বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: খড়ির সামনেই শুরু ঋদ্ধি-দ্যুতির প্রেম? বোনের ঘর ভাঙবে দিদি? নয়া মোড় 'গাঁটছড়া'য়

Gaatchora Latest Episode: খড়ির সামনেই শুরু ঋদ্ধি-দ্যুতির প্রেম? বোনের ঘর ভাঙবে দিদি? নয়া মোড় 'গাঁটছড়া'য়

ঋদ্ধি এবং দ্যুতিকে ভুল বুঝবে খড়ি?

ভারসাম্য বজায় না রাখতে পেরে পার্টিতে আচমকাই পড়ে যাচ্ছিলো দ্যুতি। তখনই তাকে সামলে নেয় ঋদ্ধি। আর সেই দৃশ্যের সাক্ষী ছিল পরিবারের সকলেই।

খুশির মরশুম সিংহ রায় পরিবারে। সাময়িক ভাবে বিপদের মেঘ কেটেছে। আপাতত আনন্দে মেতে উঠেছে তারা।

সিংহ রায় জুয়েলার্সের নতুন মুখ দ্যুতি। লিড ডিজাইনার খড়ি। তাদের নতুন অধ্যায় শুরু। আর তারই উদযাপন চলছে। ঘুড়ির প্রতিযোগিতার হয়ে যাওয়ার পর সিংহ রায় বাড়িতে শুরু হয় পার্টি। সেখানে উপস্থিত ছিল পরিবারের সকলেই। আর সেই পার্টি থেকেই নতুন সমস্যার সূত্রপাত। দাদার হাজতবাসের প্রতিশোধ নিতে ঋদ্ধি-খড়ির মধ্যে ফাটল ধরানোর চেষ্টা করছে কিয়ারা। আর নিজের কাজটি সহজ করার জন্য দ্যুতিকে ব্যবহার করছে সে।

ভারসাম্য বজায় না রাখতে পেরে পার্টিতে আচমকাই পড়ে যাচ্ছিলো দ্যুতি। তখনই তাকে সামলে নেয় ঋদ্ধি। আর সেই দৃশ্যের সাক্ষী ছিল পরিবারের সকলেই। আর সেই মুহূর্তেরই সুযোগ নেয় কিয়ারা। খড়িকে তাঁর স্বামী এবং দিদির বিরুদ্ধে চালনা করার চেষ্টা করে সে। মনে করিয়ে দেয়, জীবনসঙ্গী ঋদ্ধির প্রথম পছন্দ ছিল দ্যুতি। তাই তাকে ভুলে যাওয়া নাকি ঋদ্ধির পক্ষে মোটেই সহজ হবে না।

কিয়ারার কথা যদিও গায়ে মাখেনি খড়ি। উল্টে তার গালে একটি থাপ্পড় কষায় সে। তবুও যেন মনের ভিতর কেমন একটা অস্থিরতা! এ বিষয়ে ঋদ্ধির সঙ্গে কথা বলতে চাইলেও সুযোগ পায় না খড়ি। তার পরেই দ্যুতির সঙ্গে স্বামীকে চুপিচুপি বেরিয়ে যেতে দেখে সন্দেহ জাগে তার মনে।

(আরও পড়ুন: ডি কি আসলে খড়ির পারিবারেরই সদস্য? কেন ফিরে এল সে? টানটান উত্তেজনা 'গাঁটছড়া'য়)

অন্য দিকে, খড়ির পিছু নিয়েছে এক অচেনা শত্রু। সে-ই কি তবে 'ডি'? খড়ির ক্ষতি সাধনের জন্যই কি তার উপর নজর রাখছে সে? নাকি রয়েছে অন্য কোনও উদ্দেশ্য? এখন সেটাই দেখার।

বন্ধ করুন