বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: প্রতারণার অভিযোগে গ্রেফতার খড়ি! সেরার শিরোপা ধরে রাখতেই নতুন মোড় 'গাঁটছড়া'য়?
খড়িকে নির্দোষ প্রমাণ করতে পারবে ঋদ্ধি?

Gaatchora Latest Episode: প্রতারণার অভিযোগে গ্রেফতার খড়ি! সেরার শিরোপা ধরে রাখতেই নতুন মোড় 'গাঁটছড়া'য়?

  • বোনের পাশে দাঁড়ায় দ্যুতি। রাহুলের আসল চেহারা সকলের সামনে আনার চেষ্টা করলেও সে সফল হয় না।

নতুন ঝড় আছড়ে পড়েছে সিংহ রায় পরিবারে। প্রতারণার অভিযোগে গ্রেফতার খড়ি। যাবতীয় অভিযোগ সত্যি প্রমাণ হলে হাজতবাসও হতে পারে তার।

অভিযোগ, দত্তদের সঙ্গে চুক্তি করে ঋদ্ধিদের ঠকিয়েছে খড়ি। অর্থের বিনিময়ে সিংহ রায় জুয়েলার্সের একাধিক গোপন তথ্য নাকি প্রতিপক্ষের হাতে তুলে দিয়েছে সে। আর সেই 'অপরাধেই' খড়িকে গ্রেফতার করে পুলিশ। স্ত্রীকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করে ঋদ্ধি। সে জানে, খড়ি নির্দোষ। কিন্তু প্রমাণ কোথায়! সমস্যার আগুনে ঘৃতাহুতি করেছে রাহুল। খড়ির বিরুদ্ধে কথা বলতে সে পিছপা হয় না।

বোনের পাশে দাঁড়ায় দ্যুতি। রাহুলের আসল চেহারা সকলের সামনে আনার চেষ্টা করলেও সে সফল হয় না। ঋদ্ধির মা যদিও তার পুত্রবধূকে কাঠগড়ায় তুলে দিতে নারাজ। যে খড়ি নিজের সবটা দিয়ে সিংহ রায় পরিবারকে বিপদের হাত থেকে রক্ষা করেছে, তাকে 'বিশ্বাসঘাতক' বলে দাগিয়ে দেয়নি মঞ্জিরা।

(আরও পড়ুন: রাহুলের ষড়যন্ত্র ফাঁস করবে খড়ি! 'গাঁটছড়া'র গল্পে নয়া মোড়, কী হবে জেনে নিন)

পরিবারের বিপদে অয়নার দ্বারস্থ হয় মধুজা। কিন্তু সিংহ রায় পরিবারকে কোনও ভাবেই সাহায্য করতে চায় না কুণালের হবু স্ত্রী। জানিয়ে দেয়, খড়ির বিরুদ্ধে মামলা তুলে নেওয়ার জন্য বাবাকে সে অনুরোধ করতে পারবে না। আর তখনই আরও একবার বনির কথা মনে পড়ে যায় মধুজার। নিজের সিদ্ধান্ত নিয়ে আফসোস হয় তার।

(আরও পড়ুন: ঋদ্ধি-খড়ির জীবনে একের পর এক ঝড়! 'গাঁটছড়া'র নয়া পর্বে কী ঘটবে জানেন?)

অন্য দিকে, খড়ির সঙ্গে থানায় গিয়েছে ঋদ্ধি। বিপদের সময়ে স্ত্রীর পাশে থাকতে চায় সে। কিন্তু দত্তদের বিরুদ্ধে প্রমাণ জোগাবে কী করে? খড়ি জানায়, অয়নার মুখ থেকেই সে আসল সত্যিটা বার করবে। কিন্তু কী ভাবে? এখন সেটাই দেখার।

বন্ধ করুন