বাংলা নিউজ > বায়োস্কোপ > সব ডায়ালগ মুখস্থ, অমিতাভের সিনেমা বন্ধ করতে বলে চিঠি লিখল 'সূর্যবংশম-পীড়িত'

সব ডায়ালগ মুখস্থ, অমিতাভের সিনেমা বন্ধ করতে বলে চিঠি লিখল 'সূর্যবংশম-পীড়িত'

সূর্যবংশী বন্ধ করার অনুরোধ জানিয়ে চিঠি চ্যানেলকে। 

রবিবার টিভি খুললেন সূর্যবংশম। পিড়ীত দর্শক সোজা চিঠি লিখল চ্যানেলকে। ভাইরাল হতেই হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। 

অনুরাগীরা তাঁদের প্রিয় ফিল্মস্টারদের বার বার সিলভেন স্ক্রিন এবং টেলিভিশনে দেখতে পছন্দ করেন। তবে সূর্যবংশমের ওভারডোজ হয়ে গিয়েছে অধিকাংশের। আর এবার তো এই নিয়ে এক বেসরকারি চ্যানেলকে চিঠিও লিখে ফেললেন এক ব্যক্তি।

বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে একজন দর্শক বেসরকারি টেলিভিশন চ্যানেলকে অমিতাভ বচ্চন-অভিনীত পারিবারিক নাটক 'সূর্যবংশম' (১৯৯৯)-এর সম্প্রচার বন্ধ করার অনুরোধ করেছেন, যা প্রায় প্রতি রবিবারই প্রদর্শিত হয়। তবে চিঠির পরতে পরতে জড়িয়ে আছে হাস্যরস। পড়লে আপনার মুখেও হাসি ফুটবে।

চিঠিতে লেখা ছিল, ‘আপনার চ্যানেলের সৌজন্যে, আমি এবং আমার পরিবার এখন হীরা ঠাকুরকে (ছবিতে বিগ বি অভিনীত চরিত্রে অভিনয় করেছেন) এবং তার পরিবারকে (রাধা, গৌরী) ততটা চিনে গিয়েছি, যতটা আমরা আমাদের নিজেদের আত্মীয়কে চিনি। আমরা সমস্ত সংলাপ মুখস্থ বলতে পারি। আমি জানতে চাই যে আপনি (চ্যানেল) এই ছবিটি আরও কতবার প্রচার করবেন? কতবার এই সিনেমাটি আবার দেখানোর পরিকল্পনা করেছেন? একই সিনেমার বারবার স্ক্রিনিং আমার মানসিক শান্তি ও বিচক্ষণতাকে প্রভাবিত করলে তার দায়ভার কে নেবে? আমি আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি যে আমার অভিযোগ অগ্রাধিকারের ভিত্তিতে সমাধান করুন৷’ আরও পড়ুন: সব চুল সাদা হয়ে গিয়েছে, মাথার সামনে টাক! বাস্তবে এরকম দেখতে আবীর চট্টোপাধ্যায়কে?

এখানেই শেষ নয়, চিঠিতে নিজের নামের জায়গায় 'সূর্যবংশম-পীড়িত' লিখেছেন ওই ব্যক্তি। এএনআই-এর রিপোর্ট অনুসারে, চিঠিটি চ্যানেলের মুম্বই অফিসে পাঠানো হয়েছে। অভিযোগকারী শুধুমাত্র ২০০৫ সালের আইনের অধীনে তার তথ্যের অধিকারের জন্য আবেদন করেছেন তা নয় বরং উল্লেখ করেছেন যে তিনি টিভি স্টেশন থেকে উত্তরও আশা করেন। আপাতত নেটিজেনরা এই চিঠি নিয়ে মজেছেন মিমে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আমাদের বাঁচান! গাড়ি দাঁড় করিয়ে উপজাতি কমিশনের পায়ে লুটিয়ে পড়লেন গ্রামবাসীরা 'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি তিন বিয়ে টেকেনি! লাল বেনারসিতে বাঙালি কনের সাজে অন্যতম বিতর্কিত বাঙালি, চিনলেন? হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.