বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Day 21: হলে হলে সানি দেওলের জয়জয়কার, ‘গদর ২’-এর মোট আয় কত?

Gadar 2 Box Office Day 21: হলে হলে সানি দেওলের জয়জয়কার, ‘গদর ২’-এর মোট আয় কত?

তৃতীয় সপ্তাহের শেষে কত আয় করল সানি-আমিশার গদর ২?

গদর ২-এর সাফল্যে স্বাভাবিকভাবেই উৎফুল্ল সানি দেওল। এখন প্রশ্ন, আদৌ কি পারবে এই ছবি শাহরুখ খান আর প্রভাসের রেকর্ড ভেঙে দিতে?

‘গদর ২’ যে লম্বা রেসের ঘোড়া তা প্রমাণ হয়ে গেল রাখি-তে। তৃতীয় সপ্তাহে এসে সপ্তাহের কাজের দিনগুলোয় অনেকটাই নেমে গিয়েছিল সানি দেওল ও আমিশা পাটেলের ছবির আয়ের অঙ্ক। তবে রাখি আসতেই চড়চড় করে বাড়ল। sacnilk.com-এর রিপোর্ট অনুসারে বুধ ও বৃহস্পতিবারে রাখিতে ‘গদর ২’ আয় করল ৮.৬ ও ৭.৫০ কোটি। হলে-হলে শো হল হাউজফুল। 

গদর ২’ বক্স অফিস রিপোর্ট:

অনিল শর্মার পরিচালনায় এই ছবি মুক্তি পেয়েছিল ১১ অগস্ট। ছবির প্রথম দিনের আয় ছিল ৪০.১ কোটি। আর প্রথম ৭ দিনে সানি-আমিশার ছবি আয় করে ২৮৪.৬৩ কোটি। এরপরের সপ্তাহে ছবির আয় হয় ১৩৪.৪৭ কোটি। তৃতীয় সপ্তাহ থেকে স্বাভাবিক ভাবেই বক্স অফিস রিপোর্ট নিম্নগামী। তবে রাখি আসতে ফের বাড়ল টাকার অঙ্ক। আরও পড়ুন: ‘মজা নিয়ে ফিরলেন?’, মলদ্বীপে তামান্নার সাথে একান্তে, পাপারাৎজির প্রশ্নে রাগল বিজয়

তৃতীয় সপ্তাহে শুক্রবার: ৭.১ কোটি

শনিবার: ১৩.৭৫ কোটি

রবিবার: ১৬.১ কোটি

সোমবার: ৪.৬ কোটি

মঙ্গলবার: ৫.১ কোটি

বুধবার: ৮.৬ কোটি

বৃহস্পতিবার: ৭.৫০ কোটি

তৃতীয় সপ্তাহের মোট আয় হল ৬২.৭৫ কোটি। আর তিন সপ্তাহ মিলিয়ে ছবি ভারতের বাজার থেকে ঘরে তুলল ৪৮১.৮৫ কোটি। অর্থাৎ পা বাড়িয়েই দিয়েছে ৫০০ কোটির ঘরে। চলতি সপ্তাহান্তেই নতুন রেকর্ড গড়ে ফেলবে সানি দেওলের ছবি। আরও পড়ুন: ছেলেরা বড় হয়ে গেল! সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট মাধুরীর

এদিকে গদর ২-এর সাফল্যে স্বাভাবিকভাবেই উৎফুল্ল সানি দেওল। ভিডিয়ো বার্তায় দর্শক-অনুরাগীদের ধন্যবাদ জানাতে ভোলেননি। একসময় ধর্মেন্দ্র-পুত্রের নামের আগে সেঁটে গিয়েছিল ফ্লপ হিরোর তকমা। ২০০১ সালে গদর: এক প্রেম কথা-র পর আর সেভাবে হিটের মুখ দেখেননি তিনি। নিজেই জানিয়েছেন, বড় বড় প্রযোজকরা তাঁকে নিয়ে ছবি করতে ভয় পেত। তবে গদর ২ বুঝিয়ে দিল সানির করিশ্মা এখনও অব্যাহত। 

আয়ের ভিত্তিতে কেজিএফ ২, দঙ্গলের মতো ছবিকে পিছনে ফেলে এই মুহূর্তে দেশের সর্বোচ্চ আয়কারী হিন্দি ছবির তালিকায় তিন নম্বরে রয়েছে গদর ২। আগেই রয়েছে বাহুবলী ২ আর পাঠান। সানি-ভক্তদের আশা বলিউডের বাদশা শাহরুখ খানকেও পিছনে ফেলে এই তালিকায় ১ নম্বরে উঠে আসে ‘গদর ২’। 

এই ছবিতে তারা সিং-এর চরিত্রে দেখা মিলেছে সানি দেওলের। আর সাকিনার চরিত্রে আমিশা। প্রথম পার্টে ছিল দেশভাগের প্রেক্ষপট। যখন বউ সাকিনাকে ফিরিয়ে পাকিস্তানে ঢুকেছিল তারা। আর এবারের পার্টে ১৯৭১ সালের ভারত-পাক যুদ্ধের প্রেক্ষাপট। তারা পাকিস্তানে যায় ছেলে জিতে-কে ফিরিয়ে আনতে।

বায়োস্কোপ খবর

Latest News

মর্নিংওয়াকে বেরিয়েছিলেন বৃদ্ধা, হামলা চালাল পথকুকুরের দল, কামড়ে ছিঁড়ে নিল পা ছেলের বেডরুম সাজাতে শাহরুখের বউয়ের কাছে হাজির মালাইকা! কারণ জানলে অবাক হবেন ৮-এর মধ্যে ৭ বার চ্যাম্পিয়ন ভারত, মেয়েদের এশিয়া কাপে চলে হরমনপ্রীতদের দিদিগিরি 'রিটেস্টের অর্ডার দিতে হলে...', NEET-UG মামলায় বড় পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের সুরাপ্রেমীদের জন্যে দুঃসংবাদ! রাজ্যে বৃদ্ধি পাবে মদের দাম, কত করে বাড়ছে রেট? রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.