বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2: ফিরছে তারা সিং ও সকিনার জুটি, টিউবওয়েল উপরানোর আগেই সেট থেকে ভাইরাল ছবি
গদর ২

Gadar 2: ফিরছে তারা সিং ও সকিনার জুটি, টিউবওয়েল উপরানোর আগেই সেট থেকে ভাইরাল ছবি

  • পুরোদমে চলছে 'গদর ২'এর শ্যুটিং। সেট থেকে ভাইরল হল একাধিক ছবি।

২০০১ সালে মুক্তি পেয়েছি ‘গদর: এক প্রেম কথা’ (Gadar: Ek Prem Katha)। বক্স অফিসে চরম হিট হয়েছিল সেই ছবি। দেশভাগের প্রেক্ষাপটে এক তরুণ-তরুণীর অসাধারণ প্রেমেরে গল্প তুলে ধরা হয়েছিল পর্দায়। বলিউডে সফল ছবির তালিকায়, 'গদর: এক প্রেম কথা' অন্যতম। ছবি পরিচালনায় ছিলেন অনিল শর্মা।

এই ছবির গান ও সংলাপ আজও মানুষের মুখে মুখে। ছবিতে সানি দেওল এবং আমিশা প্যাটেলের রসায়ন অনেক প্রশংসা কুড়িয়েছে। বিশেষ ব্যাপার হল ১৯ কোটি টাকায় তৈরি ছবিটি, বক্স অফিসে ব্যবসা করেছিল ১৩৩ কোটি টাকার। সানি দেওলের তারা সিং এবং অমিশা প্যাটেলের সকিনার চরিত্র হৃদয়ে গেঁথে গিয়েছিল দর্শকদের। 

‘গদর ২'এর সেট থেকে সামাজিক মাধ্যমে সদ্য ছবি শেয়ার করেছেন অমিশা প্যাটেল। এই ছবির দ্বিতীয় পর্ব তৈরির জন্য প্রস্তুত। ছবিটি শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে যায়। ছবিতে অমিশাকে কমলা রঙের সালোয়ার শ্যুট পরে দেখা যাচ্ছে। অন্যদিকে সানি দেওলকে দেখা যাচ্ছে লাল রঙের কুর্তা পাজামায়।

অভিনেত্রী অমিশা প্যাটেল দীর্ঘ দিন ধরে পর্দা থেকে দূরে থাকলেও তিনি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রেখেছেন। শেষবার বিগ বসের ১৩ তম সিজনে অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। 'ভাইয়াজি সুপারহিট'এ শেষবার অভিনয় করেছিলেন তিনি।

এই ছবির সাফল্যের কথা মাথায় রেখে ২০ বছর পর পরিচালক বানাতে চলেছেন গদর-এর পার্ট টু। ছবিতে অবশ্যই অভিনয় করবেন সানি দেওল, অমিশা পটেল এবং উৎকর্ষ শর্মা। প্রথম ছবির সিক্যুয়াল হবে এর গল্প। যেখানে তারা সিং আবার যাবেন পাকিস্তানে। ছেলে চরণজিৎ সিং-কে ফিরিয়ে আনার গল্প উঠে আসবে এই ছবিতে। বাবা-ছেলের গল্প বলবে এই ছবি। ফের একবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে সানি-অমিশাকে।

 

 

বন্ধ করুন