বাংলা নিউজ > বায়োস্কোপ > আমেরিকায় হল গাঁটছড়ার শ্যুটিং, দেখেছেন তো খড়ি আর ঋদ্ধিকে নিয়ে সেই বিশেষ পর্বটা
গাঁটছড়া

আমেরিকায় হল গাঁটছড়ার শ্যুটিং, দেখেছেন তো খড়ি আর ঋদ্ধিকে নিয়ে সেই বিশেষ পর্বটা

  • আসলে ধারাবাহিকে যেমন দেখানো হয়েছে দেশের বাইরে রয়েছে ঋদ্ধি, তেমন সত্যিই এখন বিদেশে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। স্ত্রী দেবলীনা কুমারকে সঙ্গে নর্থ আমেরিকার বেঙ্গলি কনফারেন্স যোগ দিতে গিয়েছেন।

বাংলা ধারাবাহিকের দর্শকদের খুব কাছের খড়ি আর ঋদ্ধির জুটি। বলা ভালো এই দু'জনকে চোখে হারান তাঁরা। তাই তো ‘গাঁটছড়া’য় যখন দেখানো হয় ব্যবসার কাছে বিদেশ যাচ্ছে ঋদ্ধি, কদিন আর দেখা যাবে না তাঁকে, তখন বেঁকে বসেন ভক্তরা। ‘গাঁটছড়া’র বিভিন্ন ফ্যানপেজে দাবি উঠতে থাকে তাঁরা ঋদ্ধি বিহীন ধারাবাহিক দেখবেন না।

আসলে ধারাবাহিকে যেমন দেখানো হয়েছে দেশের বাইরে রয়েছে ঋদ্ধি, তেমন সত্যিই এখন বিদেশে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। স্ত্রী দেবলীনা কুমারকে সঙ্গে নর্থ আমেরিকার বেঙ্গলি কনফারেন্স যোগ দিতে গিয়েছেন। তবে ভক্তদের অনুরোধ আর কে ফেলতে পারে। সেখান থেকেই শ্যুট করেছেন। আর মোবাইলে তা ক্যামেরাবন্দি করে নিয়েছেন দেবলীনা।

প্রযোজনা সংস্থার তরফে জানা গেল, মেল করে বা ফোনে গৌরবকে পাঠানো হয়েছে স্ক্রিপ্ট। আর তা আমেরিকাতে বসেই অভিনয় করেছেন তিনি। ক্যামেরার দায়িত্ব ছিল দেবলীনার। ফলত, দর্শকদেরও একটু সুযোগ হয়ে গিয়েছে টিভির পরদায় বিদেশ ভ্রমণের। 

সিরিয়ালে এখন চলছে ঋদ্ধির ভাই কুনালের বিয়ের পর্ব। খড়ির বোন বনির সঙ্গেই বিয়ে হয়ে যাবে কুণালের। যদিও দু'জনের প্রাণ বাঁচাতে খড়ি এই বিয়েটা দিলেও হয়ে যাবে গোটা পরিবারের চোখে ভিলেন। এদিকে এর ফেল ভেঙে যাবে য়নার বাবার দেওয়া শর্ত, ভাঙবে সিংহরায় আর দত্ত ডায়মন্ডসদের মধ্যেকার বিজনেস কোলাবরেশন। বিদেশ থেকে ফিরে বউয়ের এই কাজ কতটা মেনে নেবে ঋদ্ধি, সেটা নিয়েও একটা আশঙ্কা তৈরি হয়েছে দর্শকের মনে। সঙ্গে সবাই চাইছেন এবার জলদি পরদায় একসঙ্গে ফিরুক খড়ি-ঋদ্ধি। ঝগড়া করুক, কিন্তু একসঙ্গে আসুক আগের মতো…

বন্ধ করুন