বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: মডেল হয়ে তাক লাগাল খড়ি-বনি-দ্যুতি! 'গাঁটছড়া'র নয়া পর্বে একের পর এক চমক
তিন বোন মঞ্চে তাক লাগাবে।

Gaatchora Latest Episode: মডেল হয়ে তাক লাগাল খড়ি-বনি-দ্যুতি! 'গাঁটছড়া'র নয়া পর্বে একের পর এক চমক

  • যারা কোনও দিন মঞ্চে হাঁটেনি, এত কম সময় তারা কী ভাবে সবটা শিখবে? অগত্যা দ্যুতিকে ময়দানে নামতে হয়। কী ভাবে মঞ্চে হাঁটতে হবে, তা সবাইকে শেখায় সে।

দুষ্টের দমন করতে ময়দানে নেমেছে ঋদ্ধি-খড়ি। শত্রুপক্ষ যত আঘাত হানে, ততই যেন তাদের মনোবল বেড়ে যায়।

প্রতিযোগিতা শুরু হওয়ার আগের মুহূর্তে মোক্ষম চাল চালে দত্তরা। সিংহ রায়দের হয়ে যে মডেলদের কাজ করার কথা ছিল, তাদের নিয়ে নেয় তারা। জেনে ফেলে ঋদ্ধিদের গয়নার থিম। কিন্তু খড়ি হার মানতে রাজি নয়। ঋদ্ধিকে সে কথা দেয়, প্রতিযোগিতা তারাই জিতবে। আর সেই দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয় সে।

কিন্তু শেষ মুহূর্তে কী ভাবে হবে এই অসাধ্য সাধন?

সিংহ রায় বাড়ির মেয়ে-বৌদের সাহায্য নেবে খড়ি। তাদের পুরনো গয়নার সঙ্গে আধুনিক গয়নার মেলবন্ধন নিয়ে প্রতিযোগিতায় নামবে সে। থিমের নাম 'গাঁটছড়া'। মডেল নেই তো কী হয়েছে! পরিবারের সদস্যরাই এ বার মঞ্চে হাঁটবে।

(আরও পড়ুন: শত্রুদের হারাতে নতুন রূপে মঞ্চে খড়ি! 'গাঁটছড়া'র গল্পে বড়সড় চমক)

অতঃপর শুরু হয় প্রস্তুতি। কিন্তু যারা কোনও দিন মঞ্চে হাঁটেনি, এত কম সময় তারা কী ভাবে সবটা শিখবে? অগত্যা দ্যুতিকে ময়দানে নামতে হয়। কী ভাবে মঞ্চে হাঁটতে হবে, তা সবাইকে শেখায় সে। কিন্তু কেউই কিছু বুঝে উঠতে পারছে না। সবটাই যেন গোলমেলে!

(আরও পড়ুন: কাঁচকলা ধরানোর পর শত্রুদের আরও এক গোল দিল খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়)

হাঁটুর ব্যাথায় নাজেহাল ঠাম্মি হার মেনে নিয়েছে ইতিমধ্যেই। একসঙ্গে হাঁটতে গিয়ে ঝগড়া শুরু করে পারমিতা-মঞ্জিরা। বাকিরা ভয়ে কাবু!

কী ভাবে হবে যুদ্ধ জয়?

দ্যুতিকে সাহায্য করতে এগিয়ে আসে খড়ি। সবাইকে সাহস জোগায় সে। অন্য দিকে, তার পরিকল্পনার আঁচ পেয়ে যায় দত্তরা। তারা অবশ্য বিশেষ ভাবিত নয়। তাদের বিশ্বাস, কোনও ভাবেই সিংহ রায়রা এই প্রতিযোগিতা জিততে পারবে না। কিন্তু ভাবনার সঙ্গে বাস্তব মিলল না। মঞ্চে এসে তাক লাগাল সিংহ রায় পরিবারের সদস্যরা।

শেষমেশ কি সেরার তকমা জিতে নেবে তারা? সফল হবে ঋদ্ধি-খড়ি? এখন সেটাই দেখার।

বন্ধ করুন