বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Day 21: হলে হলে সানি দেওলের জয়জয়কার, ‘গদর ২’-এর মোট আয় কত?

Gadar 2 Box Office Day 21: হলে হলে সানি দেওলের জয়জয়কার, ‘গদর ২’-এর মোট আয় কত?

তৃতীয় সপ্তাহের শেষে কত আয় করল সানি-আমিশার গদর ২?

গদর ২-এর সাফল্যে স্বাভাবিকভাবেই উৎফুল্ল সানি দেওল। এখন প্রশ্ন, আদৌ কি পারবে এই ছবি শাহরুখ খান আর প্রভাসের রেকর্ড ভেঙে দিতে?

‘গদর ২’ যে লম্বা রেসের ঘোড়া তা প্রমাণ হয়ে গেল রাখি-তে। তৃতীয় সপ্তাহে এসে সপ্তাহের কাজের দিনগুলোয় অনেকটাই নেমে গিয়েছিল সানি দেওল ও আমিশা পাটেলের ছবির আয়ের অঙ্ক। তবে রাখি আসতেই চড়চড় করে বাড়ল। sacnilk.com-এর রিপোর্ট অনুসারে বুধ ও বৃহস্পতিবারে রাখিতে ‘গদর ২’ আয় করল ৮.৬ ও ৭.৫০ কোটি। হলে-হলে শো হল হাউজফুল। 

গদর ২’ বক্স অফিস রিপোর্ট:

অনিল শর্মার পরিচালনায় এই ছবি মুক্তি পেয়েছিল ১১ অগস্ট। ছবির প্রথম দিনের আয় ছিল ৪০.১ কোটি। আর প্রথম ৭ দিনে সানি-আমিশার ছবি আয় করে ২৮৪.৬৩ কোটি। এরপরের সপ্তাহে ছবির আয় হয় ১৩৪.৪৭ কোটি। তৃতীয় সপ্তাহ থেকে স্বাভাবিক ভাবেই বক্স অফিস রিপোর্ট নিম্নগামী। তবে রাখি আসতে ফের বাড়ল টাকার অঙ্ক। আরও পড়ুন: ‘মজা নিয়ে ফিরলেন?’, মলদ্বীপে তামান্নার সাথে একান্তে, পাপারাৎজির প্রশ্নে রাগল বিজয়

তৃতীয় সপ্তাহে শুক্রবার: ৭.১ কোটি

শনিবার: ১৩.৭৫ কোটি

রবিবার: ১৬.১ কোটি

সোমবার: ৪.৬ কোটি

মঙ্গলবার: ৫.১ কোটি

বুধবার: ৮.৬ কোটি

বৃহস্পতিবার: ৭.৫০ কোটি

তৃতীয় সপ্তাহের মোট আয় হল ৬২.৭৫ কোটি। আর তিন সপ্তাহ মিলিয়ে ছবি ভারতের বাজার থেকে ঘরে তুলল ৪৮১.৮৫ কোটি। অর্থাৎ পা বাড়িয়েই দিয়েছে ৫০০ কোটির ঘরে। চলতি সপ্তাহান্তেই নতুন রেকর্ড গড়ে ফেলবে সানি দেওলের ছবি। আরও পড়ুন: ছেলেরা বড় হয়ে গেল! সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট মাধুরীর

এদিকে গদর ২-এর সাফল্যে স্বাভাবিকভাবেই উৎফুল্ল সানি দেওল। ভিডিয়ো বার্তায় দর্শক-অনুরাগীদের ধন্যবাদ জানাতে ভোলেননি। একসময় ধর্মেন্দ্র-পুত্রের নামের আগে সেঁটে গিয়েছিল ফ্লপ হিরোর তকমা। ২০০১ সালে গদর: এক প্রেম কথা-র পর আর সেভাবে হিটের মুখ দেখেননি তিনি। নিজেই জানিয়েছেন, বড় বড় প্রযোজকরা তাঁকে নিয়ে ছবি করতে ভয় পেত। তবে গদর ২ বুঝিয়ে দিল সানির করিশ্মা এখনও অব্যাহত। 

আয়ের ভিত্তিতে কেজিএফ ২, দঙ্গলের মতো ছবিকে পিছনে ফেলে এই মুহূর্তে দেশের সর্বোচ্চ আয়কারী হিন্দি ছবির তালিকায় তিন নম্বরে রয়েছে গদর ২। আগেই রয়েছে বাহুবলী ২ আর পাঠান। সানি-ভক্তদের আশা বলিউডের বাদশা শাহরুখ খানকেও পিছনে ফেলে এই তালিকায় ১ নম্বরে উঠে আসে ‘গদর ২’। 

এই ছবিতে তারা সিং-এর চরিত্রে দেখা মিলেছে সানি দেওলের। আর সাকিনার চরিত্রে আমিশা। প্রথম পার্টে ছিল দেশভাগের প্রেক্ষপট। যখন বউ সাকিনাকে ফিরিয়ে পাকিস্তানে ঢুকেছিল তারা। আর এবারের পার্টে ১৯৭১ সালের ভারত-পাক যুদ্ধের প্রেক্ষাপট। তারা পাকিস্তানে যায় ছেলে জিতে-কে ফিরিয়ে আনতে।

বায়োস্কোপ খবর

Latest News

উত্তর কলকাতার মুরারিপুকুরে হেলে গিয়েছে বাড়ি, ভয়ে তটস্থ স্থানীয় বাসিন্দারা তাপপ্রবাহের মধ্যেই সন্দেশখালির এগ্রাম থেকে ওগ্রাম ছুটে বেড়াচ্ছে CBI, কী হল আবার ছেলের বিয়ের চিন্তায় ঘুম উড়েছে মায়ের, সায়ন্তন বললেন, ‘প্রেম করছি, কিন্তু…’ সোনার দাম বৈশাখে বিয়ের মরশুমে হু হু করে নামল কলকাতায়! শনিতে রুপোও সস্তা দিদাকে হাতে তৈরি উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.