বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে অভিমন্যুর ছবির গানে শাড়ি পরে উদ্দাম নাচ ভাগ্যশ্রীর! ঝড় তুললেন নায়িকা
ছেলের সঙ্গে ভাগ্যশ্রী
ছেলের সঙ্গে ভাগ্যশ্রী

ছেলে অভিমন্যুর ছবির গানে শাড়ি পরে উদ্দাম নাচ ভাগ্যশ্রীর! ঝড় তুললেন নায়িকা

  • ছেলে অভিমন্যুর ছবি ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’র গানে নেচে ভাইরাল ‘ম্যায়নে পেয়ার কিয়া’ নায়িকা।

ম্যায়নে পেয়ার কিয়া-র সলমনের সেই মিষ্টি নায়িকা ভাগ্যশ্রীকে মনে আছে? সেই দিনের সেই সুন্দরী অভিনেত্রী যেন আজও বহু পুরুষ হৃদয় ঝড় তোলেন। সম্প্রতি ছেলে অভিমন্যু দাসানির ছবির গানে শাড়ি পরে নাচতে দেখা যায় মাম্মি ভাগ্যশ্রীকে। হু হু করে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। 

২০১৮ সালে বলিউডে ডেবিউ করেন ভাগ্যশ্রী পুত্র, অভিমন্যু দাসানি। পরিচালক ভসন বালার ‘মার্দ কো দার্দ নেহি হোতা’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। সদ্য ধর্মা প্রোডাকশনের একটি ছবিতে অভিনয় করছেন তিনি। নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে সেই ছবি। নাম ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’। সেই ছবিরই একটি গান ‘তিত্তর বিত্তর’। আর এই গানের উদ্দাম নাচতে দেখা গেল ভাগ্যশ্রীকে।

উল্লেখ্য, ১৯৮৯ সালে ‘ম্যায়নে প্যার কিয়া’ ছবির দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন ভাগ্যশ্রী। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সলমন খান। এরপর বলিউড থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেন তিনি। জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার জন্য এতদিন দূরে ছিলেন বলিউডের ঝাঁ চকচকে দুনিয়া থেকে। তবে, আবার ফিরছেন তিনি! যদিও মায়ের ফেলে আাসা পথে হাঁটতে দেখা গেছে ছেলে অভিমন্যুকে। সানয়া মালহোত্রার সঙ্গে ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ ছবিতে দেখা যাচ্ছে তাঁকে। 

 

বন্ধ করুন