বাংলা নিউজ > বায়োস্কোপ > Ameesha Patel: গদর ২ পরিচালকের ‘অন্য মতলব’ ছিল, বিস্ফোরক আমিশা, সানির সাথে ফের জুটি বাঁধবেন? শর্ত দিলেন

Ameesha Patel: গদর ২ পরিচালকের ‘অন্য মতলব’ ছিল, বিস্ফোরক আমিশা, সানির সাথে ফের জুটি বাঁধবেন? শর্ত দিলেন

গদর ২ পরিচালকের ‘অন্য মতলব’ ছিল, বিস্ফোরক আমিশা, সানির সাথে ফের জুটি বাঁধবেন?

Ameesha Patel: ২০ বছরেও পর্দায় ফিকে হয়নি তারা ও সাকিনা ম্যাজিক, তবে গদর ২ কি শেষ? আর এই ফ্রাঞ্চাইসিতে কাজ করবেন না আমিশা? 

২০০৩ সালে বক্স অফিসে ইতিহাস তৈরি করেছিল ‘গদর: এক প্রেম কথা’। সানি দেওল আর আমিশা প্যাটেলের সিনেমা রেকর্ড টিকিট বিক্রি করেছিল সেই বছর। ২০ বছর পেরিয়েও সেই ভাটা পরেনি সেই ম্যাজিকে। গদর ২ বক্স অফিসে ঝড় তুলেছিল গত বছর। জওয়ানের পর দেশের বক্স অফিসে দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা এটি। 

কিন্তু গদর ২-এর শ্যুটিংয়ে পরিচালক অনিল শর্মার সঙ্গে সৃজনশীল ক্ষেত্রে অনেক পার্থক্ষ দেখা দিয়েছিল সানি দেওলের। সেই কারণে ছবিতে একাধিক পরিবর্তন এনেছিলেন সানি, সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন ছবির লিডিং লেডি আমিশা। বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে আমিশা বলেন, এই ছবির সাফল্যের জন্য সর্বোচ্চ কৃতিত্ব কুণাল গুমারের প্রাপ্য। 

যা বললেন আমিশা

সাক্ষাৎকার চলাকালীন আমিশাকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি গদর ৩ করবেন কিনা, তিনি বলেন, 'যদি আমাকে গদর ৩ অফার করা হয় তবে শর্ত থাকবে। কারণ সানি এবং আমার উভয়েরই প্রচুর সৃজনশীল অস্বস্তি ছিল এবং যাত্রাটি সহজ ছিল না। আমরা দুজনে অনেক এডিটিং, রি-শুটিং করেছি... আমরা দুজনেই পরিচালকের সাথে প্রচুর সৃজনশীল আলোচনা এবং তর্ক করেছিলাম যাতে শেষ পর্যন্ত আমরা বড় পর্দায় গদর ব্র্যান্ডটি দেখতে পাই। সানি আর আমি পরিচালকের ছায়াসঙ্গীর মতো ছিলাম। ছবিটিকে অন্য দিকে নিয়ে যাওয়া হয়েছিল ফলে আমাদের হাতে রাশ তুলে নিত হয়, কারণ গদর ব্র্যান্ডটি  সাকিনা এবং তারার গল্প ছিল। ছবিতে আমিশা, সাকিনা চরিত্রে এবং সানি, তারা সিংয়ের চরিত্রে অভিনয় করেন।

'গদর ২ আসলে নর্দমা হতে চলেছিল' আমিশা

নিজের ব্যবসায়িক অংশীদার কুনাল গুমারকেও ছবিটি বাঁচানোর জন্য কৃতিত্ব দিয়েছেন আমিশা। তিনি বলেন ‘গদর ২ আসলে নর্দমা হতে চলেছিল। কুণাল গুমর যদি হস্তক্ষেপ না করতেন, সানিকেও সতর্ক করে দিতেন... যে এই জিনিসগুলি ভুল হয়ে গেছে তাই আপনি যখন অ্যাকশন শিডিউল করবেন, দয়া করে কিছু জিনিস সংশোধন করুন। সানিকে সতর্ক করা হয়েছিল, অ্যাকশন সংশোধন করা হয়, সম্পাদনাগুলি ... অনেক বিতর্ক ছিল কারণ অনিল শর্মার একটি গোপন এজেন্ডা ছিল এবং তিনি গদর বানানো থেকে বিচ্যুত হচ্ছিলেন’। 

কী ছিল অনিল শর্মার গোপন মতলব?

সেই গোপন এজেন্ডার কথা খুলে না বললেও খুব সম্ভবত অনিল-পুত্র উৎকর্ষের দিকেই ইঙ্গিত করেন আমিশা। গদর এবং গদর ২-তে সানি-আমিশার ছেলের চরিত্রে অভিনয় করেছেন পরিচালক অনিল শর্মরা ছেল। সানি-আমিশাকে ছাপিয়ে ছেলে উৎকর্ষকে প্রাধান্য দিতে চেয়েছিলেন পরিচালক, বলে দাবি নিন্দকদের। 

গদর ৩ করবেন আমিশা?

আমিশার কাছে গদর ৩-র অফার পৌঁছাবে কিনা সেই নিয়ে সন্দিহান নায়িকা। তবে জানান, যদি 'গদর ৩'-এ সানি এবং তাঁর সমান 'স্ক্রিন টাইম' থাকে তবেই তিনি হ্যাঁ বলবেন। আরও একটা শর্ত দেন নায়িকা। বলেন, 'গদর ২' ছবির শেষে আভাস দেওয়া হয়েছিল আমার ছেলের বিয়ে হবে। স্পষ্ট করে জানাই, আমি কোনওভাবেই পর্দায় শাশুড়ির ভূমিকায় দর্শকের সামনে হাজির হব না'। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.