বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: অয়নার খেলা শেষ? ধরা পড়বে রাহুল? 'গাঁটছড়া'র নয়া পর্বে টানটান উত্তেজনা
রাহুলের আসল চেহারা সামনে আনবে খড়ি?

Gaatchora Latest Episode: অয়নার খেলা শেষ? ধরা পড়বে রাহুল? 'গাঁটছড়া'র নয়া পর্বে টানটান উত্তেজনা

থানা থেকে ফিরে এসেছে খড়ি। কুণালের বিয়ে আটকাবে সে। অয়নার আসল চেহারা আগেই তার সামনে এসেছে।

বিপদের মুখে সিংহ রায় পরিবার। একটা ভুল পদক্ষেপেই শেষ হয়ে যেতে পারে সব কিছু। কিন্তু হাল ছাড়তে নারাজ ঋদ্ধি-খড়ি। প্রতিপক্ষের ষড়যন্ত্র ফাঁস করার পরিকল্পনা তাদের।

থানা থেকে ফিরে এসেছে খড়ি। কুণালের বিয়ে আটকাবে সে। অয়নার আসল চেহারা আগেই তার সামনে এসেছে। এ বার পরিবারের সদস্যদের সত্যিটা জানানোর পালা। সরষের মধ্যে ভূতটা যে আসলে রাহুল, তা-ও আর বুঝতে বাকি নেই ঋদ্ধি-খড়ি। অর্থাৎ তারা জানে, রাহুলই আড়াল থেকে সাহায্য করে গিয়েছে দত্তদের। নিজেরই পরিবারকে ধ্বংস করে ফেলতে চেয়েছে সে। এ বার খুলে যাবে তার মুখোশ। স্বামীর আসল চেহারা সামনে আনতে ঋদ্ধি-খড়িকে সাহায্য করছে দ্যুতি। কায়দা করে রাহুলের পকেট থেকে তার ফোন বার করে নেয় সে। কারণ সেখানেই মিলবে তার কর্মকাণ্ডের যাবতীয় প্রমাণ।

অন্য দিকে, দত্তদের কাছে আটক মধুজা। তাকে বাঁচাতে সেখানে পৌঁছে যায় বনি। গুণ্ডাদের সঙ্গে একা লড়াই করে মধুজাকে রক্ষা করে সে।

(আরও পড়ুন: বিয়ের আগেই শাশুড়িকে কিডন্যাপ অয়নার! কী ভাবে সত্যিটা সামনে আনবে ঋদ্ধি-খড়ি)

এ সবের মাঝেই নিজের লক্ষ্যের আরও কাছে পৌঁছে গিয়েছে অয়না। কুণালের সঙ্গে ছাদনাতলায় যাওয়ার পালা। কিন্তু তার আগে খাতায় কলমে বিয়ে সেরে নিতে চায় সে। কারণ রেজিস্ট্রির কাগজের মাঝখানেই লুকিয়ে রাখা আছে সিংহ রায়দের সম্পত্তি হস্তান্তরের চুক্তিপত্র। কিন্তু শেষমেশ কার্যসিদ্ধি হল না। সই করার আগেই সবটা বুঝে ফেলে ঋদ্ধি।

(আরও পড়ুন: কী ভাবে অয়না-কুণালের বিয়ে আটকাবে খড়ি? 'গাঁটছড়া'র নয়া পর্বে টানটান উত্তেজনা)

তবে কি বুদ্ধির জোরেই আরও একবার বাজিমাত ঋদ্ধি-খড়ির? সামনে আসবে রাহুলের আসল চেহারা? জোড়া লাগবে কুণাল-বনির ভাঙা সম্পর্ক? এখন সেটাই দেখার।

বন্ধ করুন