বাড়ি > বায়োস্কোপ > বিষন্ন ফাজ! দরজা খুললেই সুশান্তের খোঁজ করছে পোষ্য, ভিডিয়ো শেয়ার করলেন ভাগ্নি
সুশান্তের শোকে মন কাঁদছে ফাজের 
সুশান্তের শোকে মন কাঁদছে ফাজের 

বিষন্ন ফাজ! দরজা খুললেই সুশান্তের খোঁজ করছে পোষ্য, ভিডিয়ো শেয়ার করলেন ভাগ্নি

  • সুশান্তের জন্য মন কাঁদছে ফজের।দরজা খুললেন প্রভুর খোঁজে ছুটে যাচ্ছে সে। 

প্রভুর দেখা নেই তাই মনখারাপ সুশান্তের প্রাণের পোষ্য ফাজের। সুশান্তের মৃত্যুর পর তাঁর সর্বক্ষণের সঙ্গী, চারপেয়ে সন্তান পুরোপুরি বিষন্ন। যদিও সুশান্তের গোটা পরিবার আদর দিয়ে আগলে রেখেছে ফাজকে। তবুও তাঁর মন মানতে চাইছে না। বারে বারে খুঁজছে সুশান্তের মুখ। সে কথাই বলছেন সুশান্তের ভাগ্নি মল্লিকা। বৃহস্পতিবার রাতে ফাজের নতুন একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন মল্লিকা। সেখানে দেখা যাচ্ছে দরজার দিকে মুখ করে বসে রয়েছে ফাজ। সুশান্তের ভাগ্নি লিখেছেন, ‘দরজা খুললেই প্রত্যেকবার ফাজ ছুটে যাচ্ছে..যদি’। হ্যাঁ, আসলে পোষ্যরা বোধহয় তাঁদের প্রভুর জন্য এতখানিই সংবেদনশীল হয়।

সুশান্তের পোষা ল্যাব্রাডরকে ফাঁকা ঘরে সারাক্ষণ প্রয়াত অভিনেতাকে খুঁজে বেড়াচ্ছে।সুশান্তের প্রাণের এই বন্ধুর স্বাস্থ্য নিয়ে চিন্তায় ছিল সুশান্ত ভক্তরা। তবে দিন কয়েক আগেই সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছিলেন ফাজ পাটনায় রয়েছে, তাঁদের সকলের সঙ্গে। সুশান্তের বাবা কেকে সিংয়ের সঙ্গে ফাজের ছবিও সামনে এনেছিলেন তিনি। 

View this post on Instagram

Dad with Fudge ❤️

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

সুশান্ত সিং রাজপুতের বড়দিদি, নীতু সিং (রানিদি) -এর মেয়ে মল্লিকা।সুশান্তের মৃত্যুর পর নিজের প্রিয় গুলশন মামার স্মৃতি শেয়ার করে নিয়েছিল সে। 

মল্লিকা লেখেন, আমি তোমাকে প্রচন্ড ভালোবাসি গুলশন মামা, এবং তোমাকে প্রচন্ড মিস করব'। ফাজের নিয়মিত আপডেট নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে দিয়ে থাকেন মল্লিকা। ফজের দেখা পেয়ে সবসময়ই ভালোবাসা উজাড় করে দেন সুশান্ত ভক্তরা। ফজ ও সুশান্তের পরিবার যেন ভালো থাকে এটাই একমাত্র প্রার্থনা অনুরাগীদের।

বন্ধ করুন