বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2: '১০০০ কোটি ছুঁয়ে ফেলবে এটি', নতুন রেকর্ড গড়ার খোয়াবে মশগুল গদর ২-র পরিচালক

Gadar 2: '১০০০ কোটি ছুঁয়ে ফেলবে এটি', নতুন রেকর্ড গড়ার খোয়াবে মশগুল গদর ২-র পরিচালক

নতুন রেকর্ড গড়ার খোয়াবে মশগুল গদর ২ এর পরিচালক

Gadar 2: গদর ২ যে গতিতে সব লন্ডভন্ড করতে করতে এগোচ্ছে, তাতে মনে হচ্ছে অচিরেই এই ছবি শাহরুখের পাঠান এর তৈরি করা রেকর্ড ভেঙে দেবে। ছবির পরিচালক অনিল শর্মা কী বলছেন এই বিষয়ে?

গদর ২ ছবিটা যেন ভারতীয় দর্শকদের নস্টালজিয়া উসকে দিয়েছে। তাই তো ২২ বছর পর সিকুয়েল আনা সত্বেও মানুষ দল বেঁধে এই ছবি দেখতে চলেছেন। ছবি মুক্তির তৃতীয় সপ্তাহেও হাউজফুল যাচ্ছে শো। মাত্র ১২ দিনে এই ছবি ৪০০ কোটির গণ্ডি টপকে গিয়েছে। তাই অনুমান করা হচ্ছে এটি শীঘ্রই শাহরুখের পাঠান ছবিটির সেট করা রেকর্ড ভেঙে দিতে পারে। শাহরুখ খান অভিনীত পাঠান ছবিটি ভারতীয় বক্স অফিসে ৫৪০ কোটি এবং বিশ্বজুড়ে ১০০০ কোটি টাকা আয় করেছে। এবার এই গোটা প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে মুখ খুললেন অনিল শর্মা।

ইন্ডিয়া ডট কমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অনিল শর্মা জানান তিনি বা সানি কেউই কখনও বক্স অফিসের এই যে রমরমা সেটা নিয়ে মাথা ঘামাননি, বরং তাঁরা কেবল এটুকুই চেয়েছিলেন যাতে এই ছবিটি মানুষের মনে দাগ কাটতে পারে। সকলের ভালো লাগে। আয়ের বদলে মানুষের মনে তাঁরা জায়গা করে নিতে বেশি আগ্রহী ছিলেন বলে জানান।

আরও পড়ুন: বক্স অফিসে রাজার মতো প্রত্যাবর্তন, গদর ৩-এর খোয়াবে মশগুল সানি দেওল

আরও পড়ুন: 'গদর ৩' আসছে জানতেনই না পর্দার মুসকান! ছবি দেখে চমকে উঠে কী বলেছিলেন সিমরত?

গদর ২ যে পাঠান ছবিটির রেকর্ড ভাঙতে পারে এমন একটা সম্ভাবনা দেখা যাচ্ছে সেই বিষয়ে পরিচালক নিজে কী মনে করেন? অনিলের কথায়, 'আমি সংখ্যায় বিশ্বাসী নয়। পাঠান বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছে, এমনকি কেজিএফ ২ -ও ভালোই ব্যবসা করেছিল। এখন গদর ২ ভালো পারফর্ম করছে। এবার দেখা যাক এটা কতদূর যায়। এটা সাধারণের ছবি, জনসাধারণ ঠিক করবে এটা কতটা যাবে, আয় করবে। আমরা ইতিমধ্যেই ৪০০ কোটির গণ্ডি টপকে গিয়েছি আগামী সপ্তাহেই আমরা ৫০০ কোটি ছাড়িয়ে যাব। আর কখনও হয়তো ১০০০ কোটিও। ফলে কেবল সংখ্যা নয়, আমরা মানুষের মনে জায়গা বানাতে চাই।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.