বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রালিয়া’র বিয়েতে যোগ দিলেন ‘রাহুল’ অনিন্দ্য? নেমন্তন রয়েছে টিম ‘গাঁটছড়া’র!

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে মাতামাতি সর্বত্র। এতক্ষণে তো সাত পাক ঘুরে আলিয়াকে নিজের ঘরণী বানিয়ে ফেলেছেন রণবীর কাপুর। জানেন এই বিয়ে নিয়ে বেজায় ব্যস্ত ‘রাহুল’ ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। ব্যস্ততা এতটাই যে শ্যুটিং থেকে দ্রুত ছুটি চাইছেন তিনি। মন নেই নিজের নতুন বউয়ের দিকেও। ভাবছেন ব্যাপারটা কী?

সদ্যই গাঁটছড়ায় দ্যুতিকে বিয়ে করেছে রাহুল। তাঁদের বৌভাত ইতিমধ্যেই সম্পন্ন। তবে অনস্ক্রিনের সেই বিয়ের ঘোরের চেয়ে এখন গাঁটছড়া পরিবারও ‘রালিয়া’র বিয়ে নিয়েই মাতামাতি করছে। স্টুডিও চত্বর বিয়েবাড়ির সাজে সেজে রয়েছে, এর মাঝেই অভিনেতা জানালেন তিনি রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিত, তাই দ্রুত তাঁকে ছাড়তে হবে।

আজ, রণবীর-আলিয়ার বিয়ে। শুভবিবাহের সেই খবরটা বূুধবার রাতেই ফাঁস করেছেন নীতু কাপুর। তার কিছু পরেই নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে একটি ভিডিয়ো পোস্ট করেন অনিন্দ্য। সেখানে তাঁকে ‘রালিয়া’র বিয়েতে আমন্ত্রণ পাওয়ার গল্পো ফাঁস করতে দেখা গিয়েছে। তবে সবচেয়ে টুইস্টটা অবশ্য দিয়েছেন অভিনেতা শুভ্রজিত্ দত্ত।

শ্যুটিং নিয়ে এতটাই ব্যস্ত অনিন্দ্য, যে রণবীরের বিয়ের তারিখ গুলিয়ে ফেলেছেন তিনি। এরপর জুন মালিয়া বলে উঠেন, ‘আরে আমার আর পারোমিতারও নিমন্ত্রণ আছে। নীতু সিং বলেছে তো’। এরপর অনিন্দ্য জানতে চায়, ‘তোমার গাড়িতে জায়গা হবে? আমার গাড়িতে কিন্তু তেল নেই’। জুন আত্মবিশ্বাসের সুরে বলে উঠেন, ‘আরে তা কেন… ওরা আমাদের জন্য প্রাইভেট এয়ারক্র্যাফ্ট পাঠাবে বলেছে’।

তবে এখানেই শেষ নয়,শেষে এসে গোটা রসিকতার লাইমলাইট কাড়লেন শুভ্রজিত, তিনি বলেন- ‘আচ্ছা, রণবীর কাপুর মানে যার মিন্টো পার্কে শাড়ির দোকান আছে?’ এরপর হাসতে হাসতে মাটিতে বসে পড়েন অনিন্দ্য।

 

বন্ধ করুন