বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: রাহুলের ষড়যন্ত্র ফাঁস করবে খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়, কী হবে জেনে নিন
রাহুল-কিয়ারার ষড়যন্ত্র সামনে আনবে ঋদ্ধি-খড়ি।

Gaatchora Latest Episode: রাহুলের ষড়যন্ত্র ফাঁস করবে খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়, কী হবে জেনে নিন

  • স্ত্রীকে কিয়ারার প্রতারণার কথা জানায় ঋদ্ধি। বোস বাবুকে গয়নার ডিজাইন বিক্রির সূত্র ধরে প্রতিপক্ষ দত্তদের সঙ্গে রাহুল-কিয়ারার যুক্ত থাকার কথা জানতে পারে খড়ি।

একের পর এক সমস্যার সম্মুখীন সিংহ রায় পরিবার। দ্যুতির অজান্তেই তার 'খোলামেলা' ছবি প্রকাশিত হয়েছে খবরের কাগজে। আর তাকে কেন্দ্র করেই শুরু বিতণ্ডা।

স্ত্রীর থেকে প্রতিশোধ নেওয়ার জন্য তার একটি ছবিতে কারিকুরি করে সেটিকে খবরের কাগজে ছাপিয়ে দেয় সে। রক্ষণশীল সিংহ রায় পরিবারের বৌয়ের সেই ছবি যে একটা বড় রকমের সমস্যা সৃষ্টি করবে, তা সে ভালোই জানত।

দ্যুতির পাশে দাঁড়িয়েছে খড়ি। সত্যিটা সামনে আনতে শ্রুতির সাহায্য নিচ্ছে সে। রাহুলের সঙ্গে এই ষড়যন্ত্রে জড়িত প্রত্যেককে খুঁজে বার করবে তারা।

অন্য দিকে, কিয়ারার আসল চেহারা ঋদ্ধির সামনে ফাঁস হয়ে যায়। সে জানতে পারে, সিংহ রায় জুয়েলার্সের জন্য কিয়ারা কখনওই কোনও গয়না ডিজাইন করেনি। বোস বাবুকে খড়ির বিক্রি করা ডিজাইনগুলি নিজের বলে চালাত সে।

(আরও পড়ুন: ঋদ্ধি-খড়ির জীবনে একের পর এক ঝড়! 'গাঁটছড়া'র নয়া পর্বে কী ঘটবে জানেন?)

সত্যিটা সামনে আনার জন্য কিয়ারাকে পনেরো মিনিটের মধ্যে একটি ডিজাইন করতে বলে ঋদ্ধি। আর সেই একই ডিজাইন খড়িকেও এঁকে দেওয়ার নির্দেশ দেয়। কিছু ক্ষণের মধ্যেই সবটা পরিষ্কার হয়ে যায় ঋদ্ধির কাছে। কিয়ারা মাথা ব্যথার অজুহাত দেখিয়ে কাজটি এড়িয়ে যায়। আর খড়ি খুব গয়নার ডিজাইন করে ফেলে অল্প সময়ের মধ্যেই।

(আরও পড়ুন: দ্যুতির থেকে প্রতিশোধ নিতে এ কী করল রাহুল! 'গাঁটছড়া'র নয়া পর্বের গল্প জেনে নিন)

এর পর স্ত্রীকে কিয়ারার প্রতারণার কথা জানায় ঋদ্ধি। বোস বাবুকে গয়নার ডিজাইন বিক্রির সূত্র ধরে প্রতিপক্ষ দত্তদের সঙ্গে রাহুল-কিয়ারার যুক্ত থাকার কথা জানতে পারে খড়ি।

অন্য দিকে, অয়নার সঙ্গে কুণালের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কিন্তু কুণালের মন সায় দিচ্ছে না। বারবার বনির কথাই মনে পড়ছে তার। অয়না-কুণালের সম্পর্ক নিয়ে মধুজার মনেও সংশয়।

শেষমেশ কি রাহুল-কিয়ারার ষড়যন্ত্র ফাঁস করতে পারবে ঋদ্ধি-খড়ি? জোড়া লাগবে বনি-কুণালের সম্পর্ক? এখন সেটাই দেখার।

বন্ধ করুন