বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Day 18: এখনও সমানে দৌড়োচ্ছে ‘গদর ২’, ১৮ দিনের মাথায় বক্সঅফিসে কত আয় করল ছবি

Gadar 2 Box Office Day 18: এখনও সমানে দৌড়োচ্ছে ‘গদর ২’, ১৮ দিনের মাথায় বক্সঅফিসে কত আয় করল ছবি

গদর ২ কত টাকা আয় করল ১৮তম দিনে এসে?

Gadar 2: ১৮ দিনের মাথায় কত আয় করল সানি দেওল আর আমিশা প্যাটেলের ছবি? জেনে নিন।

‘গদর ২’-এর বিজয়রথ এখনও থামেনি। যদিও তার গতি এবার একটু একটু কমেছে। কিন্তু মুক্তির পরে ১৮ দিন কেটে গেলেও ছবিটি নিয়ে এখনও উন্মাদনা কমেনি দর্শকদের। গত কয়েক বছরের মধ্যে মুক্তি পাওয়া সবচেয়ে সফল হিন্দি ছবিগুলির মধ্যে একটি ‘গদর ২’ গতকাল অর্থাৎ সোমবার ২৮ অগস্ট বক্সঅফিসে কত টাকা আয় করল?

মুক্তির ১৮ দিনের মাথায় ‘গদর ২’ বক্সঅফিস থেকে প্রায় ৫ কোটি টাকা মতো আয় করতে পরেছে। এমন বলা হয়েছে Sacnilk.com সূত্রে। ১৭তম দিন পর্যন্ত রমরমিয়ে চলার পরে সপ্তাহে প্রথম কাজের দিন, অর্থাৎ সোমবার এই ছবির গতি কিছুটা স্লথ হয়েছে। অন্যদিকে এরই মধ্যে মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল ২’। ফলে এবার কিছুটা প্রতিযোগিতার মুকে পড়েছে সানি দেওল এবং আমিশা প্যাটেলের ছবি। সেই কারণেই সোমবারে এই ছবির বাণিজ্য কিছুটা কমেছে বলে মত বিশেষজ্ঞদের। 

(আরও পড়ুন: কেজিএফ ২-এর রেকর্ড ভেঙে রবিবার হলে রাজত্ব সানির গদর ২-এর, এবার লক্ষ্যে ‘বাহুবলী ২’)

তবে ১৮তম দিনে এসে এই গতি কমে যাওয়া খুবই স্বাভাবিক ঘটনা। এমনই মত বিশেষজ্ঞদের। তাঁদের অনেকেরই কথায়, এই সময়ে ৫ কোটির ব্যবসাও মোটেই খারাপ নয়। কিন্তু এসবে কিছুই যায় আসে না। কারণ ইতিমধ্যেই বক্সঅফিসে মারাত্মক কিছু ঘটনা ঘটিয়ে ফেলেছে এই সিনেমা। কী সেগুলি?

Sacnilk.com সূত্রে জানা গিয়েছে, মুক্তির প্রথম সপ্তাহেই এই ছবি ২৮৪.৬৩ কোটি টাকার ব্যবসা করেছিল দেশের বক্সঅফিস থেকেই। দ্বিতীয় সপ্তাহে সেই অঙ্কটি ছিল ১৩৪.৪৭ কোটি। তৃতীয় শুক্রবার এটি ৭.১ কোটি টাকার ব্যবসা করে। শনিবার ১৩.৭৫ কোটি টাকার। আর তার পরের রবিবার ১৬.১০ কোটি টাকার। ১৮তম দিনে এসে ৪.৫০ কোটি টাকার মতো ব্যবসা করেছে এই ছবি। এখনও পর্যন্ত ছবির মোট আয় ৪৬০.৫৫ কোটি টাকা। ধীরে ধীরে এটি ৫০০ কোটির দিকে এগোচ্ছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 

(আরও পড়ুন: দ্বিতীয় দিনের আয়ে গদর ২ কে ছাপিয়ে গেল ড্রিম গার্ল ২, ঘরে কত টাকা তুলল আয়ুষ্মানের ছবি?)

গত ১১ অগস্ট মুক্তি পেয়েছে সানি দেওল-আমিশা প্যাটেল অভিনীত ‘গদর ২’। যা ২০০১ সালের হিট গদর-এর সিক্যুয়েল। সানি ট্রাক চালক তারা সিং চরিত্রে অভিনয় করেছেন এবং সাকিনা চরিত্রে অভিনয় করেছেন আমিশা প্যাটেল। প্রথম ছবিতে ছিল ১৯৫৪ সালের দেশভাগের প্রেক্ষাপট। আর গদর ২-তে ১৯৭১ সালের ভারত-পাক দ্বন্দের সময়তেই পড়শি দেশে প্রবেশ করেন সানি ছেকে পাকিস্তানি সেনার কাছ থেকে ছাড়িয়ে নিয়ে আসতে। হাতুড়ি হাতে একের পর এক পাকিস্তানি সেনার মাথা গুঁড়িয়ে দেওয়ার দৃশ্য বেজায় হিট করেছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে West Indies-র স্কোর 10/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.