বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: ঋদ্ধি-খড়ির জীবনে একের পর এক ঝড়! 'গাঁটছড়া'র নয়া পর্বে কী ঘটবে জানেন?
ঋদ্ধি-খড়ি পারবে শত্রুদের হাত থেকে পরিবারকে বাঁচাতে?

Gaatchora Latest Episode: ঋদ্ধি-খড়ির জীবনে একের পর এক ঝড়! 'গাঁটছড়া'র নয়া পর্বে কী ঘটবে জানেন?

  • দ্যুতির পাশে দাঁড়িয়ে রাহুলের ষড়যন্ত্র সামনে আনার সিদ্ধান্ত নেয় খড়ি। তাকে সাহায্য করছে ঋদ্ধিমান।

প্রতিযোগিতা জিতে নিয়েছে সিংহ রায় পরিবার। কিন্তু পিছু নিয়েছে নতুন সমস্যা। দ্যুতির 'খোলামেলা' ছবি প্রকাশিত হয়েছে খবরের কাগজে। আর তাকে কেন্দ্র করেই শুরু জলঘোলা।

এ সবই আসলে রাহুলের কারসাজি। স্ত্রীর থেকে প্রতিশোধ নেওয়ার জন্য তার একটি ছবিতে কারিকুরি করে সেটিকে খবরের কাগজে ছাপিয়ে দেয় সে। রক্ষণশীল সিংহ রায় পরিবারের বৌয়ের সেই ছবি যে একটা বড় রকমের সমস্যা সৃষ্টি করবে, তা সে ভালোই জানত।

দ্যুতির পাশে দাঁড়িয়ে রাহুলের ষড়যন্ত্র সামনে আনার সিদ্ধান্ত নেয় খড়ি। তাকে সাহায্য করছে ঋদ্ধিমান। রাহুলের পরামর্শেই যে গাড়ির ড্রাইভার দ্যুতির জলে ঘুমের ওষুধ মেশায়, তা তারা ভালোই বুঝেছে। এ বার সেই ড্রাইভারকে খুঁজে বার করতে ময়দানে নেমেছে তারা।

অন্য দিকে, অয়নার সঙ্গে কুণালের বিয়ের তোড়জোড় শুরু হয়েছে। কিন্তু অয়নার সঙ্গে সম্পর্ক নিয়ে কুণালের মনে সংশয়। আদৌ বিয়ের পিঁড়িতে বসতে চায় না সে। এমনই সময়ে সিংহ রায় বাড়িতে এসে উপস্থিত হয় তাদের গুরুদেব। কুণালের বিয়ে নিয়ে আপত্তি তোলে সে। আর তখনই কাঠগড়ায় তুলে দেওয়া হয় খড়িকে। বলা হয়, নিজের বোনের বিয়ে বাঁচাতেই সে অয়না-কুণালের সম্পর্কে ভাঙন ধরাচ্ছে সে।

(আরও পড়ুন: দ্যুতির থেকে প্রতিশোধ নিতে এ কী করল রাহুল! 'গাঁটছড়া'র নয়া পর্বের গল্প জেনে নিন)

অয়নাকে নিয়ে আগাগোড়াই খড়ির মনে সন্দেহ। তার আশঙ্কা, সিংহ রায় বাড়িতে থেকে সে-ই তার বাবাকে গোপন সব তথ্য দিয়েছে। পরিবারের সদস্যদের সামনেই তাকে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করে খড়ি। অয়না যদিও সত্যিটা স্বীকার করে না। কুণালকে তড়িঘড়ি বিয়ে করে সিংহ রায়দের থেকে প্রতিশোধ নিতে চায় সে।

(আরও পড়ুন: সিংহ রায়দের আসল শত্রুকে সামনে আনল খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়)

খড়ি কি পাবে অয়নাকে আটকাতে? রাহুলের ষড়যন্ত্র ফাঁস করে দ্যুতিকে ঠিক প্রমাণ করতে? এখন সেটাই দেখার।

বন্ধ করুন