বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaatchora Latest Episode: খড়িকে ভুল বুঝে দোষারোপ ঋদ্ধির! ভেঙে যাবে বনি-কুণালের বিয়ে?
কোন দিকে মোড় নেবে ‘গাঁটছড়া’র গল্প?

Gaatchora Latest Episode: খড়িকে ভুল বুঝে দোষারোপ ঋদ্ধির! ভেঙে যাবে বনি-কুণালের বিয়ে?

  • নাটক চালিয়ে যায় অয়না। কুণালকে বিয়ে না করতে পারার শোকে কেঁদে ভাসায় সে। তার এই অবস্থার জন্য কাঠগড়ায় তোলা হয় খড়িকে। বলা হয়, কুণালের সঙ্গে বিয়ে দিয়ে নিজের বোনকে সম্ভ্রান্ত পরিবারে নিয়ে আসাই ছিল তার পরিকল্পনা।

সিংহ রায় পরিবার পেল ছোট বৌ। তবে সে মনের মতো নয়! যে মনের মতো, সে একা বসে চোখের জল ফেলছে। সেটাকে 'কুমিরের কান্না' বললেও ভুল হবে না। কারণ বিয়ে ভেঙে যাওয়ায় খুশি অয়না। কুণালকে জীবনসঙ্গী হিসেবে মানতে পারেনি সে। মা-বাবার জোরাজুরিতে রাজি হয় বিয়ের জন্য।

তবু নাটক চালিয়ে যায় অয়না। কুণালকে বিয়ে না করতে পারার শোকে কেঁদে ভাসায় সে। তার এই অবস্থার জন্য কাঠগড়ায় তোলা হয় খড়িকে। বলা হয়, কুণালের সঙ্গে বিয়ে দিয়ে নিজের বোনকে সম্ভ্রান্ত পরিবারে নিয়ে আসাই ছিল তার পরিকল্পনা। এমনকী স্ত্রীর পাশে থাকে না ঋদ্ধিও। সকলের মতো সে-ও খড়ির দিকে আঙুল তোলে। কেন এই বিয়ে দিতে হয়, সে কথা জানায় খড়ি। কিন্তু লাভ হয় না তাতেও। চলতে থাকে দোষারোপ।

সিংহ রায় পরিবারের থেকে প্রতিশোধ নেবেই, হুমকি দেয় অয়নার বাবা। নিস্তার মিলতে পারে একটিই শর্তে। বনির সঙ্গে কুণালের বিয়ে ভেঙে দিতে হবে। বাড়ির ছোট বৌয়ের জায়গা দিতে হবে অয়নকে। মধুজা রাজি হয়। আপত্তি করে না ঋদ্ধিও। কিন্তু বাধা দেয় খড়ি। বনি-কুণালের সামনে ঢাল হয়ে দাঁড়ায় সে। জানায়, এই বিয়ে সে ভেঙে যেতে দেবে না।

ঋদ্ধিমান কি বুঝবে তাঁর স্ত্রীকে? নাকি ফের তৈরি হবে দূরত্ব? এখন সেটাই দেখার।

বন্ধ করুন