বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Deol-Gadar 2: ‘ইন্ডাস্ট্রি সুবিচার দেয়নি, ভগবান দিয়েছে…’, গদর ২-এর সাফল্য ফের কাঁদাল সানিকে

Sunny Deol-Gadar 2: ‘ইন্ডাস্ট্রি সুবিচার দেয়নি, ভগবান দিয়েছে…’, গদর ২-এর সাফল্য ফের কাঁদাল সানিকে

গোয়া চলচ্চিত্র উৎসবে কেঁদে ভাসালেন সানি দেওল। 

সম্প্রতি সানি হাজির হয়েছিলেন গোয়ার পানজি-তে চলা ৫৪ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। আর সেখানে গিয়ে কেঁদে ফেলতে দেখা যায় ধর্মেন্দ্র পুত্রকে। সম্প্রতিই ৫০০ কোটির গদর ২ দিয়েছেন তিনি ইন্ডাস্ট্রিকে। 

এক দশকের বেশি সময় ধরে বক্স অফিসে কোনও সাফল্য পাননি সানি দেওল। বলা চলে, কিছুটা যেন সাইডলাইনেই চলে গিয়েছিলেন ধর্মেন্দ্র-পুত্র। তবে হিন্দি সিনেমার একাধিক রেকর্ড ভেঙে দিয়েছেন চলতি বছরে। গদর ২ পেয়েছে আশাতীত সাফল্য। জাতীয় বক্স অফিসে প্রায় সাড়ে পাঁচশো কোটির ব্যবসা করেছে এই সিনেমা। 

সম্প্রতি সানি হাজির হয়েছিলেন গোয়ার পানজি-তে চলা ৫৪ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। আর সেখানে গিয়ে কেঁদে ফেলতে দেখা যায় তাঁকে। সিনেমায় নিজের জার্নি নিয়ে কথা বলার সময়ে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েন।

জানান, রাহুলের সঙ্গে কেরিয়ারের শুরুতেই আসা কাজের সুযোগ, এবং বেতাব ও অর্জুনের মতো সিনেমায় কাজ করতে পেরে তিনি নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করেন। সানি মনে করেন, কেরিয়ারের কিছু ছবি তাঁর চলেছে, কিছু চলেনি। কিন্তু এখনও সেই ছবিগুলির জন্যই দর্শক তাঁকে মনে রেখেছে। 

তবে দুঃখপ্রকাশ করে বলেন ২০০১ সালে ‘গদর’-এর সাফল্যের পর ভালো স্ক্রিপ্ট পেতে রীতিমতো সংগ্রাম করতে হয়েছে তাঁকে। প্রায় ২২ বছর একটানা মুখোমুখি হয়েছেন ব্যর্থতার। কিছু সিনেমায় কাজ করলেও, তা পায়নি সাফল্য। 

অভিনয়কে কেন পেশা হিসেবে বেছে নিয়েছেন তা জানিয়ে সানি বলেন, ‘আমি অভিনেতা হতে চেয়েছিলাম, তাই সিনেমায় আসা। কোনওদিনও তারকা হওয়ার কথা ভাবিনি। বাবার (ধর্মেন্দ্র) সিনেমা দেখতাম, আর ওঁর মতোই সব ধরনের সিনেমায় কাজ করতে চেয়েছি।’

সানি দেওলের সঙ্গে সেই সময় মঞ্চে হাজির ছিলেন রাজকুমার সন্তোষিও। যিনি বলেন, ইন্ডাস্ট্রি অভিনেতাকে সুবিচার না দিলেও, ভগবান দিয়েছে। সব মিলিয়ে বারবার গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে কেঁদে ফেলতে দেখা যায় সানিকে। বারবার ধন্যবাদ জানাতে থাকেন, যেভাবে দর্শকরা তাঁকে আপন করে নিয়েছেন, ভালোবাসা দিয়েছেন তার জন্য। 

বর্তমানে খবর রয়েছে, নীতিশ তিওয়ারি-র ‘রামায়ণ’-এ দেখা যাবে সানিকে। এই সিনেমায় নাকি হনুমান হিসাবে দেখা যাবে সানি দেওল-কে। বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, হনুমানের চরিত্রে অভিনয় করতে ৪৫ কোটি টাকা দর হেঁকেছেন সানি। বলে রাখা ভালো, এই সিনেমায় ‘রাম’ হচ্ছেন রণবীর কাপুর। সীতার ভূমিকায় দেখা যাবে সাই পল্লবীকে। রাবণের ভূমিকায় অভিনয় করবেন ‘কেজিএফ’ তারকা যশ।

একইসঙ্গে, ‘লাহোর ১৯৪৭’-এও দেখা যাবে অভিনেতাকে। রাজ কুমার সন্তোষি পরিচালিত এই ছবি প্রযোজনা করছেন আমির খান।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.