বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: শেষ মুহূর্তে মোক্ষম চাল খড়ির! জেনে নিন কী ঘটবে 'গাঁটছড়া'র নতুন পর্বে
কী এমন করল খড়ি?

Gaatchora Latest Episode: শেষ মুহূর্তে মোক্ষম চাল খড়ির! জেনে নিন কী ঘটবে 'গাঁটছড়া'র নতুন পর্বে

  • দ্যুতির পাশে দাঁড়ায় খড়ি। পরিবারকে বিপদ থেকে রক্ষা করার জন্য সকলের সাহায্য চায় সে। বলে, তাদের আত্মবিশ্বাসই জয় এনে দেবে সিংহ রায় পরিবারকে।

বহু প্রতীক্ষীত মুহূর্ত এসেছে। এ বার সিংহ রায়দের মঞ্চে আসার পালা।

প্রতিযোগিতায় নামার আগে যদিও মোক্ষম চাল চালে দত্তরা। সিংহ রায়দের হয়ে যে মডেলদের নিয়ে নেয় তারা। পাশাপাশি জেনে ফেলে ঋদ্ধিদের গয়নার থিম। কিন্তু খড়ি হার মানতে রাজি নয়। ঋদ্ধিকে সে কথা দেয়, প্রতিযোগিতা তারাই জিতবে। আর সেই দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয় সে।

নতুন পন্থা ভেবে ফেলেছে খড়ি। প্রতিযোগিতায় জিততে সিংহ রায় বাড়ির মেয়ে-বৌদের সাহায্য নিচ্ছে সে। তাদের পুরনো গয়নার সঙ্গে আধুনিক গয়নার মেলবন্ধন নিয়ে প্রতিযোগিতায় নাম হবে। থিমের নাম 'গাঁটছড়া'। কিন্তু মডেল ছাড়া এ অসাধ্য সাধন হবে কী করে? অগত্যা মাঠে নামে দ্যুতি। মঞ্জিরা-মধুজা-পারমিতাদের সবটা শিখিয়ে পরিয়ে নেওয়ার দায়িত্ব পড়েছে তার উপর। বাদ পড়েনি ঠাম্মিও। কিন্তু সবটাই যেন এলোমেলো হয়ে যাচ্ছে! কোনও দিন যারা মঞ্চে হাঁটেনি, তারা কি আদৌ সফল হবে? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনে।

দ্যুতির পাশে দাঁড়ায় খড়ি। পরিবারকে বিপদ থেকে রক্ষা করার জন্য সকলের সাহায্য চায় সে। বলে, তাদের আত্মবিশ্বাসই জয় এনে দেবে সিংহ রায় পরিবারকে। সবাইকে নিয়ে প্রতিযোগিতায় পৌঁছয় খড়ি। কিন্তু তখনই আবার নতুন বিপদ! জানা যায়, এত কম সংখ্যক মডেল নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে না।

(আরও পড়ুন: মডেল হয়ে তাক লাগাল খড়ি-বনি-দ্যুতি! 'গাঁটছড়া'র নয়া পর্বে একের পর এক চমক)

এ বার নিজেকে সামলাতে পারেনি ঋদ্ধি। হার মেনে নেয় সে। পরিবারের সম্মান রক্ষা করতে ব্যর্থ হওয়ায় মঞ্চে দাঁড়িয়ে ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত নেয়। আর তখনই অবাক করা কাণ্ড! মঞ্চের পিছন থেকে ভেসে আসে এক নারীকণ্ঠ। সিংহ রায় জুয়েলার্সের গয়নার থিম সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেওয়া হয়। অর্থাৎ ঋদ্ধি ভেঙে পড়লেও হার মানেনি খড়ি। প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে তারা। মঞ্চে এসে তাক লাগাবে সিংহ রায় পরিবারের সদস্যরা।

(আরও পড়ুন: শত্রুদের হারাতে নতুন রূপে মঞ্চে খড়ি! 'গাঁটছড়া'র গল্পে বড়সড় চমক)

কিন্তু শেষমেশ কি সেরার শিরোপা পাবে তারা? দুষ্টের দমন করে সফল হবে ঋদ্ধি-খড়ি? এখন সেটাই দেখার।

বন্ধ করুন