বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Das: প্লেনের মেঝেতেই বসে পড়লেন সৌরভ দাস, বিব্রত বিমান সেবিকা! কীসে এত গোসা হল ?

Sourav Das: প্লেনের মেঝেতেই বসে পড়লেন সৌরভ দাস, বিব্রত বিমান সেবিকা! কীসে এত গোসা হল ?

সৌরভ দাস। (ছবি-ইনস্টাগ্রাম)

সোশ্যাল মিডিয়ায় সৌরভ দাসের একটি ভিডিয়ো ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে বসে আছেন প্লেনের মাটিতে। দেখুন ঠিক কী হয়েছিল

আজব কাণ্ডকারখানা তিনি হামেশাই করে থাকেন। আর সেসব ভাইরালও হয় সোশ্যাল মিডিয়াতে। এবারই যেমন এমন একটা ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে প্লেনের মাটিতেই বসে পড়েছেন তিনি। ভিডিয়োখানা শেয়ার করেছেন টেলিপাড়ার অভিনেত্রী প্রীতি বিশ্বাস।

কীসে গোসা হল যে প্লেনের মাটিতেই বসে পড়তে হল? সৌরভের দাবি ‘পড়ে থাকা সিটই’ তাঁকে দেওয়া হয়। তাই পছন্দের বসার জায়গা না পেলে প্লেনের মাটিতে বসে বসেই যাবেন। ভিডিয়োতে দেখা গেল এসব দেখে বিমানসেবিকার মুখ পুরো হাঁ। যেন বিশ্বাসই করতে পারছেন না যে এরকম হতেও পারে।

যদিও বিমানসেবিকা বাঙালি, তিনি চেনেনও সৌরভকে। তাই তো অভিনেতাকে সিট আপগ্রেড করার প্রস্তাবও দেন। আসলে সবটাই হচ্ছিল মজার ছলে। বন্ধুরা একসঙ্গে থাকলে যেরকম বাওলামো হয়ে থাকে আর কী! তাই সিট আপগ্রেড করার প্রস্তাব ফিরিয়ে দেন। বলে ওঠেন, ‘না না আমি গেলে ওরা একা হয়ে পড়বে।’ শেষমেশ পরিস্থিতি সামাল দিতে আসেন যিশু সেনগুপ্ত। সবাইকে নিজের জায়গায় বসাতে শুরু করেন। সেই সময় তো নিজেকে ‘পাইলট’ বলেও দাবি করেন। বুঝলেন না আসলে ‘মন্টু পাইলট’ যে তিনি!

সম্প্রতি সেলিব্রিটি ক্রিকেট ম্যাচ খেলতে রায়পুরে গিয়েছিলেন টলিউড তারকারা। সৌরভ দাস তো ছিলেনই, সঙ্গে গিয়েছিলেন যীশু সেনগুপ্ত, রাহুল, জিতু কমল, বনি ও অন্যান্য তারকারাও। রাহুলের সঙ্গী হয়েছিলেন প্রীতিও। তিনিই ফ্লাইটের অন্দরে ঘটা খুনসুটির এই ভিডিয়োটি শেয়ার করে নেন।

এই ম্যাচের অনুশীলন করতে গিয়েই হাতের আঙুলে চোট পেয়েছিলেন সৌরভ। হাড়ে চিড় ধরেছিল। সেই চোট সারিয়েই যদিও ম্যাচ ফেলেছেন।

এদিকে এই ট্যুরে যাওয়ার ঠিক আগেই রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাসের বিচ্ছেদের খবর রটে গিয়েছিল। ২০২০ সালের ১০ ফেব্রুয়ারি সাত পাক ঘোরেন দুজনে। আর বিয়ের তিন বছর হতে না হতেই এমন সিদ্ধান্তে মন ভেঙেছিল অনেক অনুরাগীরই। তবে এই ট্যুরে তাঁদের একসঙ্গে আসা প্রমাণ করে দেয় যে ‘নিন্দুকের মুখে ছাই’ দিয়ে বিচ্ছেদটা হয়নি।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বন্ধ করুন