বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: দ্যুতির থেকে প্রতিশোধ নিতে এ কী করল রাহুল! 'গাঁটছড়া'র নয়া পর্বের গল্প জেনে নিন
দ্যুতির থেকে প্রতিশোধ নিল রাহুল।

Gaatchora Latest Episode: দ্যুতির থেকে প্রতিশোধ নিতে এ কী করল রাহুল! 'গাঁটছড়া'র নয়া পর্বের গল্প জেনে নিন

সকলকে নিজের কথা বোঝানোর চেষ্টা করে দ্যুতি। জানায়, এ ধরনের কোনও ফোটোশ্যুট সে করেনি। কিন্তু তার কথা কেউ বিশ্বাস করে না।

স্বাভাবিক ছন্দে ফিরেছে সিংহ রায় পরিবার। ব্যবসাকে ক্ষতির মুখ থেকে ফিরিয়ে এনেছে খড়ি। খুশি সকলেই।

অন্য দিকে, একটু একটু করে নিজের পরিচিতি তৈরি করছে দ্যুতি। এখন সে সিংহ রায় জুয়েলার্সের মুখ। একই সঙ্গে একাধিক কাজ তার ঝুলিতে। স্ত্রীর এই সাফল্য দেখে তার সঙ্গে প্রায় ভাঙতে বসা সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করে রাহুল। কিন্তু তার সেই চেষ্টা ধোপে টেকে না। দ্যুতির কাছে অপমানিত হয় সে।

নিজের অপমান মেনে নিতে পারে না রাহুল। দ্যুতির থেকে প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা তার। স্ত্রীর একটি ছবিতে কারিকুরি করে সেটিকে খবরের কাগজে ছাপিয়ে দেয় সে। রক্ষণশীল সিংহ রায় পরিবারের বৌয়ের 'খোলামেলা' ছবি যে একটা বড় রকমের সমস্যা সৃষ্টি করবে, তা সে ভালোই জানত।

খবরের কাগজে দ্যুতির সেই ছবি দেখতে পায় খড়ি। সকলের থেকে তা লোকানোর চেষ্টা করে সে। কিন্তু রাহুলের কারসাজিতে সেই ছবি অবশেষে সকলের সামনে আসে। আর দ্যুতির জন্য কাঠগড়ায় তুলে দেওয়া হয় খড়িকে। বলা হয়, তার প্রশ্রয়েই এই কাজ করেছে দ্যুতি।

(আরও পড়ুন: সিংহ রায়দের আসল শত্রুকে সামনে আনল খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়)

সকলকে নিজের কথা বোঝানোর চেষ্টা করে দ্যুতি। জানায়, এ ধরনের কোনও ফোটোশ্যুট সে করেনি। কিন্তু তার কথা কেউ বিশ্বাস করে না। তাদের দাদু জানিয়ে দেয়, দ্যুতির বাইরে বেরিয়ে কাজ করা বন্ধ। বহু অনুরোধ করেও তার মত পাল্টাতে পারেনি দ্যুতি।

(আরও পড়ুন: ঋদ্ধি-খড়ির জীবনে ঝড় আনছে 'ডি'! কে এই ব্যক্তি? জেনে নিন উত্তর)

দিদির প্রতি যদিও আস্থা হারায়নি খড়ি। তার পাশে থেকে লড়াই করার সিদ্ধান্ত তার। খড়ি কি পারবে রাহুলের আসল চেহারা সামনে এনে দ্যুতিকে নির্দোষ প্রমাণ করতে? এখন সেটাই দেখার।

বন্ধ করুন