বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: আচমকাই খড়িকে শাড়ি খুলে ফেলার নির্দেশ! কোন পথে হাঁটছে ঋদ্ধি
ফের কাছে আসবে ঋদ্ধি-খড়ি?

Gaatchora Latest Episode: আচমকাই খড়িকে শাড়ি খুলে ফেলার নির্দেশ! কোন পথে হাঁটছে ঋদ্ধি

  • স্বামীকে সাহায্য করতে চায় খড়ি। কিন্তু ঋদ্ধি কি নত হওয়ার পাত্র! স্ত্রীকে অপমান করে সে। ছোট করে তার হাতের কাজকেও।

ঋদ্ধি-খড়ি দ্বৈরথ বহাল। স্বামী-স্ত্রীর মাঝে এক সমুদ্র দূরত্ব। ভবিষ্যতে তা বেড়ে যেতে পারে আরও। কারণ সে রকমই বন্দোবস্ত করেছে রাহুল-কিয়ারা।

দুই ভাই-বোনের চক্রান্তে অজান্তেই ঋদ্ধির প্রতিদ্বন্দ্বী দত্ত জুয়েলার্সের কাছে গয়নার ডিজাইন বিক্রি করেছে খড়ি। আর তাতেই ক্ষতিগ্রস্ত সিংহ রায়দের ব্যবসা। ক্রেতা হারাচ্ছে তারা। দুশ্চিন্তায় ঋদ্ধি। আর সেই দুশ্চিন্তার আগুনে ঘৃতাহুতি করে রাহুল। খড়িকে ফাঁসানোর পথগুলি আগেভাগেই প্রশস্ত করে রাখছে সে। দু:সময়ে কিয়ারার সাহায্য চায় ঋদ্ধি। গয়না ডিজাইনের দায়িত্ব দেয় তার উপর। দাদার মতো সে-ও পারিবারিক ব্যবসা ডুবিয়ে দেওয়ার প্রস্তুতি সেরে ফেলেছে। সাহায্য তো দূর অস্ত, উল্টে ক্ষতি করার পরিকল্পনা তার।

স্বামীকে সাহায্য করতে চায় খড়ি। কিন্তু ঋদ্ধি কি নত হওয়ার পাত্র! স্ত্রীকে অপমান করে সে। ছোট করে তার হাতের কাজকেও।

অন্য দিকে, পরিবারের সকলের জন্য জলখাবার বানায় বনি। শুধু তাই নয় মাথায় ঘোমটা দিয়ে সেই খাবার নিজেই নিয়ে আসে সে। জানায়, সিংহ রায় বাড়ির যোগ্য বৌ হওয়ার চেষ্টা করছে। তার এই কাণ্ড দেখে অবাক সকলেই।

সিংহ রায় বাড়িতে নিজের হাতের কাজের প্রদর্শনী করবে খড়ি। তারই আয়োজনে ব্যস্ত সে। কিন্তু ঋদ্ধি সে সব কিছুই জানে না। স্ত্রীর পরিকল্পনার কথা শোনে তার মুখ থেকেই। আর তখনই তার কর্মচারী এসে পৌঁছয় সেখানে। সাহায্যের হাত বাড়িয়ে দেয় খড়িকে।

এক সময় নিজের হাতে কাজ দিয়ে ঋদ্ধিকে সাহায্য করে খড়ি। এ বার ঋণ মেটানোর পালা। ঘরে নিয়ে গিয়ে স্ত্রীকে শাড়ি খোলার নির্দেশ দেয় সে। কিন্তু কেন? জানতে মুখিয়ে দর্শক।

 

বন্ধ করুন