বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2: ভয়ঙ্কর! ‘গদর ২’ দেখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান, পিটিয়ে মেরে ফেলল বন্ধুরা

Gadar 2: ভয়ঙ্কর! ‘গদর ২’ দেখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান, পিটিয়ে মেরে ফেলল বন্ধুরা

গদর ২ দেখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান দিতেই পিটিয়ে মারা হল এক তরুণকে। 

গদর ২ নিয়ে দেশজুড়ে মানুষের মাতামাতি লক্ষ্য করা গিয়েছিল সপ্তাহখানেক আগেই। কিন্তু সানি দেওল, আমিশা পাটেলের সিনেমা দেখা নিয়ে প্রাণ হারাতে হল এক তরুণকে। গোটা ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য দেশজুড়ে। 

১১ অগস্ট বক্স অফিসে মুক্তি পেয়েছিল সানি দেওল আর আমিশা পাটেলের দেশভক্তির সিনেমা ‘গদর ২’। ইতিমধ্যেই তা ব্লকবাস্টারের তকমা পেয়ে গিয়েছে। বিশ্বব্যপী ছবির আয় ছাড়িয়ে গিয়েছে ৬৭০ কোটি। তবে এই সিনেমা দেখা নিয়েই ঘটে গেল মারাত্মক এক রক্তারক্তি কাণ্ড। 

১৫ সেপ্টেম্বর শুক্রবারে ছত্তিশগড়ে ফোনে গদর ২ দেখছিলেন এক ব্যক্তি। আর সেইসময়ই হিন্দুস্তান জিন্দাবাদ স্লোগান দিয়ে বসে সে। তারপর সেই ব্যক্তিকে পিটিয়ে মেরে ফেলে তাঁর বন্ধুরা। পুলিশ ইতিমধ্যেই তাসাভুর, ফয়জল, শুভম লাহারে এবং তরুণ নিষাদ চারজনকে গ্রেফতার করেছে। তবে একজন পলাতক। 

প্রয়াত ব্যক্তির নাম মালকিত। ওই যুবকের বাবা যুবকের বাবা খুরসিপার গুরুদুয়ারার প্রধান। নিহতের পরিবারের সদস্যরা, আত্মীয়স্বজন এবং কাছাকাছি বসবাসকারী শিখ সম্প্রদায় ঘটনাটি জানার পরেই খুরসিপার থানায় পৌঁছয়। ঘটনার প্রতিবাদ জানিয়ে জাতীয় সড়ক অবরোধও করে। এবং মালকিতের স্ত্রীর জন্য ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ এবং সরকারি চাকরির দাবি জানিয়েছে। 

পুলিশের থেকে জানা গিয়েছে, মালকিত যখন তার মোবাইল ফোনে সাম্প্রতিক মুক্তি পাওয়া ব্লকবাস্টার গদর ২ দেখছিল তখন হঠাৎই হিন্দুস্তান জিন্দাবাদের স্লোগান তুলেছিল। আর ওর বন্ধুরা ভাবে সে ওদের জ্বালাতন করতে এমনটা করছে। মালকিতের বন্ধুরা তখন তাকে বেধড়ক মারধর করে। তাকে এই ঘটনার পর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে রায়পুরের রামকৃষ্ণ কেয়ার হাসপাতালে রেফার করা হয়। তবে বাঁচেনি মালকিত। চার অভিযুক্ত গ্রেফতার হলেও, পঞ্চম অভিযুক্ত এখনও পলাতক।

২০০১ সালের ‘গদর: এক প্রেম কথা’র সিক্যুয়েল গদর ২। যাতে তারা সিং-এর চরিত্রে দেখা গিয়েছে সানি দেওলকে। আর আমিশার চরিত্রের নাম সাকিনা। সাকিনা আর তারাকে ‘গদর’-এও দেখেছিল দর্শক। সেই সময় বউকে ফিরিয়ে আনতে পাকিস্তানে গিয়েছিলেন তারা। আর এবার ২২ বছর পর আসা সিক্যুয়েলে পাকিস্তান আর্মির হাতে বন্দি ছেলে চরণজিতকে ছাড়িয়ে আনতে পড়শি দেশে যায় তারা। আর শুধু কাঁটাতার পেরিয়ে প্রবেশই করে না, হাতুড়ি হাতে মেরে গুড়িয়ে দেয় পাক-আর্মিকে। দেশপ্রেমের এই সুরসুরি ভালোই কাজ করেছে। বর্তমানে ভারতে বলিউডের দ্বিতীয় সর্বাধিক উপার্জিত ছবি এটি, ঠিক পাঠানের পরেই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মা বিড়ি বাঁধতেন, মারা গিয়েছেন বাবা, ছেলে এবার IAS, ইউপিএসসিতে উজ্জ্বল স্থান পেশাদার ফুটবলে কামব্যাক, তাও ৫৮ বছর বয়সে, চমক বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান তারকার কমিশনে জমা পড়ল ১৫১টি অভিযোগ, 'পুলিশি নিষ্ক্রিয়তা' নিয়ে মুখ খুললেন রাজ্যপাল অন্ধকারে ডুবছে ব্যস্ততম গড়িয়াহাট ব্রিজ, ১৫ দিন ধরে আলো জ্বলছে না, কারণ কী? মঙ্গল-রাহুর মিলনে অঙ্গারক যোগ, ৩ রাশির জীবন বদলাবে, থামবে অগ্রগতি, থাকুন সতর্ক ছেলেই শেষ আইবুড়োভাত খাওয়াল রূপাঞ্জনা-রাতুলকে! আবেগতাড়িত অভিনেত্রী লিখলেন… এবার ইরানে জবাবি হামলা ইজরায়েলের, বিস্ফোরণ শোনা গেল একাধিক জায়গায় লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো খারাপ হল মাধ্যমিকের ফলাফল! ৫% কমল পাশের হার, ধস প্রথম ডিভিশনেও, কী হল ঝাড়খণ্ডে? ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.