বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: শত্রুদের হারাতে নতুন রূপে মঞ্চে খড়ি! 'গাঁটছড়া'র গল্পে বড়সড় চমক

Gaatchora Latest Episode: শত্রুদের হারাতে নতুন রূপে মঞ্চে খড়ি! 'গাঁটছড়া'র গল্পে বড়সড় চমক

প্রতিপক্ষকে হারাবে ঋদ্ধি-খড়ি।

সিংহ রায় বাড়ির মেয়ে বৌদের সাহায্য নেবে খড়ি। তাদের পুরনো গয়নার সঙ্গে আধুনিক গয়না মেলবন্ধন নিয়ে প্রতিযোগিতায় নামবে সে।

শত্রু পক্ষকে হারাতে মাঠে নেমেছে ঋদ্ধি-খড়ি। প্রতিপক্ষের চোখে ধুলো দিতে সাবলীল ভঙ্গিতে অভিনয় করে চলেছে দু'জনেই। সফলও হয়েছে। ইতিমধ্যেই দত্তদের ঘুম উড়িয়েছে তারা।

অবশেষে আসে প্রতীক্ষীত দিন। প্রতিযোগিতার আগে সিংহ রায়দের মুখোমুখি হয় হয় দত্তরা। আসে খড়িও। আর এসেই ঋদ্ধির পরিবারের বিরুদ্ধে অভিযোগের ঝাঁপি উপুড় করে সংবাদমাধ্যমের সামনে। তার সঙ্গে তারা কতটা দুর্ব্যবহার করা হয়েছে, সেই ফিরিস্তিও দেয়। আবার দত্তদের প্রশংসা করতেও ভোলে না।

এ সবই যদিও নাটক। ঋদ্ধি-খড়ির পরিকল্পনারই অংশ। প্রতিপক্ষ বিশ্বাস করতে শুরু করেছে খড়িকে। সিংহ রায়দের গয়নার নতুন থিম, ডিজাইন— সবই জেনে গিয়েছে তারা।

অন্য দিকে, দ্যুতিকে আরও একবার অপমান করে রাহুল। বলে, সে তার স্ত্রী হওয়ার যোগ্য নয়। আবার ভেঙে পড়ে দ্যুতি। নিজের প্রতি বিশ্বাস হারায় সে।

(আরও পড়ুন: কাঁচকলা ধরানোর পর শত্রুদের আরও এক গোল দিল খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়)

প্রতিযোগিতা শুরু হওয়ার আগের মুহূর্তে মোক্ষম চাল চালে দত্তরা। সিংহ রায়দের হয়ে যে মডেলদের কাজ করার কথা ছিল, তাদের নিয়ে নেয় তারা। খড়ি যদিও এত সহজে হার মানতে রাজি নয়। ঋদ্ধিকে সে কথা দেয়, প্রতিযোগিতা তারাই জিতবে। কিন্তু কী ভাবে?

(আরও পড়ুন: শত্রুদের হাতে কাঁচকলা ধরাল খড়ি! জেনে নিন কী ঘটবে 'গাঁটছড়া'র নতুন পর্বে_

সিংহ রায় বাড়ির মেয়ে বৌদের সাহায্য নেবে খড়ি। তাদের পুরনো গয়নার সঙ্গে আধুনিক গয়না মেলবন্ধন নিয়ে প্রতিযোগিতায় নামবে সে। থিমের নাম 'গাঁটছড়া'। মডেল নেই তো কী হয়েছে! পরিবারের সদস্যরাই এ বার মঞ্চে হাঁটবে। বাদ পড়বে না খড়িও।

তবে কি খড়ির বুদ্ধিতেই পরাস্ত হবে দত্তরা? আরও একবার সামনে আসবে রাহুলের আসল চেহারা? এখন সেটাই দেখার।

বন্ধ করুন