বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রধানমন্ত্রীর জন্মদিন : সলমন, আমির থেকে করণ,কঙ্গনা- মোদীকে শুভেচ্ছা বলিউডের
নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা বলিউডের (ছবি-ইনস্টাগ্রাম) 
নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা বলিউডের (ছবি-ইনস্টাগ্রাম) 

প্রধানমন্ত্রীর জন্মদিন : সলমন, আমির থেকে করণ,কঙ্গনা- মোদীকে শুভেচ্ছা বলিউডের

  • আপনার জীবন অনুপ্রেরণা জোগায়- নরেন্দ্র মোদীর জন্মদিনে জানাল বি-টাউন। 

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০তম জন্মদিন। মোদীর জন্মদিনে সব মহল থেকে উপচে পড়ছে শুভেচ্ছা। দেশ-বিদেশ থেকে জন্ম দিনের শুভ কামনা পেয়েছেন প্রধানমন্ত্রী। এই বিশেষ দিনে প্রিয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি বলি-তারকারাও। সলমন খান, আমির খান থেকে করণ জোহর, একতা কাপুর, কঙ্গনা রানাওয়াত-সকলেই সোশ্যাল মিডিয়ায় মোদীর দীর্ঘায়ু  কামনা করেছেন।

এদিন সলমন খান নরেন্দ্র মোদীকে বার্থ ডে'র শুভেচ্ছা জানিয়ে লেখেন, 'প্রধানমন্ত্রী-নরেন্দ্র মোদী মহাশয়কে জানাই জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা। এই দিনটা বার বার আসুক'।

আমির খান টুইট করেন, মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি, আপনাকে জানাই নমস্কার। আপনার জন্য রইল জন্মদিনের অনেক শুভেচ্ছা। প্রার্থনা করি সুস্বাস্থ্য এবং আনন্দ আজীবন আপনার সঙ্গে থাকুক'।

শুভেচ্ছা জানান প্রযোজক একতা কাপুর, করণ জোহরও। 

সঙ্গীতশিল্পী কৈলাস খের তো প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে আস্ত একটা মিউজিক ভিডিয়োই বানিয়ে ফেলেছেন। এই গান শুনে মুগ্ধ নমো। সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর টুইটারে মোদীর উদ্দেশে লেখেন, ‘নমস্কার আদরনীয় নরেন্দ্রভাই, আপনাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা। ঈশ্বর আপনাকে আরও যশ প্রদান করুর, আপনি দীর্ঘজীবী হোন-এই মঙ্গলকামনাই করি’।

ভিডিয়ো বার্তা পোস্ট করে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অনুপম খের, কঙ্গনা রানাওয়াত। 

বলিউডের পাশাপাশি মহেশ বাবু, কমল হাসানের মতো দক্ষিণী ছবির জনপ্রিয় তারকারাও এদিন প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। সচিন তেন্ডুলকর সহ ক্রীড়া জগতের ব্যক্তিত্বরাও ৭০তম জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি প্রধানমন্ত্রীকে। রাজনৈতিক মহল থেকে শুরু করে বিনোদন কিংবা ক্রীড়া জগত- শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নরেন্দ্র মোদী।

বন্ধ করুন