বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidhartha Mallya: দীপিকার সঙ্গে বিয়ে ঠিক ছিল! অতীত ভুলে বিয়ে করলেন সিদ্ধার্থ, ছেলেকে চুমু পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার

Sidhartha Mallya: দীপিকার সঙ্গে বিয়ে ঠিক ছিল! অতীত ভুলে বিয়ে করলেন সিদ্ধার্থ, ছেলেকে চুমু পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার

বিয়ে করলেন বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া

ছেলে সিদ্ধার্থ মালিয়ার বিয়েতে ছবি তুলেছেন পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়া। প্রসঙ্গত ৬৮ বছর বয়সী ৯০০ কোটি টাকারও বেশি ঋণ জালিয়াতির মামলায় অভিযুক্ত, যার তদন্ত করছে ইডি এবং সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন।

বলিপাড়ায় যখন সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে হইচই, তখন ইংল্যান্ডে আইবুড়ো তকমা ঘোচালেন পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া। প্রেমিকা জসমিনের সঙ্গে ক্রিশ্চান রীতি মেনে বিয়ে করেছেন সিদ্ধার্থ। ছেলের বিয়েতে দেখা মিলল পলাতক, ঋণখেলাপী ব্যবসায়ী বিজয় মালিয়া। 

ছেলে সিদ্ধার্থ মালিয়ার বিয়েতে ছবি তুলেছেন পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়া। প্রসঙ্গত ৬৮ বছর বয়সী  ৯০০ কোটি টাকারও বেশি ঋণ জালিয়াতির মামলায় অভিযুক্ত, যার তদন্ত করছে ইডি এবং সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন।

বিজয় মালিয়ার প্রথম স্ত্রী সামিরা তায়েবজি মালিয়ার ছেলে হলেন সিদ্ধার্থ মালিয়া। গত শনিবার ইমল্যান্ডে বান্ধবী জেসমিনকে বিয়ে করেন তিনি। জাঁকজমকপূর্ণ এই বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও তাঁদের পরিবারের অন্য়ান্য সদস্যরা। হার্টফোর্ডশায়ারে বিজয় মালিয়ার ১৪ মিলিয়ন ডলারের এস্টেটে এই বিয়ের অনুষ্ঠান হয়। ভারত থেকে পালানোর মাত্র কয়েক মাস আগে ২০১৫ সালে এফ ওয়ান চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টনের বাবা অ্যান্টনি হ্যামিল্টনের কাছ থেকে হার্টফোর্ডশায়ারের লেডিওয়াক এস্টেটটি কিনেছিলেন বিয়জ মালিয়া।

আরও পড়ুন-জাহিরকে বিয়ে,সোনাক্ষী লিখলেন, 'পরিবার ও ঈশ্বর-আল্লার আশীর্বাদে বিয়ে সম্পন্ন', রিসেপশন হচ্ছে কোথায়

কিংফিশার এয়ারলাইন্সের প্রোমোটার বিজয় মালিয়ার বিরুদ্ধে ২০১২ সালে তাঁর বিমান সংস্থা ভেঙে পড়ার ঘটনায় ৯ হাজার কোটি টাকারও বেশি অর্থ পাচার ও ব্যাঙ্ক ঋণ খেলাপির অভিযোগ রয়েছে। তিনি ২০১৬ সালের মার্চ মাসে ভারত থেকে পালিয়ে বর্তমানে ইংল্যান্ডে বসবাস করছেন। সিদ্ধার্থ মালিয়া ও জেসমিনের বিয়েতে গত এক সপ্তাহ ধরে অনুষ্ঠান চলেছে বলে জানা যাচ্ছে । সিদ্ধার্থ মালিয়া রবিবার ইনস্টাগ্রামে বিয়ের অনুষ্ঠানের দুটি ছবি শেয়ার করেছেন।

এই দম্পতি গত বছর হ্যালোইনে তাঁদের বাগদানের কথা ঘোষণা দিয়েছিলেন। শনিবার ঐতিহ্যবাহী ক্রিশ্চান রীতিতে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন তাঁরা। নববধূ জেসমিনকে লম্বা ট্রেনের সঙ্গে একটা সাদা গাউনে দেখা যায়। অনুষ্ঠান শেষে তিনি তাঁর বিয়ের ব্যান্ডের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, 'ফরএভার' (চিরকালের জন্য)।

সিদ্ধার্থ মালিয়া ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণ করেন। লন্ডন ও সংযুক্ত আরব আমিরাতে তিনি বেড়ে ওঠেন। তিনি ওয়েলিংটন কলেজ এবং লন্ডনের কুইন মেরি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তারপরে তিনি রয়্যাল সেন্ট্রাল স্কুল অফ স্পিচ অ্যান্ড ড্রামায় যোগ দেন। পরে মডেল এবং অভিনেতা হিসাবে কাজ শুরু করেন। সম্প্রতি তিনি ছোটদের নিয়ে বইও প্রকাশ করেছেন। যদিও সিদ্ধার্থ সম্পর্কে জানা গেলেও তাঁর নববিবাহিতা স্ত্রী জেসমিন সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি। তবে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল অনুযায়ী, তিনি আমেরিকায় থাকেন। সিদ্ধার্থও বর্তমানে জেসমিনের সঙ্গেই আমেরিকায় থাকেন।

প্রসঙ্গত একসময় এই সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। তাঁদের বিয়েও ঠিক হয়েছিল বলে শোনা যায়। পরবর্তী সময়ে ক্যাটরিনা কাইফের সঙ্গেও সিদ্ধার্থের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। তবে সে সম্পর্ক খুব বেশিদিন এগোয়নি।

 

বায়োস্কোপ খবর

Latest News

রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’ বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী ‘বুড়ো’ বরকে ডাকলেন ‘মাম্মা’! কাঞ্চন শক্ত করে জড়িয়ে, ছবিতে কী লিখলেন শ্রীময়ী ৪৬ বছর পর খুলছে পুরীর রত্ন ভাণ্ডারের দরজা, জগন্নাথ দেবের কোষাগারে দেখা যাবে কী? অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে মুম্বই পাড়ি যশ-নুসরতের, সঙ্গের ছেলেটি কে? খেলার হলে খেলো, আমরা টিম পাঠাব না- পাকিস্তানের লাইভ টিভি শো-তে চাঁচাছোলা হরভজন হোটেলে হঠাৎ গুলিবৃষ্টি, ইসলামপুরে নিহত TMCর পঞ্চায়েত সমিতির সদস্যের স্বামী ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.