বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Collection Day 31: রবিতে থমকে গেল ‘গদর ২’-এর বিজয়রথ, শেষমেশ ‘জওয়ান’ শাহরুখেই মাথা নোয়ালেন সানি?

Gadar 2 Box Office Collection Day 31: রবিতে থমকে গেল ‘গদর ২’-এর বিজয়রথ, শেষমেশ ‘জওয়ান’ শাহরুখেই মাথা নোয়ালেন সানি?

জওয়ানের কারণেই থমকে গেল গদর ২-এর গাড়ি?

শাহরুখ আর সানি দেওলের মধ্যে ঝামেলা মিটেছিল গদর ২ সাফল্য পাওয়ার পরই। কিন্তু দেখা যাচ্ছে সেই গদর ২-এর বিজয়রথ থামিয়ে দিল কিং খানের জওয়ানই। ফের কি তাহলে তৈরি হবে ভুল বোঝাবুঝি?

অনেক সানি দেওল ভক্তর মনেই প্রত্যাশা ছিল বুঝি বা পাঠানের রেকর্ড ভেঙে দেশে সর্বোচ্চ উপার্জনকারী হিন্দি সিনেমার তকমাটা ছিনিয়ে নেবে গদর ২। তবে সে গুড়ে বালি। তা পূরণ হবে না বলেই মনে হচ্ছে ‘গদর ২’-এর বক্স অফিস রিপোর্ট দেখে। রবিবার কি না আয় এত কম! sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট অনুসারে রবিবার সানি দেওল ও আমিশা পাটেলের ছবি ঘরে তুলল ১.৫৬ কোটি টাকা। 

‘গদর ২’-এর বক্স অফিস রিপোর্ট: 

১১ অগস্ট মুক্তি পেয়েছিল বলিউড থেকে দুটি সিনেমা। সানি দেওলের ‘গদর ২’ আর অক্ষয় কুমারের ‘ওএমজি ২’। এর মধ্যে ওএমজি হলে আর নেই বললেই চলে। জওয়ান আসার পরেই শো কমতে কমতে প্রায় শূন্য়ের কাছাকাছি। গদরের শো-ও টিমটিম করে জ্বলে আছে। 

জওয়ান আসার পর শুক্রবারে গদর ২ আয় করে ৯০ লাখ, শনিবার ১.৩৫ কোটি, আর রবিবার ১.৫৬ কোটি। আর সব মিলিয়ে ৩১ দিনে ছবির আয় গিয়ে দাঁড়াল ৫১৪ কোটিতে। পাঠানের রেকর্ড ভাঙতে গদর ২-কে ৫৪০ কোটির উপর রোজগার করতে হবে। আরও ২৬ কোটির রোজগার বেশ মুশকিল বলেই মনে করছেন ফিল্ম ট্রেড অ্য়ানালিসিস্টরা। 

এদিকে জওয়ান বড় বড় পা ফেলে ক্রমশ এগিয়ে আসছে সামনে। বৃহস্পতিবার মুক্তি পাওয়ার পর মাত্র ৪ দিনে ঘরোয়া বক্স অফিস থেকে ছবি ঘরে তুলে ফেলেছে আড়াইশো কোটির কাছাকাছি (হিন্দির আয়)। তামিল আর তলুগু জুড়ে দিলে জওয়ানের জাতীয় বক্স অফিস থেকে আয় বর্তমানে ২৮৭ কোটির উপরে। সে ক্ষেত্রে পাঠান-কে হয়তো টপকে যাবে জওয়ানই দিনকয়েকের মধ্যে। সেত্রেত্রে শাহরুখ খান নিজেই ভেঙে দেবেন নিজের রেকর্ড। সর্বোচ্চ উপার্জনকারী বলিউড ছবির তকমা থাকবে জওয়ান-এর কাছে। আপাতত সর্বোচ্চ ওপেনিং পাওয়া বলিউড ছবির সম্মানও আছে অ্যাটলি পরিচালিত এই সিনেমার দখলে। যা হল ৭৫ কোটি। 

শাহরুখকে শুভেচ্ছা জানিয়েছেন গদর ২-এর সাকিনা ওরফে আমিশা পাটেলও। টুইটারে লিখেছেন, ‘শুভেচ্ছা @iamsrk আরও একবার বক্স অফিসে গদর তৈরি করার জন্য়। তুমি ছাড়া এই ম্যাজিক আর কেই বা তৈরি করতে পারে। আমরা তোমায় ভালোবাসি।’

২০০১ সালের ‘গদর: এক প্রেম কথা’-র সিক্যুয়েল গদর ২, যা এল পাক্কা ২২ বছর পর। এবারে অভিনয় করেছেন তারা সিং-এর চরিত্রে সানি দেওল, সাকিনার চরিত্রে আমিশা পাটেল ও চরণজিতের চরিত্রে উৎকর্ষ শর্মা। ভিলেন হয়েছেন মণীশ ওয়াধওয়া, দেখা গিয়েছে পাক আর্মির চরিত্রে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিশ্বমানের থ্রিলার বানাতে আকাশছোঁয়া বাজেট ডন ৩ এর! কত খরচ হচ্ছে রণবীরের ছবিতে বাতিল মুসলিমদের বিয়ে ও ডিভোর্সের আইন! করতে হবে বাকিদের মতোই, অনুমোদন অসমের ঠুকঠুকে ব্যাটিং বাবরের, ২ বলে ৬ রান বাকি, জোড়া উইকেট নিয়ে ম্যাচ জেতালেন নবীন ধনু, মকর, কুম্ভ, মীনের মাঘী পূর্ণিমা ২০২৪ কেমন কাটবে? জানুন রাশিফলে আজ কাদের প্রেমের অতীত তাদের বর্তমানে বিঘ্ন ঘটাবে? কী বলছে আজকের প্রেম রাশিফল আমিষ ছোঁন না! ধর্মের টানে অভিনয় ছাড়বেন? জবাব কৃষ্ণভক্ত ‘ফুলকি’ দিব্যানির ‘ভুল হয়েছে, মানছি তো’, সন্দেশখালিতে ফিরে স্বীকার DGP রাজীব কুমারের, কিন্তু….. ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.