বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: ডি-এর আসল পরিচয় জানতে মরিয়া খড়ি! সিংহ রায় পরিবারের এই অচেনা শত্রু আসলে কে?

Gaatchora Latest Episode: ডি-এর আসল পরিচয় জানতে মরিয়া খড়ি! সিংহ রায় পরিবারের এই অচেনা শত্রু আসলে কে?

ডি-এর আসল পরিচয় জানতে পারবে খড়ি?

ডি কে নিয়ে নতুন প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠেছে খড়ির মনে। সিংহ রায় পরিবারের অচেনা শত্রু কি তাদেরই কাছের কেউ?

সিংহ রায় পরিবারের বিপদ যেন শেষ হতে চায় না। ফিরে এসেছে তাদের পুরনো শত্রু ডি। খড়ি এবং ঋদ্ধির জীবনেও ঝড় আনবে সে।

একের পর এক চাল চলছে ডি। প্রথমে দত্তদের সঙ্গে হাত মিলিয়ে সিংহ রায় পরিবারের ক্ষতিসাধনের চেষ্টা করে সে। কিন্তু ব্যর্থ হওয়ায় অবশেষে ময়দানে নামে একাই। সিংহ রায় পরিবারের সোনার বাক্স হাতিয়ে নেওয়ার জন্য তাদের বাড়িতে দুষ্কৃতী পাঠায় ডি। মোক্ষম সময়ে তাদের আটকাতে গিয়ে মাথায় চোট পায় বনি। দুষ্কৃতীদের আটকানোর চেষ্টা করে ঋদ্ধিও। আর বিপদের সময় তাকে সাহায্য করে প্রসূন। নিজের পাপের প্রায়শ্চিত্ত করতে গিয়ে আহতও হয় সে। কিন্তু শেষমেশ ডি-এর লোকেদের পরাস্ত করতে পারে না তারা। সেই বাক্স নিয়ে পালাতে সফল হয় দুষ্কৃতীরা।

এক সময়ে সিংহ রায় পরিবারে ফাটল ধরানোর চেষ্টা করেছিল প্রসূন। ঋদ্ধি-খড়ির মধ্যেও দূরত্ব তৈরি করার চেষ্টা করে সে। কিন্তু নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে নেয় প্রসূন। তাকে পরিবারের সদস্যদের সামনে নিয়ে যায় ঋদ্ধি-খড়ি। বাড়ির জামাইকে তার ভুল শুধরে নেওয়ার সুযোগ করে দেয় তারা। প্রথমে আপত্তি জানালেও শেষমেশ প্রসূনকে ক্ষমা করে দেয় পরিবারের সকলেই।

ধুমধাম করে দুর্গাপুজো হচ্ছে ভট্টাচার্য বাড়িতে। অথচ উৎসবের দিনের দ্যুতির পাশে নেই রাহুল। স্বামীকে জেল থেকে ছাড়িয়ে আনার সিদ্ধান্ত নেয় দ্যুতি। রাহুলকে তার ভুল শুধরে নেওয়ার আরও একটি সুযোগ করে দেয় সে।

(আরও পড়ুন: সিংহ রায় পরিবারেরই সদস্য ডি? 'গাঁটছড়া'র গল্পে অভাবনীয় মোড়!)

অন্য দিকে, ডি-কে নিয়ে নতুন প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠেছে খড়ির মনে। সিংহ রায় পরিবারের অচেনা শত্রু কি তাদেরই কাছের কেউ? এই রহস্যের জট কি আদৌ সে খুলতে পারবে? সামনে আসবে ডি-এর আসল পরিচয়? এখন সেটাই দেখার।

বায়োস্কোপ খবর

Latest News

৩০ জুন থেকে ভাগ্যের চাকা ঘুরবে কুম্ভ সহ বহু রাশির! শনির বক্রী লাভবান কারা? পড়াশোনায় ভালোদের মাথা খায় জঙ্গিরা,তানিয়ার পর হবিবুল্লাহ, কেন দরকার মেধাবীদের? সইসাবুদ সেরে বিয়ে করলেন সোনাক্ষী-জাহির, হাসিমুখে মেয়েকে আগলে রাখলেন শত্রুঘ্ন নার্ভাস নাইন্টির শিকার মন্ধনা, দাপুটে জয়ে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করল ভারত পাত থেকে তুলে জয়কে মাংস খাওয়ালেন, খাবার টেবিলে জয় ও পরীমনির ভিডিয়ো ভাইরাল… IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক শরিফুল এখন অতীত, জয়ের সঙ্গে এক টেবিলে বসে খাওয়াদাওয়া পরীমনির আগামিকাল কি ভালো কাটবে? সোমবারে কাজের চাপ থাকবে কি? জানুন ২৪ জুনের রাশিফল সোম থেকে বৃষ্টি বাড়বে কয়েকটি জেলায়! মঙ্গলে আরও বেশি হবে কোনগুলিতে? কতদিন? ৭১ হাজার টন পেঁয়াজ কিনল সরকার, দাম কি এবার কমবে?

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.