বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora new promo: ‘আপলোডের এত তাড়া বানানটাও দেখবেন না?’, গাঁটছড়ার প্রোমো ঘিরে শুরু ট্রোলিং

Gaatchora new promo: ‘আপলোডের এত তাড়া বানানটাও দেখবেন না?’, গাঁটছড়ার প্রোমো ঘিরে শুরু ট্রোলিং

তাড়া হুড়োর মাশুল!

মদ খেয়ে খড়িকে অপমান করল ঋদ্ধি, তবে প্রোমো নিয়ে চূড়ান্ত খিল্লি হচ্ছে নেটপাড়ায়।

কুণালের বিয়ের দায়িত্ব খড়ির কাঁধে তুলে দিয়েছিল ঋদ্ধিমান। সিরিয়ালের গল্প অনুযায়ী ভাইয়ের বিয়ের আয়োজন বউয়ের কাঁধে চাপিয়ে ব্যবসার কাজে বাইরে গিয়েছে ঋদ্ধিমান, যদিও বাস্তবে বউয়ের সঙ্গে মার্কিন মুলুকে ঘুরে বেড়াচ্ছিলেন নায়ক। এবার ফিরে আসতেই কাহিনিতে নতুন টুইস্ট। প্রকাশ্যে এল গাঁটছড়ার নতুন প্রোমো। আর সেখানে দেখা যাচ্ছে ছোট বোনের সঙ্গে কুণালের বিয়ে দেওয়ায় বউয়ের উপর রেগে কাঁই ঋদ্ধি।

ভাইয়ের জীবন নষ্ট করবার অভিযোগ এনে ঋদ্ধি সরাসরি খড়ির দিকে আঙুল তুলে বলে, ‘বড়লোকের বউ হওয়ার শাস্তি পেতে হবে। এবার আপনি আমার আসল রূপ দেখবেন’। ভালোবাসার মর্যাদা দেয়নি খড়ি, অভিযোগ ঋদ্ধিমানের। তাই নাইটক্লাবে যায় ঋদ্ধি, টেনে নিয়ে যায় খড়িকেও। সেখানে গিয়ে সবরকমের মদের অর্ডার দেয় সে। খড়ি থামাতে গেলে তাঁকে নেশার ঘোরেই বলে, ‘আপনিও আমার বিশ্বাস ভাঙলেন খড়ি, আই হেট ইউ’।

এই পর্যন্ত তো সবই ঠিকই ছিল, কিন্তু এই প্রোমো দেখে হাসির রোল নেটপাড়ায়। এই সিরিয়াস প্রোমো দেখে কেন খিল্লি চলছে? নেপথ্যে প্রোমোর হেডলাইন। এই প্রোমোর শিরোনাম দেওয়া হয়েছে, ‘ভালোবাসা কারে কয়’ তবে ইউটিউবে এটি আপলোড করবার সময় 'কারে'র জায়গায় ‘করে’ হয়ে গিয়েছে। তবে এই ছোট্ট ভুল নজর এড়ায়নি ফ্যানেদের। তাঁরা এই বিষয় নিয়েই চ্যানেল কর্তৃপক্ষকে ধুয়ে দিয়েছে ফ্যানেরা। কেউ লিখেছে, ‘প্রোমো আপলোডের এত তাড়া বানাটাও দেখতে পারেন না’। কেউ আবার সুর নরম করে লিখেছেন, ‘ওটা কারে কয়, করে কয় নয়, দয়া করে ঠিক করে নিন'।

ট্রোলড গাঁটছড়ার নির্মাতারা
ট্রোলড গাঁটছড়ার নির্মাতারা

অনেক কষ্টে কাছাকাছি এসেছিল খড়ি-ঋদ্ধি, তবে বনি-কুণালের বিয়ে সব ভেস্তে দিল। এখন ফ্যানেদের প্রশ্ন, আবার কবে ভুল বোঝাবুঝি মিটবে দুজনের কে জানে! 

বন্ধ করুন