বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: ডি কি আসলে খড়ির পারিবারেরই সদস্য? কেন ফিরে এল সে? টানটান উত্তেজনা 'গাঁটছড়া'য়

Gaatchora Latest Episode: ডি কি আসলে খড়ির পারিবারেরই সদস্য? কেন ফিরে এল সে? টানটান উত্তেজনা 'গাঁটছড়া'য়

পরিবারের সদস্যদের বিপদের হাত থেকে রক্ষা করতে পারবে খড়ি?

পারিবারের সদস্যদের জন্য নতুন চমক খড়ির। ঘুড়ির প্রতিযোগিতার আয়োজন করেছে।

একের পর এক বিপদ দেখেছে সিংহ রায় পরিবার। ঝড় বয়ে গিয়েছে তাদের উপরে। কিন্তু ভেঙে পড়তে নারাজ ছিল ঋদ্ধি-খড়ি। প্রতিপক্ষকে হারাতে লড়ে গিয়েছে তারা। সফলও হয়েছে। আপাতত তাদের জীবনে খুশির হাওয়া।

সিংহ রায় জুয়েলার্সের নতুন মুখ দ্যুতি। লিড ডিজাইনার খড়ি। তাদের নতুন অধ্যায় শুরু। আর তারই উদযাপনে মেতে উঠবে সকলে। তবে তার আগে পারিবারের সদস্যদের জন্য নতুন চমক খড়ির। ঘুড়ির প্রতিযোগিতার আয়োজন করেছে। ছেলে বনাম মেয়ের লড়াই। রং-বেরঙের ঘুড়ি আর লাটাই দেখে নস্টালজিক তখন সকলেই। উত্তেজনার পারদও তখন তুঙ্গে। তবে বিপদে পড়ে ঋদ্ধি। সে তো ঘুড়িই ওড়াতে পারে না! প্রতিযোগিতায় নামবে কী করে? তাকে সাহস জোগাতে এগিয়ে আসে বনি। যোগ দেয় ছেলেদের দলে।

তাতে যদিও বিশেষ লাভ হয় না। খড়ি একাই ছেলেদের নাজেহাল করছিল! কিন্তু শেষ হাসি হাসল ঋদ্ধি। খড়িকে অন্যমনস্ক করে দিয়ে তার ঘুড়ি কেটে দেয় সে। শুরু হয়ে যায় হইচই। আর এ সব কিছুই দূর থেকে লক্ষ্য করেছে কিয়ারা। প্রতিশোধ নিতে ঋদ্ধি-খড়ির ক্ষতি করতে চায় সে।

(আরও পড়ুন: খুশির মরশুমেও বিপদ! 'ডি'-এর হাত ধরেই কি টিআরপি তালিকার শীর্ষে থাকবে 'গাঁটছড়া')

রাহুলের জেলে যাওয়া মেনে নিতে পারছে না কিয়ারা। দত্তদের সঙ্গে হাত মেলানোর পরিকল্পনা তার। অন্য দিকে, জেল থেকে বেরতে মরিয়া রাহুল। বন্ধুদের কাছে সাহায্য চাইলেও তার পাশে দাঁড়াচ্ছে না কেউ। তবে কি হাজতেই থাকতে হবে তাকে? নাকি নতুন কোনও ষড়যন্ত্র করবে সে?

(আরও পড়ুন: অবশেষে ফাঁস হবে 'ডি'-এর আসল পরিচয়! ঋদ্ধি-খড়ির শত্রু কি তাদেরই কাছের কেউ?)

নিজের বড় ছেলেকে এক সময় বাড়ি থেকে বহিস্কৃত করেছিল নরেন্দ্র। সে কী অন্যায় করেছিল, তা যদিও এখনও জানা যায়নি। সিংহ রায় পারিবারের সেই সদস্যই কি তবে 'ডি'? প্রতিশোধ নিতে রাহুলকে সাহায্য করবে সে? এখন সেটাই দেখার।

বন্ধ করুন