বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreema-Kanishk: পুজোর আবহে ফের প্রেম ভাঙল শ্রীমার?ইনস্টায় ক্রিকেটার প্রেমিককে আনফলো করলেন দ্যুতি

Shreema-Kanishk: পুজোর আবহে ফের প্রেম ভাঙল শ্রীমার?ইনস্টায় ক্রিকেটার প্রেমিককে আনফলো করলেন দ্যুতি

ফের ব্রেক-আপ? 

Shreema Bhattacharya's break up: চেন্নাই সুপারকিংস খ্যাত ক্রিকেটার কণিষ্ক বাগচির সঙ্গে মাত্র আট মাসেই প্রেম ভাঙল শ্রীমার? গুঞ্জন টেলিপাড়ায়। 

দুর্গাপুজো মানেই তো মনের মানুষের সঙ্গে একান্তে সময় কাটানো। পুজো মানে আকাশে-বাতাসে প্রেম-প্রেম গন্ধ, আর এই সময়ই কিনা বিষাদের সুর দ্য়ুতি মানের শ্রীমার জীবনে! হ্যাঁ, টেলিপাড়ায় কান পাতলে তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে। বছর ঘুরতে না ঘুরতেই আবারও ব্রেক আপ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের। আবারও নাকি প্রেম টিকলো না ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেত্রী। বাস্তবে জীবনেও দ্যুতির মতোই প্রেমভাগ্য খারাপ শ্রীমার?

মাস কয়েক আগেও চেন্নাই সুপারকিংস তথা কেকেআর খ্যাত ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গে শ্রীমার প্রেম ছিল টেলিপাড়ার ওপেন সিক্রেট। সপ্তাহখানেক আগেও একসঙ্গে পার্টি করেছেন তাঁরা। কিন্তু আচমকাই গায়েব সবকিছু! সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলো করলেন দুজনে, মুছলেন পরস্পরের প্রেমেমাখা ছবিও। 

বছর কয়েক আগে অভিনেতা গৌরব রায়চৌধুরী (পিলুর নায়ক)-র সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন শ্রীমা। কিন্তু মাসখানেকের মধ্যেই সেই সম্পর্ক ভেঙে যায়। গত ফেব্রুয়ারি মাসে নিজের ২৫তম জন্মদিনে কণিষ্কর সঙ্গে বেশ কিছু আদুরে ছবি পোস্ট করেছিলেন শ্রীমা। দুজনের রসায়ন নিয়ে ততদিনে চর্চা শুরু হয়ে গিয়েছে। সেইসময় প্রেম নিয়ে প্রশ্ন করা হলে শ্রীমা জানিয়েছিলেন, তাঁরা পরস্পরের ভালো বন্ধু। একসঙ্গে সময় কাটাতেও ভালোবাসেন। এই ভালোলাগা ভবিষ্যতে ভালোবাসাতে পরিণত হতে পারে, তেমন ইঙ্গিতও দিয়েছিলেন। যদিও ঘনিষ্ঠমহল সূত্রে খবর ছিল কণিষ্কর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রীমা। তাহলে হঠাৎ হলটা কী? জবাব অধরা! 

২০২১ সালে দুর্গাপুজোর ঠিক আগেই গৌরব-শ্রীমার ব্রেকআপের খবর প্রকাশ্যে আসে। কেন ভেঙেছিল সেই প্রেম কাহিনি? এই নিয়ে দুজনের কেউ প্রকাশ্যে মুখ না খুললেও জানা যায়, নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশকিছু কথা লুকিয়ে রেখেছিলেন শ্রীমা। এমন কানাঘুষোও শোনা যায়, একজনের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি গৌরবের সঙ্গে সম্পর্ক শুরু করেন অভিনেত্রী, যা জানতে পেরেই শ্রীমার সঙ্গে দূরত্ব তৈরি করে ফেলেন পর্দার আহির। তবে এইবার কী কারণে কণিষ্কর সঙ্গে দূরত্ব তৈরি হল শ্রীমার সম্পর্কে? তা স্পষ্টভাবে জানা যায়নি। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.