বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: 'গাঁটছড়া'য় ঋদ্ধি-খড়ির চুম্বন! নতুন পর্বে রয়েছে একাধিক বড় চমক
অবশেষে সফল ঋদ্ধি-খড়ি।

Gaatchora Latest Episode: 'গাঁটছড়া'য় ঋদ্ধি-খড়ির চুম্বন! নতুন পর্বে রয়েছে একাধিক বড় চমক

  • এই কঠিন লড়াই জয়ের কৃতিত্ব খড়ির। পরিবারের সকলেই এ কথা মেনে নিয়েছে। মঞ্চে উঠেই স্ত্রীর গালে চুমু এঁকে দেয় ঋদ্ধি।

খড়ির পরিকল্পনা সফল। মঞ্চে হেঁটে সবাইকে অবাক করেছে সিংহ রায় পরিবারের সদস্যরা। নিজের ভাবনা নিখুঁত ভাবে উপস্থাপিত করেছে খড়ি।

এত ষড়যন্ত্রেও কোনও লাভ হল না! প্রতিযোগিতা শুরু হওয়ার ঠিক আগের মুহূর্তে সিংহ রায়দের মডেল নিয়ে নেয় দত্তরা। চুরি করে গয়না থিম। কিন্তু খড়ি হার মেনে নেয়নি। পরিবারের সদস্যদের নিয়ে ময়দানে নামে সে। জিতেও যায়।

মঞ্চে আসে সিংহ রায় পরিবারের সদস্যরা। সাবেকি সাজে তাক লাগায় ঠাম্মি। এর পর এক এক করে আসে মঞ্জিরা, মধুজা, বনিরা। প্রত্যেকের সাজেই বৈচিত্র। আর চোখেমুখে আত্মবিশ্বাস। দ্যুতিও অবশেষে নিজেকে প্রমাণ করার সুযোগ পায়। তাকে দেখে রাহুলও কাবু। স্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার চেষ্টা করে সে। কিন্তু দ্যুতি তাকে সেই সুযোগ দেয় না। সব শেষে শো স্টপার হিসেবে আবির্ভাব হয় খড়ির।

এর পর বিজয়ীর নাম ঘোষণার পালা। অবশেষে সেরার তকমা পায় ঋদ্ধিরা। সিংহ রায় জুয়েলার্সের নতুন মুখ হিসেবে সামনে আসে দ্যুতি।

(আরও পড়ুন: মঞ্চে হেঁটে তাক লাগাল সিংহ রায় পরিবারের সদস্যরা! গাঁটছড়ার নয়া পর্বে কী ঘটবে?)

হার শিকার করে নিতে পারেনি দত্তরা। মঞ্চে উঠে অয়নার বাবার দাবি, সিংহ রায়রা অসৎ পথে এই প্রতিযোগিতা জিতেছে। আর তখনই তাদের কুকীর্তির ফিরিস্তি দেয় খড়ি। পেশ করে প্রমাণও। পুলিশ গ্রেপ্তার করে অয়নার বাবাকে।

(আরও পড়ুন: শেষ মুহূর্তে মোক্ষম চাল খড়ির! জেনে নিন কী ঘটবে 'গাঁটছড়া'র নতুন পর্বে)

এই কঠিন লড়াই জয়ের কৃতিত্ব খড়ির। পরিবারের সকলেই এ কথা মেনে নিয়েছে। মঞ্চে উঠেই স্ত্রীর গালে চুমু এঁকে দেয় ঋদ্ধি। পাশে থাকার জন্য ধন্যবাদ জানায় তাকে।

তবে এখানেই সমস্যার ইতি নয়। দত্তদের সঙ্গে খড়ির যে চুক্তি হয়েছিল, তা এখনও কার্যকর। সেটিকে কাজে লাগিয়ে তাকে নতুন করে বিপদে ফেলার চেষ্টা প্রতিপক্ষের। সফল হবে তারা? নাকি ফের বুদ্ধির জোরে বাজিমাত করবে খড়ি? এখন সেটাই দেখার।

বন্ধ করুন