বাংলা নিউজ > বায়োস্কোপ > হাঁফ ছাড়ল টলিউড! বুধবার থেকে বিনা বাধায় শ্যুটিং হবে নতুন ও পুরনো ধারাবাহিকের
অবশেষে কাটল টলিপাড়ায় শ্যুটিং জট
অবশেষে কাটল টলিপাড়ায় শ্যুটিং জট

হাঁফ ছাড়ল টলিউড! বুধবার থেকে বিনা বাধায় শ্যুটিং হবে নতুন ও পুরনো ধারাবাহিকের

  • কাটল শ্যুটিং জট। কাল থেকে স্বাভাবিক হতে চলেছে টলিপাড়া

গত সপ্তাহে শনিবার একটি বিজ্ঞপ্তি ছড়িয়ে পড়েছিল টলিউডের অভ্যন্তরে। যেখানে নতুন ধারাবাহিকে কাজ না করার নির্দেশ দেওয়া হয়েছিল। যদিও কে বা কারা ওই বিজ্ঞপ্তি জারি করেছিল সে ব্যাপারে বিশদে তথ্য ছিল না। শুধু জানা গিয়েছিল, সর্ব সম্মতিতে ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবং তা মেনে চলতে হবে সকল কলা-কুশলীকে। 

মাঝে রবিবার থাকায় ব্যাপারটা নিয়ে কোনও হস্তক্ষেপ করা যায়নি। তাই সোমবার তড়িঘড়ি এই বিষয় সমাধান করতে তৎপর হয় আর্টিস্ট ফোরাম, প্রোডিউসার্স গিল্ড, ফেডারেশন। মঙ্গলবার সমস্যা সমাধানে একটি বিশেষ বৈঠকের আয়োজন করা হয়েছিল। যাতে উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, বিধায়ক ও সাংস্কৃতিক সেলের প্রধান রাজ চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায়। আর তাতেই সমস্যা খানিক মিটেছে। বুধবার থেকে বিনা বাধায় শুরু হচ্ছে পুরনো ও নতুন ধারাবাহিকের শ্যুটিং। এই খবরে স্বাভাবিকভাবেই স্বস্তিতে সকলে। 

এপ্রিলে ২০২১, মমতা বন্দ্যোপাধ্যায় লকডাউন ঘোষণার পর স্বাভাবিকভাবেই বন্ধ রাখা হয়েছিল শ্যুটিং। তখন বেশ কিছু ধারাবাহিক ‘শ্যুট ফ্রম হোম’ করে। আর যা নিয়ে ফেডারেশনের সঙ্গে প্রযোজকদের দ্বন্দ্ব শুরু হয়। তারপর ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ করার অনুমতি পায় বলিউড। কিন্তু তাতেও যে ঝামেলা মিটেছে তা নয়। একটার পর একটা সমস্যা সামনে আসতে থাকে। ‘নতুন ধারাবাহিকের কাজ না করা’ ছিল তাতে নতুন সংযোজন। যার ফলে অনিশ্চিত হয়ে পড়েছিল একগুচ্ছ নতুন ধারাবাহিকের ভবিষ্যত। যার মধ্যে রয়েছে ম্যাজিক মোমেন্টস-এর ‘ধুলোকণা’, ব্লুজ এন্টারটেনমেন্টের ‘সর্বজয়া’, অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ‘মন ফাগুন’, সুরিন্দর ফিল্মসের ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’।

বন্ধ করুন