বাংলা নিউজ > বায়োস্কোপ > The Romantics trailer: যশ রাজ ফিল্মসের উদযাপন, 'দ্য রোম্যান্টিকস'-এ একফ্রেমে তিন খান-সহ অমিতাভ, রণবীররা

The Romantics trailer: যশ রাজ ফিল্মসের উদযাপন, 'দ্য রোম্যান্টিকস'-এ একফ্রেমে তিন খান-সহ অমিতাভ, রণবীররা

'দ্য রোম্যান্টিকস'-এর ট্রেলার প্রকাশ্যে

The Romantics trailer: যশ চোপড়া ও তাঁর সুযোগ্য উত্তরাধিকারী আদিত্য চোপড়ার হাত ধরে যুগান্তকারী বদল এসেছে বলিউডে। সেই সাফল্যের উদযাপনেই একজোট বলিউডের ৩৫জন তারকা। 

‘বলিউড’ শব্দটা মোটেই পছন্দ নয় রণবীর, সেলিম খানদের। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ৩৫জন ব্যক্তিত্ব প্রথমবার ক্যামেরার সামনে ধরা দেবেন একই প্রোজেক্ট। সৌজন্যে নেটফ্লিসের নতুন ডকু-সিরিজ 'দ্য রোম্যান্টিকস'। চার এপিসোডের এই ডকু-সিরিজ পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘দ্য ইন্ডিয়ান ম্যাচ মেকিং’ খ্যাত স্মৃতি মুন্দ্রা (Smriti Mundhra)। যশ রাজ ফিল্মসকে উদযাপন করবে 'দ্য রোম্যান্টিকস'। যশ চোপড়া এবং তাঁর সুযোগ্য উত্তরাধিকারী আদিত্য চোপড়ার জার্নি উঠে আসবে এই ডকু-সিরিজে। যার এক্সকিউটিভ প্রোডিউসারের চরিত্রে রয়েছেন উদয় চোপড়া।

চমকের শেষ এখানেই নয়, ‘দ্য রোম্যান্টিকস’-এর সুবাদেই গত ২০ বছরে প্রথমবার ক্যামেরার সামনে এসে সাক্ষাৎকার দেবেন আদিত্য চোপড়া। ‘ডিডিএলজে’ পরিচালক খুবই ব্যক্তিগত মানুষ। রানির স্বামীর হাতেগোনা ছবি ইন্টারনেটে দেখা যায়, সে জায়গায় আদিত্য চোপড়ার সাক্ষাৎকার! শুনে আকাশ থেকে পড়লেন বলি সেলেবরাও। অভিষেক তো বলেই বসেন, ‘আদিত্য চোপড়া গুজবের নাম। উনি আদতে এক্সিট করেন না’।

'দ্য রোম্যান্টিকস'-এর ট্রেলারে অমিতাভ বচ্চন, সলমন খান, শাহরুখ খানেরা কথা বললেন যশ রাজ ফিল্মসের সঙ্গে তাঁদের পেশাগত সম্পর্ক নিয়ে। অভিষেককে বলতে শোনা গেল, ‘আমাদের সংস্কৃতির মতোই ইউনিক হয়,ভারতে তৈরি ছবিগুলো।… তারা (যশ রাজ ফিল্মস) অন্য কারুর মতো হওয়ার চেষ্টা করেননি কখনও’। আদিত্য চোপড়া এবং যশ চোপড়া দুজনের সঙ্গে কাজ করেছেন অমিতাভ। ‘সিলসিলা’ পরিচালককে নিয়ে তাঁকে বলতে শোনা গেল, ‘উনি ছিলেন এখন তরুণ পরিচালক, যে ভিন্ন স্বাদের ছবি করতে আগ্রহী ছিল’।

বিভিন্ন জঁরের ছবি তৈরি করেছেন যশ চোপড়া, যা মোটেই সহজ নয় জানান সলমন। তবে আমির বিশ্বাসী, যশ চোপড়া মানেই রোম্যান্টিক ছবি। ‘ডর’ ছবির সঙ্গে শুরু হয়েছিল শাহরুখ ও যশ রাজের অ্যাসোশিয়েশন, তিন দশক পরেও অটুট সেই সম্পর্ক। এসআরকে বলেন, ‘যশজির পাশে হামেশা দাঁড়িয়ে থাকত একজন ভদ্রলোক, তাঁর ছেলে আদি (আদিত্য় চোপড়া)’।

আরও পড়ুন-‘সব দেখা হয়ে গেছে’, স্বজনপোষণ বিতর্কে বুম্বাদার সাফাই নিয়ে পালটা তোপ শ্রীলেখার?

যশ রাজ ফিল্মসের সঙ্গে তাঁর বন্ধন সবচেয়ে মজবুত। কথা হচ্ছে যশ চোপড়ার ‘বহুরানি’ রানি মুখোপাধ্যায়ের। এদিন বরের প্রশংসায় পঞ্চমুখ রানি। আদিত্য চোপড়াকে নিয়ে বললেন, ‘আমি চেয়েছেন এমন এক অভিনেত্রী হতে যে আজকের ভারতীয় রানির প্রতিভূ। আর ও আমার ট্যালেন্টে বিশ্বাস রেখেছিল’।

এই ডকু-সিরিজে দেখা মিলবে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরেরও। আগামী ১৪ই ফেব্রুয়ারি স্ট্রিমিং শুরু হবে ‘দ্য রোম্যান্টিকস’-এর।

আরও পড়ুন-: তৃণার ‘বালিঝড়’কে টেক্কা দিতে বড় চমক মিঠাই-তে! সুখবর দিলেন সৌমিতৃষা, কী ঘটবে?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বহু কোটি টাকা বকেয়া কলকাতা পুরসভার সম্পত্তি কর আদায়ে, নয়া উদ্যোগ শুরু ক্যানসারে আক্রান্ত এস সোমনাথ, আদিত্য এল১-র সফল উড়ানের দিনই ধরা পড়ে মারণ রোগ শাশুড়ি, ননদ নাকি কথা বলেন না! বহুদিন পর 'বচ্চন' পরিবারের সঙ্গে ঐশ্বর্য চাহালকে ছেড়ে কোরিওগ্রাফারের সঙ্গে ঘনিষ্ঠ পোজ ধনশ্রীর, চটে লাল নেটপাড়া পিয়ার পোস্টের কমেন্টে অনুপম-প্রশ্মিতার ছবি, রেগে গিয়ে কী লিখলেন গায়কের প্রাক্তন? এবার বাংলাদেশ, আরব আমিরশাহিতে পেঁয়াজ রফতানিতে ছাড়পত্র, দাম আবার বাড়বে নাকি? গা ভরা সোনা! বিয়েতে কী কী গয়না পরেছিলেন তৃণমূল বিধায়ক কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ী বুধের গমনে তৈরি বিপরীত রাজযোগ, ৩ রাশির বাড়বে সৌভাগ্য, আসবে নতুন কাজে সুযোগ ‘শাহজাহানের জন্য উদ্বেগ, আর আমার…' ইডি হানার পর মমতা ভূমিকায় একরাশ অভিমান তাপসের ইংরেজদের মার খেয়েও হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.