বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: কী ভাবে অয়না-কুণালের বিয়ে আটকাবে খড়ি? 'গাঁটছড়া'র নয়া পর্বে টানটান উত্তেজনা
কী ভাবে অয়নার আসল চেহারা সামনে আনবে অয়না?

Gaatchora Latest Episode: কী ভাবে অয়না-কুণালের বিয়ে আটকাবে খড়ি? 'গাঁটছড়া'র নয়া পর্বে টানটান উত্তেজনা

  • সিংহ রায় বাড়িতে উৎসব শুরু। অয়না-কুণালের গায়ে হলুদ হচ্ছে। পরিবারের বাকি সদস্যদের সঙ্গেই উপস্থিত দ্যুতিও।

একাধিক বিপদ ঘিরে ধরেছে সিংহ রায় পরিবারকে। এক দিকে, বিনা দোষে থানায় আটক খড়ি। অন্য দিকে, কুণাল-অয়নার বিয়ের সময় এগিয়ে আসছে।

এত সহজে হার মানতে নারাজ খড়ি। অয়নার মুখোশ খুলে দেওয়ার পরিকল্পনা তার। একই সঙ্গে সে খুঁজে বার করবে ঘর শত্রু বিভীষণকে। স্বামীকেও পাশে পেয়েছে সে। থানার অফিসার ঋদ্ধির পরিচিত। দুঃসময়ে তাই তাদের সাহায্য করে সে। বাড়ি ফিরে আসে ঋদ্ধি-খড়ি।

অন্য দিকে, সিংহ রায় বাড়িতে উৎসব শুরু। অয়না-কুণালের গায়ে হলুদ হচ্ছে। পরিবারের বাকি সদস্যদের সঙ্গেই উপস্থিত দ্যুতিও। চোখের সামনে বোনের সংসার ভেঙে যেতে দেখে কষ্ট পাচ্ছে সে। আর সেই কষ্টের আগুনেই ঘৃতাহুতি করে রাহুল আর অয়না। সকলের সামনেই দ্যুতিকে অপমান করে তারা। দ্যুতির পরিবারকে তুলেও কথা বলতে ছাড়ে অয়না। এর পরেই মেজাজ হারায় দ্যুতি। হলুদের পরিবর্তে অয়নার গালে ধুলো লাগিয়ে দেয় সে। শুরু হয় বিতণ্ডা। বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় দ্যুতি।

একটা বিয়ে ঘিরে এত কাণ্ড! সকলেই অখুশি। কুণাল-অয়নার বিয়েতে মধুজার মন আর সায় দিচ্ছে না। আর এ সবের মাঝেই অয়নার মন মধুজার আঁচলের চাবির গোছার দিকে। সেটিকে হাতিয়ে নিতে পারলেই তার হাতে চলে আসবে সিংহ রায়দের গয়নার বাক্স। তার লক্ষ্যপূরণ হবে।

(আরও পড়ুন: প্রতারণার অভিযোগে গ্রেফতার খড়ি! সেরার শিরোপা ধরে রাখতেই নতুন মোড় 'গাঁটছড়া'য়?)

যেমন ভাবা, তেমন কাজ। কায়দা করে অয়না সেই চাবির গোছা নিয়ে নেয়। গয়নার বাক্সও খুঁজে বার করে। কিন্তু সে ধরা পড়ে যায় মধুজার কাছে। নিজেদের স্বার্থসিদ্ধির জন্য কুণালের মায়ের মাথায় আঘাত করে তাকে অজ্ঞান করে দেয় সে।

(আরও পড়ুন: রাহুলের ষড়যন্ত্র ফাঁস করবে খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়, কী হবে জেনে নিন)

ঋদ্ধি-খড়ি কি পারবে অয়নকে হাতেনাতে ধরতে? সামনে আসবে রাহুল-কিয়ারার আসল চেহারা? এখন সেটাই দেখার।

বন্ধ করুন