্সের জয়ে খুশি বলিউড

'গল্লি বয়' রণবীর ভাসলেন মুম্বই ইন্ডিয়ান্সের ট্রফি জয়ের জোয়ারে, শুভেচ্ছা অভিষেকের

  • ২০১৩, ২০১৫, ২০১৭ ও ২০১৯ সালের পর আইপিএলের ২০২০ সংস্করণের ট্রফিও উঠল রোহিত শর্মার দলের হাতে, উচ্ছ্বসিত বলিউড। 

জোড়-বিজোড়ের সংস্কার কাটিয়ে মঙ্গলবার রাতে মরু শহর দুবাইয়ে পঞ্চম আইপিএল খেতাব জিতে নিল মুম্বই ইন্ডিয়ান্স। লিগ টেবিলে শীর্ষস্থানে শেষ করা দলের হাতেই উঠল শেরার শিরোপা। ট্রফি জয়ের অভিজ্ঞতা এবং তারকা ক্রিকেটারদের ভালো পারফরম্যান্সের উপর ভর করেই এদিন অগুনতি সমর্থকদের হাসি ফোটাল রোহিত শর্মার দল। আইপিএল ২০২০-র খেতাবি লড়াইয়ে প্রথমবার ফাইনালে ওঠা দিল্লি ক্যাপিটালসকে তারা ৫ উইকেটে পরাজিত করে।

মুম্বই ইন্ডিয়ান্সের পঞ্চম ট্রফি জয়ের খুশি আত্মহারা রণবীর সিং। দলের জার্সি, টুপি এবং নীল রোদচশমা লাগিয়ে একদম গল্লি বয় স্টাইলে মুম্বইয়ের জয় সেলিব্রেট করলেন রণবীর। মেরে গলি মে গানে নেচে-গেয়ে ঘর বসেই সেলিব্রেশন সারলেন রণবীর।

মুম্বই ইন্ডিয়ান্সকে পঞ্চম ট্রফি জয়ের ‘বধাই’ জানাতে অভিষেক বচ্চন মুখের সামনে পাঁচটি আঙুল তুলে ছবি পোস্ট করলেন। পিছিয়ে ছিলেন না বিগও, তিনিও টুইট বার্তায় শুভেচ্ছা জানান রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়াদের।

এছাড়াও মুম্বইয়ের ট্রফি জয় নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আলি ফজল,আমির খানরা। 

 

টুইটারে শুভেচ্ছার বন্যা 
টুইটারে শুভেচ্ছার বন্যা 

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে মুম্বই নির্ধারিত ২০ ওভারের ৭ উইকেটের বিনিময়ে ১৫৬ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ১৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫৭ রান তুলে নেয়। অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করেন রোহিত। এর আগে তারা আইপিএল ট্রফি হাতে তোলে ২০১৩, ২০১৫, ২০১৭ ও ২০১৯ সালে।

বন্ধ করুন